ব্রেথওয়েট জানালেন কোন কারণে ওয়েস্টইন্ডিজকে হতে হল হারের মুখোমুখি 1

ভারত আর ওয়েস্টইন্ডিজের মধ্যে গতকাল টি-২০ সিরিজের দ্বিতীয় ম্যাচ খেলা হয়েছে। এই ম্যাচে ওয়েস্টইন্ডিজের অধিনায়ক টস জেতেন আর প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেন। এই ম্যাচে ভারত তাদের দলে একটি পরিবর্তন করে ভুবনেশ্বর কুমারকে দলে শামিল করেন।

টিম ইন্ডিয়া হাসিল করল জয়

দীপাবলীর ঠিক আচগে টিম ইন্ডিয়ার ‘হিটম্যান’ রোহিত শর্মা ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে দ্বিতীয় টি-২০তে জমিয়ে বিস্ফোরণ ঘটালেন।এই ম্যাচে তিনি অপরাজিত ১১১ রানের (৬১বল, ৮টি চার, ৭টি ছয়) ঝোড়ো ইনিংস খেলেন, তার এই সেঞ্চুরির সুবাদে ভারতীয় দল এই ম্যাচে ৭১ রানের বড় ব্যবধানে জয় হাসিল করে এই সিরিজে ২-০ র অজেয় ফলাফলে এগিয়ে গিয়েছে।

ভারতীয় দল এই ম্যাচে নির্ধারিত ২০ ওভারে ২ উইকেট হারিয়ে ১৯৫ রান করে।জবাবে ওয়েস্টইন্ডিজ দল লাগাতার উইকেট হারাতে থাকে আর ২০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১২৪ রানই তুলতে পারে।

আমাদের এখান থেকে পজিটিভ হতে হবে
ব্রেথওয়েট জানালেন কোন কারণে ওয়েস্টইন্ডিজকে হতে হল হারের মুখোমুখি 2
ম্যাচের পর কথা বলতে গিয়ে ওয়েস্টইন্ডিজের অধিনায়ক ব্রেথওয়েট বলেন ‘আমরা গত ম্যাচে যথেশট ভালো ফিল্ডিং করেছিলাম, কিন্তু এই ম্যাচে আমরা তা করতে প্রিনি।যখন আপনি এই ধরণের স্কোর তাড়া করেন তো আপনার শুরুয়াতে ভালো ব্যাটিংয়ের করার প্রয়োজন হয়। এই ধরণের হারের মুখোমুখি হওয়া খানিকটা মুশকিল কিন্তু আমাদের এখান থেকেও খানিকটা পজিটিভিটি নিতে হবে। আমাদের ফাইনাল ম্যাচের আগে তা করতে হবে। ভারত আজ ভালো ব্যাটিং করেছে আর আমাদের ব্যাটিং আমাদের নিরাশ করেছে”।
আগে বলতে গিয়ে তিনি বলেন, “আমরা এখনও ওপেনিং ব্যাটসম্যানের সন্ধান করছি আর আশা রয়েছে যে শেষ ম্যাচে আমরা ভালো প্রদর্শন করতে পারব। আমাদের এর জন্য বেশ কিছু কঠিন সিদ্ধান্ত নিতে হবে আর আশা রয়েছে যে এই নির্নয় আমাদের জন্য ফায়দাজনক প্রমানিত হতে পারে”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *