ভিডিয়ো: বিরাট কোহলি সেঞ্চুরি করতেই ড্রেসিংরুমের দিকে করলেন এমন ঈশারা, ভিডিয়ো ভাইরাল

ভারত আর ওয়েস্টইন্ডিজের মধ্যে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের তৃতীয় ওয়ানডে ম্যাচ পোর্ট অফ স্পেনের কুইন্স পার্ক ক্রিকেট স্টেডিয়ামে খেলা হচ্ছে। এই ম্যাচের টস ভারতীয় দল জেতে আর প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয়। প্রথমে ব্যাট করতে নেমে ভারতের শুরুটা খারাপ হয় আর দলের ওপেনার শিখর ধবন মাত্র ২ রানের স্কোরেই আউট হন।

বিরাট করলেন দুর্দান্ত সেঞ্চুরি

ভিডিয়ো: বিরাট কোহলি সেঞ্চুরি করতেই ড্রেসিংরুমের দিকে করলেন এমন ঈশারা, ভিডিয়ো ভাইরাল 1

শিখর ধবনের আউট হওয়ার পর ব্যাটিং করতে আসেন ভারত অধিনায়ক বিরাট কোহলি আর তিনি সবসময়ের মতই দুর্দান্ত ব্যাটিং নমুনা পেশ করে ১২৫ বলে ১২০ রানের দুর্দান্ত সেঞ্চুরি ইনিংস খেলেন। তিনি নিজের এই ইনিংসে ১৪টি চার এবং ১টি ছক্কা মারেন।

বিশেষ মেজাজে পালন করলেন সেঞ্চুরির উৎসব

ভিডিয়ো: বিরাট কোহলি সেঞ্চুরি করতেই ড্রেসিংরুমের দিকে করলেন এমন ঈশারা, ভিডিয়ো ভাইরাল 2

ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি নিজের এই সেঞ্চুরির উৎসব যথেষ্ট বিশেষভাবে পালন করেন। তিনি নিজের শার্টের পেছনের দিকে ঈশারা করে নিজের এই সেঞ্চুরির খুশি পালন করেন। ড্রেসিংরুমে উপস্থিত সমস্ত সদস্যই ভারত অধিনায়কের জন্য জমিয়ে তালি বাজিয়েছেন।

এখানে দেখুন বিরাট কোহলির সেঞ্চুরি সেলিব্রেশনের ভিডিয়ো

জাভেদ মিয়াঁদাদকে ফেললেন পেছনে

ভিডিয়ো: বিরাট কোহলি সেঞ্চুরি করতেই ড্রেসিংরুমের দিকে করলেন এমন ঈশারা, ভিডিয়ো ভাইরাল 3

ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি ব্যাট করতে আসেন আর তিনি ১৯ রান করতেই পাকিস্তানের প্রাক্তন তারকা ব্যাটসম্যান জাভেদ মিয়াঁদাদকে পেছনে ফেলে দেন। আসলে এই ম্যাচের আগে ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে সবচেয়ে বেশি রান করার বিষয়ে জাভেদ মিয়াঁদাদের নাম ছিল, কিন্তু এখন ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি তাকে পেছনে ফেলে দিয়েছেন। আসলে পাকিস্তানের প্রাক্তন তারকা ব্যাটসম্যান জাভেদ মিয়াঁদাদ ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে ৬৪টি ম্যাচে ১৯৩০ রান করেছিলেন, কিন্তু এখন ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি তাকে পেছনে ফেলে দিয়েছেন আর বিরাট মাত্র ৩৫টি ম্যাচই এখনো পর্যন্ত ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে খেলেছেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *