আইপিএল ২০১৯: চেন্নাই সুপার কিংসের লাগার ২টি জয়ের পরও এই কারণে নিরাশ কেদার জাধব 1

যে কোনো টুর্নামেন্টই হোক তার শুরুতেই যদি দল ভাল প্রদর্শন করেন আর লাগাতার ম্যাচ জেতে তো সমর্থকদের সঙ্গে সঙ্গে দলের খেলোয়াড়দেরও উৎসাহ বেড়ে যায়, আর বিপক্ষ দলের মধ্যেও ভয় তৈরি হয়। যদি দল লাগাতার ম্যাচ জেতে তো তাদের খেলোয়াড়রা নিজেদের প্রদর্শনকে আরো ভালো করতে চান। চেন্নাই সুপার কিংসের অলরাউন্ডার কেদার জাধব লাগাতার দলের জয়ে নিজের খুশি প্রকাশ করেছেন।

কেদার জাধব পেলেন জন্মদিনে জয়ের উপহার
আইপিএল ২০১৯: চেন্নাই সুপার কিংসের লাগার ২টি জয়ের পরও এই কারণে নিরাশ কেদার জাধব 2
চেন্নাই সুপার কিংস আর দিল্লি ক্যাপিটালসের মধ্যে চলা ম্যাচে বার্থডে বয় চেন্নাইয়ের অলরাউন্ডার কেদার জাধব জন্মদিনে ভাল উপহার পেয়েছেন, কারণ চেন্নাই আইপিএলের এই ম্যাচে ফিরোজ শাহ কোটায় দিল্লি ক্যাপিটালসকে ৬ উইকেটে হারিয়ে নিজেদের দুই ম্যাচের মধ্যে দুটিই জিতে লাগাতার জয়ের ধারাবাহিকতাকে ধরে রেখেছে। একটা দারুণ জয়ের পর কেদার জাধব বলেন যে ব্যাক টু ব্যাক ম্যাচ জেতা একটা ভালো অনুভব।

ভালো শুরুয়াত সত্ত্বেও বড়ো স্কোর করতে পারেনি দিল্লির দল
আইপিএল ২০১৯: চেন্নাই সুপার কিংসের লাগার ২টি জয়ের পরও এই কারণে নিরাশ কেদার জাধব 3
এই ম্যাচে প্রথমে ব্যাট করে দিল্লির দল মাত্র ১৪৭ রানই করতে পারে, প্রথম ম্যাচে ব্যর্থ পৃথ্বী শ ভালো শুরু দেন দলকে।তিনি শার্দূল ঠাকুরকে এক ওভারে তিনটি চার মারেন, তা সত্ত্বেও দিল্লি স্লো ইনিংস খেলে আর মাত্র ১৪৭ রানই তুলতে পেরেছে। শিখর ধবনের সঙ্গে অধিনায়ক শ্রেয়স আইয়ার দ্বিতীয় উইকেটের জন্য এক দুর্দান্ত পার্টনারশিপ গড়েন কিন্তু তারা দুজনেই অপেক্ষাকৃত ধীর গতিতে রান করেন।

দুটোর মধ্যে দুটি ম্যাচই জেতে চেন্নাই
আইপিএল ২০১৯: চেন্নাই সুপার কিংসের লাগার ২টি জয়ের পরও এই কারণে নিরাশ কেদার জাধব 4
যদিও এটা চেন্নাই সুপার কিংসের জন্য এক সহজ লক্ষ্য ছিল, কিন্তু ২১ রানের স্কোরেই চেন্নাইয়ের ওপেনার আম্বাতি রায়ডু ৫ রানের ব্যক্তিগত স্কোরে প্যাভিলিয়নে ফিরে যান। ওয়াটসন একটা ভালো ইনিংস খেলে ২৬ বলে ৪টি চার আর ৩টি ছক্কার সাহায্যে ৪৪ রান করেন। যদিও অমিত মিশ্রা ওয়াটসনকে আউট করে খানিকটা আশা জাগান। এরপর কেদার জাধব আর ধোনি সহজেই দলকে জয়ের দিকে নিয়ে যান, যদিও জয়সূচক রানটি ডোয়েন ব্র্যাভো মেরে দলকে জয় এনে দেন। জয়ের পর কেদার জাধব বলেন,

“এটা একটা বড়ো টুর্নামেন্ট, আমরা খুশি যে আমরা দুটি ম্যাচ জিতেছি, যদি আমরা নিজেদের একশো শতাংশ খেলায় দিই আর নিজের নিজের ভুলগুলোকে বারবার না করি তো আমরা ট্র্যাকে থাকব”।

তিনি আরো বলেন,

“আমি দুঃখিত যে দলকে লাইনে নিয়ে যেতে পারিনি, বিশেষ করে এই ধরণের লক্ষ্য থাকলে আপনাকে সেই লক্ষ্যটিকে গভীরতার সঙ্গে নেওয়া উচিৎ”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *