বিরাট কোহলি আর অনুষ্কা শর্মা করলেন মেয়ের নাম ঘোষণা, পোষ্ট হল ভাইরাল

টিম ইন্ডিয়ার নিয়মিত অধিনায়ক বিরাট কোহলি গত মাসেই অধিনায়ক হয়েছিলেন, কিন্তু তিনি নিজের মেয়ের নাম এখনও পর্যন্ত বলেননি। বিরাট কোহলি আর তার স্ত্রী অনুষ্কা শর্মা এখনও পর্যন্ত নিজেদের মেয়ের ছবিও শেয়ার করেননি। কিন্তু আজ বিরাট কোহলি আর অনুষ্কা নিজের মেয়ের নাম ঘোষণা করে দিয়েছেন।

বিরাট কোহলি করলেন মেয়ের নাম ঘোষণা

বিরাট কোহলি আর অনুষ্কা শর্মা করলেন মেয়ের নাম ঘোষণা, পোষ্ট হল ভাইরাল 1

ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি আর তার স্ত্রী অনুষ্কা শর্মা নিজের মেয়ের নামের ঘোষণা ইনস্টাগ্রামের একটি পোষ্টের মাধ্যমে করেছেন। কোহলির স্ত্রী অনুষ্কা শর্মা নিজের ইনস্টাগ্রামে একটি পোষ্টের মাধ্যমে নিজেদের মেয়ের নাম জানিয়েছেন। অনুষ্কা আর কোহলি নিজের মেয়ের নাম ভামিকা রেখেছেন, বিরাট কোহলি আর অনুষ্কা ১১ জানুয়ারি মা-বাবা হয়েছেন। কোহলি নিজের মেয়ের জন্মের আগে অস্ট্রেলিয়ায় টেস্ট সিরিজ খেলছিলেন। কিন্তু তিনি সিরিজ মাঝপথে ছেড়ে দেশে ফিরে এসেছিলেন। তবে এখন তিনি আবারও দলে যোগ দিয়েছেন, আর তিনি ইংল্যান্ডের বিরুদ্ধে আগামি চার ম্যাচের টেস্ট সিরিজ খেলবেন।

অনুষ্কা শর্মা করলেন ইনস্টাগ্রাম পোষ্ট

বিরাট কোহলি আর অনুষ্কা শর্মা করলেন মেয়ের নাম ঘোষণা, পোষ্ট হল ভাইরাল 2

নিজের মেয়ের সঙ্গে অনুষ্কা শর্মা ইনস্টাগ্রামে ছবি শেয়ার করেছেন। এই ছবিতে বিরাট কোহলিও তাদের সঙ্গে রয়েছেন। অনুষ্কা পোষ্ট করে লিখেছেন, “আমরা ভালোবেসে একসঙ্গে থেকেছি, আমাদের ভালোবাসা আর বিশ্বাস ‘ভামিকা’ আসার পর একটি নতুন দিক পেয়েছে। কিছু মিনিটের মধ্যেই চোখের জল, খুশি, চিন্তা আর আনন্দ প্রত্যেকটা জিনিসের অনুভব হয়েহে। আমাদের ঘুম উধাও কিন্তু হৃদয় ভরে রয়েছে। আপনাদের সকলের ভালোবাসা আর প্রার্থনার জন্য মন থেকে ধন্যবাদ”।

মেয়ের জন্মের পর দেশে ফিরে এসেছিলেন কোহলি

বিরাট কোহলি আর অনুষ্কা শর্মা করলেন মেয়ের নাম ঘোষণা, পোষ্ট হল ভাইরাল 3

আপনাদের জানিয়ে দিই যে মেয়ের জন্মের কারণেই বিরাট কোহলি অস্ট্রেলিয়ার বিরুদ্ধে খেলা হওয়া ৪টি টেস্ট ম্যাচের বর্ডার-গাভাস্কার ট্রফিতে মাত্র একটিই ম্যাচ খেলে দেশে ফিরে এসেছিলেন। প্রথম ম্যাচে ভারতকে লজ্জাজনকভাবে হারতে হয়েছিল। তবে প্রথম ম্যাচে পাওয়া হারের পর কার্যনির্বাহী অধিনায়ক অজিঙ্ক রাহানের নেতৃত্বে দুর্দান্ত পাল্টা আক্রমণ করে ভারতীয় দল পরবর্তী ৩টি ম্যাচে কড়া টক্কর দেয় আর সিরিজ ২-১ ফলাফলে জিতে নেয়।

Leave a comment

Your email address will not be published.