ভিডিও: এক হাতে এক্সট্রা কভারের উপর দিয়ে অশ্বিনকে ছয় মারলেন হিটম্যান 1

 

চেন্নাইয়ের এমএ চিদাম্বরম স্টেডিয়ামে দিল্লি ক্যাপিটালসের বিপক্ষে দুরন্ত শুরু করেছিল মুম্বই ইন্ডিয়ান্স দল। দিল্লির বিরুদ্ধে মুখোমুখি হয়ে ভালো খেলছিলেন রোহিত শর্মা। ডিফেন্ডিং চ্যাম্পিয়ন্স মুম্বই ম্যাচটি প্রথম দিকে ধরে রেখেছিল যা আইপিএল ২০২০ ফাইনালের প্রতিরূপ। মুম্বইয়ের দিল্লির বিপক্ষে দুর্দান্ত রেকর্ড রয়েছে এবং তা ধরে রাখতে চাইবে। টসে জিতে প্রথমে ব্যাট করতে নামে রোহিত শর্মার দল। ইনিংসের প্রথম দিকে কুইন্টন ডি কককে হারিয়েও কিছু অসাধারণ শট খেলেন রোহিত।

ভিডিও: এক হাতে এক্সট্রা কভারের উপর দিয়ে অশ্বিনকে ছয় মারলেন হিটম্যান 2

সূর্যকুমার যাদব আসেন এবং যথারীতি রোহিতের সাথে যোগ দিয়েছিলেন। তবে ডানহাতি ব্যাটাসম্যান রোহিতের শট বেশ আকর্ষণ করছিল। তিনি কগিসো রাবাডা, অমিত মিশ্র এবং রবিচন্দ্রন অশ্বিনের মতো সমস্ত বোলারদের বল উড়িয়ে মাঠের বাইরে পাঠিয়ে দিচ্ছিলেন। তাঁর ৪৪ রানের ইনিংসে তিনটি বাউন্ডারি এবং তিনটি দুর্দান্ত ছক্কা ছিল। রোহিত শর্মা মারাত্মক সব ছক্কা মারেন। তবে নজর কেড়েছে অশ্বিনের বলে রোহিতের এক হাতে মারা ছয়। বল পৌঁছে যাওয়ার আগেই রোহিত শর্মা লেগ সাইডে সরে গিয়েছিলেন। এক্সস্ট্রা কভারের উপরে রোহিত সুন্দরভাবে এই শট মারেন। তিনি জানতেন যে ব্যাট থেকে এক হাত সরে যাওয়া সত্ত্বেও তিনি ছয়টি ভালো ভাবেই মারতে পারবেন।

 

এদিকে রোহিত শর্মা আউট হওয়ার পরে অর্ধেক দলই প্যাভিলিয়নে ফিরে যান। অলরাউন্ডার হার্দিক পাণ্ডিয়া এবং কায়রন পোলার্ড সহ তিনটি উইকেট তুলে নিয়ে এই শোয়ের তারকা হলেন আইপিএল ইতিহাসের অন্যতম অভিজ্ঞ লেগ স্পিনার অমিত মিশ্র। ইশান কিষান এবং জয়ন্ত যাদব ক্রিজে টিকে থাকার চেষ্টা করেন। ইশান ২৮ বলে মাত্র ২৬ রান করে অমিত মিশ্রের বলে আউট হন। শেষমেশ নির্ধারিত ২০ ওভারে গোটা মুম্বই দল নয় উইকেট হারিয়ে ১৩৭ রান করেছে।

 

Leave a comment

Your email address will not be published.