WATCH: ধোনির ক্যাচ ছেড়েও নিজের দুর্দান্ত প্রচেষ্টার কারণে সন্দীপ শর্মা জিতলেন দর্শকদের মন 1

সানরাইজার্স হায়দ্রাবাদ আর চেন্নাই সুপার কিংসের মধ্যে আইপিএল ২০২০-র ২৯তম লীগ ম্যাচ দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে খেলা হয়েছে। এই ম্যাচে টসে জিতে চেন্নাই সুপার কিংস প্রথমে ব্যাট করার সিদ্ধান্ত নেয় এবং নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৬৭ রান যোগ করে। জবাবে সানরাইজার্স হায়দ্রাবাদ নির্ধারিত ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৪৭ রানই করতে পারে আর এই ম্যাচ চেন্নাই সুপার কিংস জিতে নেয়। এই ম্যাচে সানরাইজার্সের বোলার সন্দীপ শর্মা এক দুর্দান্ত ফিল্ডিংয়ের সৌজন্যে সকলের মন জয় করে নেন।

সন্দীপ শর্মার দুর্দান্ত প্রচেষ্টা দেখে সকলেই হয়ে যান বাকরুদ্ধ

WATCH: ধোনির ক্যাচ ছেড়েও নিজের দুর্দান্ত প্রচেষ্টার কারণে সন্দীপ শর্মা জিতলেন দর্শকদের মন 2

এই ম্যাচ চলাকালীন সানরাইজার্স হায়দ্রাবাদের জোরে বোলার সন্দীপ শর্মা এক দুর্দান্ত প্রচেষ্টা দেখান। আসলে সন্দীপ শর্মা চেন্নাইয়ের ইনিংসের ১৮তম ওভারে বল করতে আসেন। তার এই ওভারের পঞ্চম বলে স্ট্রাইকে ছিলেন ধোনি। এই বলে ধোনি সামনের দিকে একটি জোরদার শট মারেন, বপ্ল দেখে মনে হচ্ছিল যে বলটি বাউন্ডারিতে পৌঁছে যাবে কিন্তু সন্দীপ শর্মা সেই মুহূর্তে হাওয়ায় ঝাঁপিয়ে পড়ে বলকে ক্যাচ করার চেষ্টা করেন।

ক্যাচ হাতছাড়া কিন্তু সন্দীপ জিতলেন সকলের মন

WATCH: ধোনির ক্যাচ ছেড়েও নিজের দুর্দান্ত প্রচেষ্টার কারণে সন্দীপ শর্মা জিতলেন দর্শকদের মন 3

যতই হাওয়ায় ঝাঁপানো সত্ত্বেও সন্দীপ শর্মা বলটিকে ক্যাচ করতে না পারুন কিন্তু তিনি নিজের এই দুর্দান্ত প্রচেষ্টায় সমস্ত ক্রিকেট সমর্থকদের মন জয় করে ফেলেছেন। তার এই দুর্দান্ত প্রচেষ্টার টুইটারেও জমিয়ে প্রশংসা হচ্ছে। সন্দীপ শর্মা সানরাইজার্সের হয়ে গতকালের ম্যাচেও ভালো বোলিং করেছেন। তিনি নিজের ৪ ওভারে ১৯ রান দিয়ে মোট ২ উইকেট হাসিল করেছেন। এটা প্রথমবার নয় যখন সন্দীপ শর্মাকে দুর্দান্ত ফিল্ডিং করতে দেখা গিয়েছে। এর আগেও বেশ কয়েকবার তিনি নিজের দুর্দান্ত ফিল্ডিংয়ে তিনি সমর্থকদের মন জয় করেছেন।

এখানে দেখুন সন্দীপ শর্মার দুর্দান্ত প্রচেষ্টার ভিডিও

আপনারা এই ভিডিওতে পরিস্কার দেখতে পারেন যে কীভাবে সন্দীপ শর্মা ঝাঁপিয়ে পড়ে একটি দুর্দান্ত ক্যাচ নেওয়ার প্রচেষ্টা করেছেন। তবে তিনি তাঁর এই প্রয়াসে সফল হতে পারেননি।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *