অ্যারণ ফিঞ্চ যখন অ্যাম্পায়ারকে জিঞ্জাসা করেছিলেন, রোহিত শর্মা আর বিরাট কোহলির এই জুটি কীভাবে ভাঙবে

৪০ বছর বয়সী মাইকেল গফ এখনো পর্যন্ত ৬২টি ওয়ানডে ম্যাচে অ্যাম্পায়ারিং করেছেন। তাকে বর্তমান সময়ের বিশ্বের সবচেয়ে ভালো অ্যাম্পায়ারদের মধ্যে একজন মনে করা হয়। এর মধ্যে তিনি খোলসা করেছেন যে অস্ট্রেলিয়ার ওয়ানডে আর টি-২০ অধিনায়ক অ্যারণ ফিঞ্চ একবার রোহিত শর্মা আর বিরাট কোহলিকে আউট করার জন্য তার কাছে সাহায্য চেয়েছিলেন।

ফিঞ্চ আমাকে বলেন দুই খেলোয়াড়কে খেলতে দেখা অবিশ্বসনীয়

অ্যারণ ফিঞ্চ যখন অ্যাম্পায়ারকে জিঞ্জাসা করেছিলেন, রোহিত শর্মা আর বিরাট কোহলির এই জুটি কীভাবে ভাঙবে 1

মাইকেল গফ উইজডেন ক্রিকেট মান্থলীকে জানিয়েছেন, “আমার মনে আছে যে ভারত আর অস্ট্রেলিয়ার মধ্যে ম্যাচ চলছিল আর বিরাট কোহলি ও রোহিত শর্মা বড়ো পার্টনারশিপ করে ফেলেছিলেন। আমি স্কোয়ার লেগে অ্যারণ ফিঞ্চের কাছে দাঁড়িয়েছিলাম আর ম্যাচ চয়াকালীন তিনি আমাকে বলেন এই দুই তারকা খেলোয়াড়কে খেলতে দেখা অবিশ্বসনীয়”।

ফিঞ্চ আমাকে জিজ্ঞাসা করে, আমি এই পরিস্থিতিতে থাকলে কী করতাম

অ্যারণ ফিঞ্চ যখন অ্যাম্পায়ারকে জিঞ্জাসা করেছিলেন, রোহিত শর্মা আর বিরাট কোহলির এই জুটি কীভাবে ভাঙবে 2

অ্যাম্পায়ার মাইকেল গফ নিজের কথা আগে বলতে গিয়ে বলেন,

“এরপর তিনি আমাকে প্রশ্ন করেন যে যদি আমি এই পরিস্থিতিতে থাকতাম, তো ওদের কীভাবে বোলিং করতাম। আমি ওকে দেখি আর বলি আমি যে কাজ করছি তাতে খুশি। আপনাকে যা করতে হবে সেটা আপনি ভাবুন”।

মাইকেল গফ সম্ভবত ভারত আর অস্ট্রেলিয়ার মধ্যে এই বছর জানুয়ারিতে ব্যাঙ্গালুরুতে হওয়া ওয়ানডের কথা বলছেন, যেখানে বিরাট কোহলি (৮৯) আর রোহিত শর্মা (১১৯) ১৩৭ রানের পার্টনারশিপ করেছিলেন আর ভারত ২৮৬ রানের লক্ষ্যকে তিন উইকেট হারিয়ে হাসিল করে নিয়েছিল। ভারতীয় দল ওই সিরিজকে ২-১ ফলাফলে জিতেছিল।

রোহিত-বিরাটের জুটি বর্তমান সময়ে বিশ্বের সেরা জুটির মধ্যে একটি

অ্যারণ ফিঞ্চ যখন অ্যাম্পায়ারকে জিঞ্জাসা করেছিলেন, রোহিত শর্মা আর বিরাট কোহলির এই জুটি কীভাবে ভাঙবে 3

বর্তমান সময়ে ভারতীয় দলের ব্যাটিংয়ের সবচেয়ে মজবুত স্তম্ভ রোহিত শর্মা আর বিরাট কোহলি। এই দুই ব্যাটসম্যানের চারপাশেই ভারতীয় দল খেলে। একজন যেখানে দলের অধিনায়ক অন্যজন সেখানে সহঅধিনায়ক। এই দুজনকে ছাড়া ভারতীয় দলের কল্পনাও করা যেতে পারে না। এই দুজনের উপস্থিতির কারণেই আজ ভারতকে বিশ্বের মজবুত দল মনে করা হয়।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *