IPL 2022 : 'আমাদের সঙ্গে যা হয়েছে তা ঠিক নয়... তৃতীয় আম্পায়ারকে কী বললেন ঋষভ পন্থ? 1

IPL 2022 এর 34তম ম্যাচটি দিল্লি ক্যাপিটালস এবং রাজস্থান রয়্যালস (DC বনাম RR) এর মধ্যে খেলা হচ্ছে। ম্যাচটি মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে খেলা হয়েছিল যেখানে RR 15 রানে ম্যাচ জিতেছিল। প্রথমে ব্যাট করে, জস বাটলার এবং দেবদত্ত পাডিকলের দুর্দান্ত ইনিংসের সুবাদে RR 20 ওভারে 2 উইকেট হারিয়ে 222 রান করে এবং ডিসিকে জয়ের জন্য 223 রানের বিশাল লক্ষ্য দেয়। জবাবে ডিসি দল নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ২০৭ রান করে। রাজস্থানের কাছে শোচনীয় পরাজয়ের কারণে ডিসির অধিনায়ক ঋষভ পন্থকে (Rishabh Pant) খুব হতাশ দেখাচ্ছিল। শোচনীয় পরাজয়ের পর কী বললেন তিনি? আসুন জেনে নিই।

পরাজয়ের পর কী বললেন পন্থ?

ipl 2022 dc vs rr rishabh pant statement after lose against rajasthan

আরআর-এর কাছে শোচনীয় পরাজয়ের বিষয়ে, ডিসি অধিনায়ক ঋষভ পন্থ বলেছেন যে পাওয়েল কোনওভাবে ম্যাচটি দিল্লির পক্ষে এনেছিলেন কিন্তু আম্পায়ার নো বলটি পরীক্ষা করেননি। এটা ঠিক ছিল না। তিনি বলেছিলেন, “আমি মনে করি রাজস্থান ভালো বোলিং করেছে কিন্তু শেষ পর্যন্ত পাওয়েল একরকম আমাদের পক্ষে ম্যাচ ঘুরিয়ে দিয়েছে। আমি ভেবেছিলাম নো বল আমাদের জন্য মূল্যবান হতে পারে কিন্তু এটা আমাদের হাতে নেই। হ্যাঁ, হতাশ কিন্তু এটা নিয়ে বেশি কিছু করতে পারছি না। এটি একটি ঘনিষ্ঠ সম্পর্ক ছিল সবাই হতাশ ছিল. আমি মনে করি, তৃতীয় আম্পায়ারের হস্তক্ষেপ করা উচিত ছিল এবং বলা উচিত ছিল এটি একটি নো-বল।”

ঋষভ পন্থ আরও বলেন, “অবশ্যই এটা ঠিক হয়নি (আমরেকে মাঠে পাঠানো) কিন্তু আমাদের সাথে যা হয়েছে সেটাও ঠিক নয়, এটা সময়ের চেতনায় ঘটেছে। এটি উভয় পক্ষের দোষ ছিল এবং এটি হতাশাজনক কারণ আমরা টুর্নামেন্টে কিছু ভাল আম্পায়ারিং দেখেছি।”

শেষে তিনি বললেন, “আমরা আরও ভালো বোলিং করতে পারতাম কিন্তু এটা খেলার একটা অংশ। আমি আমার খেলোয়াড়দের বলবো যেন অতিরিক্ত চিন্তা না করে পরের ম্যাচের জন্য প্রস্তুত হন।”

Leave a comment

Your email address will not be published.