ভিডিয়ো: নেটে লম্বা লম্বা ছক্কা মারলেন এমএস ধোনি, প্রথম ম্যাচের আগে দেখাল এমন

ভারতীয় ক্রিকেট দলের খেলোয়াড়রা নেটে প্র্যাকটিস করা শুরু করে দিয়েছে। একদিনের বিশ্বকাপ শুরুর এখনো পর্যন্ত পাঁচ দিন হয়েছে আর টুর্নামেন্টে মোট পাঁচটি ম্যাচ খেলা হয়েছে। কিন্তু ভারতীয় ক্রিকেটপ্রেমীদের নজর স্রেফ আর স্রেফ বুধবার ৫জুনের দিকে রয়েছে। বুধবার ৫ জুন সেই দিন যখন বিরাট কোহলির নেতৃত্বে মেন ইন ব্লু ভারতীয় ক্রিকেট দল বিশ্বকাপে নিজেদের অভিযান শুরু করবে। টিম ইন্ডিয়ার প্রথম ম্যাচ নিজেদের প্রথম দুটি ম্যাচ হারা দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সাউথহ্যাম্পটনে খেলা হবে।

ধোনি মারলেন লম্বা লম্বা ছক্কা

ভিডিয়ো: নেটে লম্বা লম্বা ছক্কা মারলেন এমএস ধোনি, প্রথম ম্যাচের আগে দেখালেন এমন রূপ 1

৪ জুন ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনি নেটে ব্যাটিং প্র্যাকটিস করেন। নেটে ব্যাটিং চলাকালীন এমএস ধোনিকে গগনচুম্বি ছক্কা মারতে দেখা যায়। প্র্যাকটিস সেশন চলাকালীণ ধোনি বড়ো সহজেই বলকে মাঠের বাইরে পাঠাচ্ছিলেন। এর ভিডিয়ো স্বয়ং বিসিসিআই নিজেদের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে শেয়ার করেছে।

অনেকটাই মনে করা হচ্ছে যে মহেন্দ্র সিং ধোনির এটি শেষ বিশ্বকাপ হবে আর কয়েকজনের তো এটাও বক্তব্য যে এই টুর্নামেন্টের পর তিনি নিজের অবসরও ঘোষণা করে দিতে পারেন। ধোনি বিশ্বকাপের পর কি করবে এর সিদ্ধান্ত তো এখন টুর্নামেন্ট শেষ হওয়ার পরই হবে।
কিন্তু বর্তমান সময়ে তো মহেন্দ্র সিং ধোনির সমর্থকরা তার দুর্দান্ত ফর্মের মজা উপভোগ করছেন। সম্প্রতিই বাংলাদেশের বিরুদ্ধে প্র্যাকটিস ম্যাচে ধোনি মাত্র ৭৮ বলে ১১৩ রান করেছেন। নিজের এই সেঞ্চুরি ইনিংসে এমএস ধোনি আটটি চার এবং সাতটি ছক্কাও মেরেছেন। পুরো ইনিংসে ধোনির স্ট্রাইকরেট ছিল ১৪৪.৮৭।

রাহুলও করলেন প্র্যাকটিস

ভিডিয়ো: নেটে লম্বা লম্বা ছক্কা মারলেন এমএস ধোনি, প্রথম ম্যাচের আগে দেখালেন এমন রূপ 2

এমএস ধোনির সঙ্গে সঙ্গে প্র্যাকটিস ম্যাচে দুর্দান্ত সেঞ্চুরি করা কর্নাটকের লোকেশ রাহুলকেও নেটে জমিয়ে ঘাম ঝরাতে দেখা গিয়েছে। বাংলাদেশের বিরুদ্ধে কেএল রাহুল না শুধু ৯৯ বলে ১০৮ রানের আকর্ষক ইনিংস খেলেছিলে বরং চার নম্বরের সমস্যাও দূর করে দিয়েছেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *