বিশ্বকাপের জন্য ওয়েস্ট ইন্ডিজের দল ঘোষণা, এই তারকাকে বাদ দিয়ে নিজের পায়েই মারল কুড়ুল

আইসিসি বিশ্বকাপের জন্য ওয়েস্টইন্ডিজের দল ঘোষণা হয়ে গিয়েছে। এর আগে সমস্ত দলগুলির ঘোষণা হয়ে গিয়েছিল। সকলেরই এখন অপেক্ষা ছিল ওয়েস্টইন্ডিজ দলের। সবার আগে নিউজিল্যাণ্ড নিজেদের দল ঘোষণা করেছিল। এই টুর্নামেন্টের শুরু ৩০ মে থেকে হচ্ছে আর ফাইনাল ম্যাচ খেলাহবে ১৪ জুলাই।

বড়ো নামেদের দলে জায়গা

বিশ্বকাপের জন্য ওয়েস্ট ইন্ডিজের দল ঘোষণা, এই তারকাকে বাদ দিয়ে নিজের পায়েই মারল কুড়ুল 1

বিশ্বকাপের জন্য ওয়েস্টইন্ডিজ দলে বড়ো নামেরা জায়গা পেয়েছেন। এর মধ্যে সবচেয়ে বড়ো নাম ক্রিস গেইলের। গেইল ইংল্যান্ডের বিরুদ্ধে ওয়ানডে সিরিজে দুর্দান্ত ব্যাটিং করে ৪টি ইনিংসে ৪২৪ রান করেছিলেন। দলের নেতৃত্ব অলরাউণ্ডার জেসন হোল্ডার পেয়েছেন। তার অধিনায়কত্বে ওয়েস্টইন্ডিজ গত কিছু সময় ধরে দুর্দান্ত প্রদর্শন করেছে। তার নেতৃত্বে এই দল ইংল্যান্ডকে ওয়ানডে সিরিজে কড়া টক্কর দিয়েছিলার সিরিজ ড্র করিয়েছিল।

অ্যান্দ্রে রাসেলকে দিল জায়গা

বিশ্বকাপের জন্য ওয়েস্ট ইন্ডিজের দল ঘোষণা, এই তারকাকে বাদ দিয়ে নিজের পায়েই মারল কুড়ুল 2

ওয়েস্টইন্ডিজের বিশ্বকাপ দলে জায়গা পেলেন অ্যান্দ্রে রাসেল। রাসেল এই আইপিএলে ব্যাট হাতে বিস্ফোরণ ঘটিয়েছেন। তিনি ওয়েস্টইন্ডিজের হয়ে শেষ ওয়ানডে গত বছর জুলাইতে বাংলাদেশের বিরুদ্ধে খেলেছেন।এর সঙ্গেই দলে দুর্দান্ত জোরে বোলারদের জায়গা দেওয়া হয়েছে। এর মধ্যে কেমার রোচ, শ্যানন গ্যাব্রিয়েল, ওশেন থমাস, শেল্ডন কার্টলারকে জায়গা দেওয়া হয়েছে। এই বোলাররা ওয়েস্টইন্ডিজের হয়ে দুর্দান্ত প্রদর্শন করেছেন।

এরা পেলেন না জায়গা

বিশ্বকাপের জন্য ওয়েস্ট ইন্ডিজের দল ঘোষণা, এই তারকাকে বাদ দিয়ে নিজের পায়েই মারল কুড়ুল 3

আইপিএলে দুর্দান্ত প্রদর্শন করা কায়রণ পোলার্ড ওয়েস্টইন্ডিজের বিশ্বকাপগামী দলে জায়গা পাননি। তাকে দলে জায়গা দেওয়ার কথা হচ্ছিল কিন্তু নির্বাচকরা তাকে নিয়ে ভরসা দেখালেন না।এর সঙ্গেই সুনীল নারিনও দলে জায়গা পাননি। অফ স্পিন বোলার অ্যাশলে নার্সের উপর দলের স্পিন বোলিংয়ের দায়িত্ব থাকবে।

এর রকম হল ওয়েস্টইন্ডিজের বিশ্বকাপগামী দল

বিশ্বকাপের জন্য ওয়েস্ট ইন্ডিজের দল ঘোষণা, এই তারকাকে বাদ দিয়ে নিজের পায়েই মারল কুড়ুল 4

জেসন হোল্ডার (অধিনায়ক), অ্যান্দ্রে রাসেল, অ্যাশলে নার্স, কার্লোস ব্রেথওয়েট, ক্রিস গেইল, ড্যারেন ব্র্যাভো, এভিন লুইস, ফ্যাবিয়েন এলন, কেমার রোচ, নিকোলস পুরণ, ওশেন থমাস, শাই হোপ, শ্যানন গ্যাব্রিয়েল, শেল্ডন কাটরেল, শিমরণ হেটমেয়ার

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *