IPL 2020, WATCH: বিরাট কোহলি কেএল রাহুলের ছাড়লে ২টি সহজ ক্যাচ, পড়ল অনেক বেশি ভারি 1

দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে ম্যাচ চলাকালীন কেএল রাহুল নামের ঝড় এসেছে। আসলে এই ম্যাচে কিংস ইলেভেন পাঞ্জাবের অধিনায়ক কেএল রাহুল দুর্দান্ত ইনিংস খেলেন। তিনি ৬৯ বলে ১৩২ রান করেন। নিজের এই ইনিংস চলাকালীন রাহুল ১৪টি বাউন্ডারি আর ৭টি ছক্কা মেরেছেন।

বিরাট কোহলি ছাড়লেন রাহুলের ২টি সহজ ক্যাচ

IPL 2020, WATCH: বিরাট কোহলি কেএল রাহুলের ছাড়লে ২টি সহজ ক্যাচ, পড়ল অনেক বেশি ভারি 2

এই ম্যাচ চলাকালীন আরসিবির অধিনায়ক বিরাট কোহলি কিংস ইলেভেন পাঞ্জাবের অধিনায়ক কেএল রাহুলের ২টি সহজ ক্যাচ ছাড়েন। কেএল রাহুলেই ক্যাচ ছাড়ার দারুণ ফায়দা তোলেন আর সেঞ্চুরি করে ফেলেন। ১৬.৬ ওভারে ডেল স্টেইনের বলে বিরাট কোহলি প্রথমে রাহুলের ক্যাচ ছাড়েন। এরপর ১৭.৬ ওভারেও নভদীপ সাইনির বলে অধিনায়ক বিরাট রাহুলের ক্যাচ ছাড়েন। সোশ্যাল মিডিয়াতেও বিরাটের এই বিষয়টি নিয়ে যথেষ্ট সমালোচনা হচ্ছে। স্বাভাবিকভাবে বিরাট কোহলিকে এত সহজ ক্যাচ ছাড়তে দেখা যায় না।

কেএল রাহুলের ইনিংসের দমে পাঞ্জাব খাড়া করেন ২০৬ রানের বড়ো স্কোর

IPL 2020, WATCH: বিরাট কোহলি কেএল রাহুলের ছাড়লে ২টি সহজ ক্যাচ, পড়ল অনেক বেশি ভারি 3

কিংস ইলেভেন পাঞ্জাবের দল কেএল রাহুলের এই দুর্দান্ত সেঞ্চুরির দমে নির্ধারিত ২০ ওভারে ৩ উইকেট হারিয়ে ২০৬ রানের এক বিশাল স্কোর খাড়া করে। আরসিবির দলকে এই ম্যাচ জেতার জন্য এখন ২০৭ রান করতে হবে। তবে আরসিবির শুরুটা ভীষণই খারাপ হয়। এই দল নিজেদের শুরুর ৩টি উইকেট মাত্র ৪ রানের স্কোরেই হারিয়ে ফেলে। যার মধ্যে অধিনায়ক বিরাট কোহলিও রয়েছেন। অধিনায়ক বিরাট মাত্র ১ রান করেই প্যাভিলিয়নে ফিরে যান।

এখানে দেখুন কোহলি দ্বারা কেএল রাহুলের ক্যাচ ছাড়ার ভিডিও

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *