ভিডিয়ো: ম্যাচ চলাকালীন মাঠে ঢুকল সাপ, কিছুক্ষণের জন্য আটকাতে হলো খেলা

ক্রিকেট মাঠে ম্যাচ চলাকালীন কখনো বৃষ্টির কারণে খেলা থামাতে হয় তো কখনো খারাপ আলোর কারণে। বেশ কয়েকবার মৌমাছিদের মাঠে ঢুকে পড়ার কারণেও কিছুক্ষণের জন্য খেলা থেমেছে। সোমবার বিজয়ওয়াড়ার মাঠে অন্ধ্রপ্রদেশ আর বিদর্ভের মধ্যে চলা রঞ্জি ট্রফির ম্যাচে অদ্ভুত কারণে কিছুক্ষণের জন্য খেলা আটকাতে হয়। আসলে ম্যাচ চলাকালীন মাঠের মধ্যে একটা লম্বা সাপ ঢুকে পড়ে। যে কারণে খেলা কিছুক্ষণের জন্য থামাতে হয়।

মাঠে ঢুকে পড়ল সাপ

ভিডিয়ো: ম্যাচ চলাকালীন মাঠে ঢুকল সাপ, কিছুক্ষণের জন্য আটকাতে হলো খেলা 1

এই খেলা চলাকালীন মাঠে সাপ ঢুকে পড়ায় স্টেডিয়ামেও হইচই পড়ে যায়। গ্রাউন্ড স্টাফেরা যথেষ্ট মুশকিলে সাপটিকে ধরেন। বিসিসিআই এর ভিডিয়ো শেয়ার করেছে। যদিও এটা প্রথমবার নয় যখনযখন ম্যাচ চলাকালীন মাঠে সাপ ঢুকল। এর আগেও ২০১৫-১৬ মরশুমে বাংলা আর বিদর্ভের মধ্যে চলা ম্যাচের সময়ও চার ফুট একটি সাপ মাঠে ঢুকে পড়েছিল। অন্ধ্রপ্রদেশ-বিদর্ভের মধ্যে এই মরশুমে খেলা হওয়া ম্যাচে ইনিংসের ২০তম ওভারে এই ঘটনা দেখতে পাওয়া যায়।

রঞ্জির নতুন মরশুম শুরু হয়েছে সোমবার থেকে

ভিডিয়ো: ম্যাচ চলাকালীন মাঠে ঢুকল সাপ, কিছুক্ষণের জন্য আটকাতে হলো খেলা 2

প্রসঙ্গত সোমবার থেকে রঞ্জি ট্রফির নতুন মরশুম সোমবার থেকে শুরু হয়েছে। এই মরশুমে ৩৮টি দল এই প্রতিষ্ঠিত টুর্নামেন্টের বিজয়ী হওয়ার জন্য নিজেদের শক্তি পরীক্ষা করবে। গত বছরের তুলনায় এই মরশুমে এই প্রতিযোগীতায় একটি দলের বৃষ্টি হয়েছে। এই মরশুমে বিদর্ভের ৪১ বছর বয়েসী অভিজ্ঞ ব্যাটসম্যান ওয়াসিম জাফরের দিকে সকলের নজর রয়েছে, যিনি গত মরশুমে নিজের দলকে খেতাব জেতাতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিলেন। জাফর নিজের কেরিয়ারে ১৫০তম রঞ্জি ম্যাচ খেলছেন।

এখানে দেখুন ভিডিয়ো

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *