WATCH: মোহিত শর্মা করলেন এমন প্রশ্ন, মুখ লুকোতে দেখা গেল সাক্ষী ধোনিকে

আইপিএলের ইতিহাসের সবচেয়ে সফল দলগুলির মধ্যে শামিল চেন্নাই সুপার কিংস এই মরশুমেও দুর্দান্ত শুরু করেছে। এই দল প্রথম ম্যাচে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরুর আর দ্বিতীয় ম্যাচে দিল্লি ক্যাপিটালসকে হারিয়ে দিয়েছে। এই দুই ম্যাচেই চেন্নাইয়ের বোলারা দুর্দান্ত প্রদর্শন করেছিলেন। এখন চেন্নাই নিজেদের ঘরের মাঠে ৩১ মার্চ রাজস্থান রয়্যালসের মুখোমুখি হবে।

খেলোয়াড়দের মস্তি

WATCH: মোহিত শর্মা করলেন এমন প্রশ্ন, মুখ লুকোতে দেখা গেল সাক্ষী ধোনিকে 1
চেন্নাইয়ের দল দিল্লির বিরুদ্ধে ম্যাচ খেলার পর চেন্নাইয়ের হয়ে রওনা হয়ে গিয়েছে। সেই সময় দলের জোরে বোলার মোহিত শর্মা দলের খেলোয়াড়দের আর মহেন্দ্র সিং ধোনির স্ত্রী সাক্ষী ধোনিকে অদ্ভুত অদ্ভুত প্রশ্ন করেন। চেন্নাই সুপার কিংস নিজেদের আধিকারিক টুইটার অ্যাকাউন্টে এর ভিডিয়ো শেয়ার করেছে। মোহিত শর্মা সবার আগে সাক্ষী ধোনিকে প্রশ্ন করেন, “১০০ মধ্যে থেকে ১০কে কতবার বিয়োগ দেওয়া যেতে পারে”। মিসেস ধোনির কাছে এই প্রশ্নের কোনো উত্তর ছিল না।

অন্য খেলোয়াড়দেরও করেন প্রশ্ন

WATCH: মোহিত শর্মা করলেন এমন প্রশ্ন, মুখ লুকোতে দেখা গেল সাক্ষী ধোনিকে 2
সাক্ষী ধোনি ছাড়াও মোহিত শর্মা চেন্নাই সুপার কিংসের স্পিন বোলার কর্ণ শর্মাকে প্রশ্ন করেন। তিনি প্রশ্ন করেন যে আর আর শ্যামের মধ্যে কি আসে। কর্ণও এর সঠিক জবাব দিতে পারেননি।
এছাড়াও মোহিত রবীন্দ্র জাদেজাকে নিজের প্রশ্নের জালে জড়ানো চেষ্টা করেন কিন্তু জাদেজা দুর্দান্তভাবে সঠিক জবাব দেন। দলের অন্য খেলোয়াড় মোনু কুমারও মোহিত শর্মার প্রশ্নের জবাব দিতে পারেননি।

মরশুমের শুরুটা দুর্দান্ত

WATCH: মোহিত শর্মা করলেন এমন প্রশ্ন, মুখ লুকোতে দেখা গেল সাক্ষী ধোনিকে 3
চেন্নাই সুপার কিংস দু বছর পর আইপিএলে প্রত্যাবর্তন করে গত মরশুমে খেতাব জিতেছিল। এরপর এই মরশুমেও এই দল দুর্দান্ত শুরু করেছে। তাদের বোলাররা প্রথম দুটি ম্যাচে দুর্দান্ত বল করেছিলেন। চেন্নাই সুপার কিংসের ব্যাটসম্যানরা এই মরশুমে এখনো পর্যন্ত বিশেষ কিছুই করার সুযোগ পাননি। টুর্নামেন্ট আগে এগোনোর সঙ্গে সঙ্গে তাদের উপরও বড়ো দায়িত্ব আসতে পারে। এর জন্য দলের খেলোয়াড়রা হয়ত প্রস্তুতই থাকবে।

দেখুন ভিডিয়ো:

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *