ভিডিও: নিজের বোলিংয়ে দুর্দান্ত ক্যাচ নিয়ে রাহুল চাহার আউট করলেন যশস্বী জয়সওয়ালকে 1

 

 

মুম্বই ইন্ডিয়ান্সের লেগ স্পিনার রাহুল চাহার রাজস্থান রয়্যালসের বিপক্ষে দিল্লিতে দুই উইকেট নিয়েছিলেন, যিনি রাজস্থান ব্যাটিংকে ধাক্কা দিয়ে মুম্বইয়ের হয়ে দুর্দান্ত শুরু করেছিলেন। ২০২১ সালের আইপিএল -এর সর্বোচ্চ উইকেট শিকারীদের মধ্যে অন্যতম রাহুল চাহার। দিল্লিতে চলমান ম্যাচে জস বাটলারকে আউট করেছেন চাহার। এটি ঘটেছে রাজস্থান রয়্যালস ইনিংসের সপ্তম ওভারের সময়। তারপরে বাটলারের ওপেনিং সঙ্গী যশস্বী জয়সওয়ালকে আউট করেন চাহার।

Rahul Chahar, Yashasvi Jaiswal

২১ বছর বয়সী এই তরুণ ব্যাটসম্যান জয়সওয়ালকে একটি দুর্দান্ত ক্যাচ নিয়ে ড্রেসিংরুমে পাঠিয়েছিলেন। ম্যাচের দশম ওভারে বাঁহাতি ব্যাটসম্যান জয়সওয়ালকে আউট করেন চাহার। ওই ওভারের তৃতীয় ডেলিভারিতে জয়সওয়াল স্লগ-সুইপ করে ছয় মেরেছেন; তবে দুই বল পরে তিনি ডিফেন্ড করতে চেয়েছিলেন। তবে রাহুল চাহারের কাছে বল চলে যাওয়ায় তিনি একটি ভালো ক্যাচ ধরেন। এর আগে রাহুল চাহারের বলের কুইন্টন ডি ককের স্টাম্পিংয়ে মাঠের বাইরে যেতে হয় বাটলারকে। মিডউইকেটের ওপরে বলটি ব্যাটের প্রান্তে লেগে এবং উইকেটকিপার কুইন্টন ডি কক একটি সহজ স্টাম্পিং করে বাটলারকে আউট করেন।

ভিডিও: নিজের বোলিংয়ে দুর্দান্ত ক্যাচ নিয়ে রাহুল চাহার আউট করলেন যশস্বী জয়সওয়ালকে 2

এই স্টাম্পিংয়ে জস বাটালারের কাছ থেকে উদাসীন ইনিংসের অবসান ঘটে যেখানে তিনি প্রায় তিনবার জীবনদান পেয়েছিলেন। এদিকে টস জিতে প্রথমে ফিল্ডিং নেওয়া মুম্বই ইন্ডিয়ান্স ইশান কিশানকে দল থেকে বাদ দিয়ে পেস বোলার নাথান কুল্টার-নাইলকে নিয়ে আসেন। ডিফেন্ডিং চ্যাম্পিয়নরা এই বছর পাঁচটি ম্যাচের মধ্যে তিনটিতে হেরেছেন। অন্যদিকে, রাজস্থান রয়্যালস একটি অপরিবর্তিত দল নিয়ে খেলছে যারা কলকাতা নাইট রাইডার্সকে পরাস্ত করেছিল।

Leave a comment

Your email address will not be published.