ভিডিয়ো: ভুল জায়গায় নিজের বাইক পার্ক করার জন্য সাক্ষী ধোনি বকলেন এমএস ধোনিকে 1

মহেন্দ্র সিং ধোনি ক্রিকেট মাঠে একজন পারফেকশনিস্ট হতে পারেন, কিন্তু যখন তিনি মাঠের বাইরে থাকেন তখন মনে হয় তিনি আর পাঁচজন মানুষের মতোই। এই তারকা ক্রিকেটার নিজের বাড়িতে অলস বসে থাকতে পছন্দ করেন আর জিনিসপত্র গুছিয়ে রাখার কথা চিন্তাও করেন না। আর এই কথা প্রমান করে দিয়েছে তার স্ত্রী সাক্ষী ধোনির সাম্প্রতিক শেয়ার করা স্টোরিতে। এমএস ধোনি এই মুহূর্তে রাঁচিতে রয়েছেন, কারণ সম্প্রতি করোনা ভাইরাসের প্রভাবে চেন্নাই সুপার কিংস তাদের প্রশিক্ষণ শিবিরকে স্থগিত করে দিয়েছে। এই প্রশিক্ষণ শিবিরের জন্য চেন্নাই সুপার কিংসের অধিনায়ক এই মাসের শুরু থেকেই চেন্নাইতে ছিলেন। এই শিবিরে তার সঙ্গে সুরেশ রায়না, আম্বাতি রায়ডু, হরভজন সিং এবং আরো বেশকিছু নামী ক্রিকেটারও ছিলেন।

ভুল জায়গায় বাইক পার্ক করায় সাক্ষী ধোনি হলেন ক্ষুব্ধ

ভিডিয়ো: ভুল জায়গায় নিজের বাইক পার্ক করার জন্য সাক্ষী ধোনি বকলেন এমএস ধোনিকে 2

কিন্তু বিসিসিআই দ্বারা আইপিএল ৫ এপ্রিল পর্যন্ত স্থগিত করে দেওয়ার পর শুক্রবার এই শিবরকেও বন্ধ করে দেওয়া হয়। ফলে এমএস ধোনি রাঁচিতে নিজের বাড়িতে ফিরে যান। এবং এখন এটা মনে হচ্ছে যে যেনো তিনি নিজের বাড়িতে অলসভাবে বসে আছেন। এমএস ধোনির স্ত্রী সাক্ষী ধোনি সোমবার একটি ইনস্টাগ্রাম স্টোরি পোষ্ট করেছেন। যেখানে নিজের বাইক সঠিক জায়গায় না রাখার জন্য সাক্ষীকে ধোনির উপর ক্ষোভ প্রকাশ করতে দেখা গিয়েছে।

ইনস্টাগ্রামে ক্ষোভ প্রকাশ করে সাক্ষী লিখলেন এই কথা

ভিডিয়ো: ভুল জায়গায় নিজের বাইক পার্ক করার জন্য সাক্ষী ধোনি বকলেন এমএস ধোনিকে 3

সাক্ষীর পোষ্ট করা ওই ক্লিপটিতে দেখা গিয়েছে যে বাইকের কাছে আসার আগে সাক্ষীকে একটি গাড়ির ভেতরে বসে থাকতে দেখা গিয়েছিল। কিন্তু ধোনিকে ভুল জায়গায় বাইক পার্ক করতে দেখে তিনি খুশি হননি আর নিজের ভাবনাকে তিনি পরিস্কার ভাষায় নিজের ইনস্টাগ্রাম পোষ্টে লেখেন, “দয়া করে এটা সেখানে পার্ক করো যেখানে এটা পার্ক করার কথা”। এই ক্লিপের শেষদিকে ধোনিকে নিজের পোষ্য কুকুরের সঙ্গে বাড়িতে আরাম করে বসে থাকতে দেখা গিয়েছে।

ধোনিকে মাঠে দেখতে আরো অপেক্ষা করতে হবে সমর্থকদের

ভিডিয়ো: ভুল জায়গায় নিজের বাইক পার্ক করার জন্য সাক্ষী ধোনি বকলেন এমএস ধোনিকে 4

এমএস ধোনি গত বছর জুলাইতে বিশ্বকাপের শেষ হওয়ার পর থেকে কোনো প্রতিযোগীতামূলক ক্রিকেট খেলেননি। বিশ্বকাপে ভারতের অভিযান শেষ হওয়ার দ্রুত পরেই তিনি দু মাসের জন্য ক্রিকেট থেকে বিশ্রাম নিয়েছিলেন। তারপর থেকে ক্রমাগত ধোনি বিশ্রাম নিয়েই চলেছেন যা এই মাসের শেষে আইপিএলে শেষ হয়ে যাবে। তবে এই তারকা উইকেটকিপার ব্যাটসম্যানকে আবারো ক্রিকেট মাঠে খেলতে দেখার জন্য আরো সামান্য অপেক্ষা করতে হবে সমর্থকদের।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *