MIvsRCB:সূর্যকুমার যাদব আর বিরাট কোহলি একে অপরকে রাঙালেন চোখ, তারপর হল এমন কিছু দেখুন ভিডিও 1

মুম্বাই ইন্ডিয়ান্স আর রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের মধ্যে আইপিএল ২০২০-র ৪৮তম ম্যাচ খেলা হয়েছে। আবুধাবির শেখ জায়েদ ক্রিকেট স্টেডিয়ামে খেলা হওয়া এই ম্যাচে আরসিবির দেওয়া ১৬৫ রানের লক্ষ্যকে মুম্বাই ১৯ ওভারেই হাসিল করে নেয় আর ৫ উইকেটে এক দুর্দান্ত জয় হাসিল করে। এই জয়ের সঙ্গেই মুম্বাই ইন্ডিয়ান্স প্লে অফের জন্য কোয়ালিফাই করে ফেলেছে।

সমর্থকদের মন জয় করে নেন সূর্যকুমার যাদব

MIvsRCB:সূর্যকুমার যাদব আর বিরাট কোহলি একে অপরকে রাঙালেন চোখ, তারপর হল এমন কিছু দেখুন ভিডিও 2

মুম্বাই ইন্ডিয়ান্সের তারকা সূর্যকুমার যাদবের দুর্দান্ত হাফসেঞ্চুরির ইনিংসের সৌজন্যে মুম্বাই ইন্ডিয়ান্স আরসিবিকে ৫ উইকেটে হারিয়ে প্লে অফে জায়গা করে নিয়েছে। সূর্যকুমার যাদব ৭৯ রান করে অপরাজিত থাকেন। তিনি নিজের ইনিংসে ৪৩ বলে মুখোমুখি হন, যার মধ্যে ১০টি বাউন্ডারি আর ৩টি ছক্কা মারেন। সূর্যকুমার যাদব একার দমে দুর্দান্ত ইনিংস খেলে কোহলির দল আরসিবিকে ৫ উইকেটে হারিয়ে দেন। যাদব ছাড়াও হার্দিক পাণ্ডিয়া ১৫ বলে ১৭ রানের ইনিংস খেলে মুম্বাইকে দুর্দান্ত জয় এনে দেন। একদিকে যেখানে সূর্যকুমার যাদব নিজের ব্যাটিংয়ে সমর্থকদের মন জয় করে নেয় তো অন্যদিকে নিজের ব্যবহারেও মন জয় করে নিতে সফল হন।

কোহলির স্লেজের যোগ্য জবাব সূর্যকুমারের

আসলে ম্যাচ চলাকালীন যখন সূর্যকুমার যাদব ৪০ রানে ব্যাটিং করছিলেন তো আরসিবির অধিনায়ক বিরাট কোহলিকে তার সঙ্গে স্লেজিং করতে দেখা যায়। যখন ১৩ ওভারের শেষ বলে সূর্যকুমার কভারের দিকে শট খেলেন সেখানে কোহলি দাঁড়িয়ে ছিলেন। শট খেলার পর সূর্যকুমার কোহলির দিকে তাকান, যারপর কোহলি কভারের দিক থেকে হেঁটে ব্যাটসম্যানের দিকে আসেন আর শান্ত হয়ে দেখতে থাকেন। তবে দুজনের মধ্যে কোনো কথাবার্তা হয়নি। কিন্তু সূর্যকুমারও কোহলির দিকে একদৃষ্টিতে তাকিয়ে থেকে নিজের উদ্দেশ্য পরিস্কার করে দেন।

সূর্যকুমারকে ভারতীয় দলে সুযোগ দেওয়ার দাবি হরভজনের

মুম্বাই ইন্ডিয়ান্স ৫ উইকেটে আরসিবিকে হারিয়ে প্লে অফে নিজের জায়গা করে নিয়েছে। মুম্বাই ইন্ডিয়ান্সের এখন ১৬ পয়েন্টস হয়ে গিয়েছে। সূর্যকুমারের ইনিংস সমর্থকদের মন জয় করে নেয়। হরভজন সিং একটি টুইট করেন আর লেখেন যে আশা রয়েছে নির্বাচকরা সূর্যকুমারের এই ইনিংস দেখছেন। সূর্যকুমার এখনও পর্যন্ত ১২টি ম্যাচে ৩৬২ রান করে ফেলেছেন। আইপিএলের এই মরশুমে সূর্যকুমার যাদব আরও একবার অপরাজিত থেকেছেন। এটি আইপিএলে সূর্যকুমারের দশম হাফসেঞ্চুরি ছিল। জানিয়ে দিই যে আরসিবি এই ম্যাচে প্রথমে ব্যাট করে নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেট হারিয়ে ১৬৪ রান করেছিল যা মুম্বাই ৫ উইকেট হারিয়ে ১৯.১ ওভারে ১৬৬ রান করে হাসিল করে নেয়।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *