WATCH: মনীষ পাণ্ডে মারলেন এমন শট, অল্পের জন্য বাঁচলেন দীপক চাহার

চেন্নাই সুপার কিংসের জন্য এখনো পর্যন্ত এই আইপিএল ভীষণই ভাল গিয়েছে। চেন্নাইয়ের দল এখনো পর্যন্ত এই আইপিএলে ১০টি ম্যাচ খেলেছে যার মধ্যে তারা ৭টি ম্যাচ জয় হাসিল করেছে। চেন্নাই সুপার কিংস আজ তাদের ম্যাচ নিজেদের ঘরের মাঠে সানরাইজার্সের বিরুদ্ধে খেলেছে।

মহেন্দ্র সিং ধোনি জেতে টস

আইপিএলের ৪১তম ম্যাচ চেন্নাই সুপার কিংস আর সানরাইজার্স হায়দ্রাবাদের মধ্যে এম চিদাম্বরম স্টেডিয়ামে খেলা হয়েছে।এই ম্যাচে চেন্নাইয়ের দল টসে জিতে প্রথমে বল করার সিদ্ধান্ত নেয়। প্রথমে ব্যাট করে হায়দ্রাবাদের শুরুটা ভাল হয়নি। দুর্দান্ত ফর্মে থাকা জনি বেয়রস্টোর উইকেট দ্রুতই পড়ে যায়। এরপর হায়দ্রাবাদ দল এই ম্যাচে দুর্দান্ত প্রত্যাবর্তন করে।
ওয়ার্নার আর মনীষ পান্ডে দুর্দান্ত ব্যাটিং করেন এই ম্যাচে। ডেভিড ওয়ার্না এই ম্যাচে ৫৭ রানের ইনিংস খেলেন, তো মনীষ পাণ্ডেও দুর্দান্ত প্রত্যাবর্তন করে ৮৩ রানের ইনিংস খেলেন। যার সাহায্যে হায়দ্রাবাদের দল ২০ ওভারে ৩ উইকেট হারিয়ে ১৭৫ রান করে। ডেভিড ওয়ার্নার ২০১৪র পর থেকে চেন্নাইয়ের বিরুদ্ধে সবসময়ই হাফসেঞ্চুরি করেছেন।

মনীষ পাণ্ডের শটে অল্পের জন্য বাঁচলেন দীপক চাহার

সানরাইজার্স হায়দ্রাবাদের ইনিংসের পঞ্চম ওভারে মনীষ পাণ্ডে উইকেটের সামনে একটি জোরদার শট মারেন, যা দীপক চাহারের মাথার ঠিক উপর দিয়ে যায় আর দীপক চাহার অল্পের জন্য আঘাত পাওয়া থেকে রক্ষা পান। মনীষ পাণ্ডের জন্য আজকের ম্যাচ বাদ দিলে এই আইপিএল খুব একটা ভাল যায়নি। শুরুর কিছু ম্যাচে মনীষ পাণ্ডের ব্যাট নিশ্চুপ ছিল যে কারণে তাকে দল থেকে বাদও পড়তে হয়। মনীষ পান্ডে এই ম্যাচে ব্যাট হাতে দুর্দান্ত প্রত্যাবর্তন করেন।

ওয়াটসন রায়না করেছেন দুর্দান্ত ব্যাটিং

লক্ষ্য তাড়া করতে নেমে চেন্নাইয়ের শুরুটাও খারাপ হয়। চেন্নাই দল নিজেদের প্রথম উইকেট ৩ ওভারে ৮ রান করেই হারিয়ে ফেলে, কিন্তু এরপর চেন্নাই দল ম্যাচে ফিরে আসে আর ১০ ওভারে ২ উইকেট হারিয়ে ৮০ রান করেন। সুরেশ রায়না ৩৮ এবং ওয়াটসন ৯৬ রান করেন।

এখানে দেখুন ভিডিয়ো

আরও পড়ুন

ঋষভ পন্থের উপর বেজায় চটলেন ভারত কোচ রবি শাস্ত্রী ! আনলেন এই অভিযোগ !

বিশ্বকাপ জয়ী অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির জায়গায় এসেছেন তরুণ ঋষভ পন্থ। অভিষেকে দারুণ সম্ভাবনার প্রমাণ দিয়েছেন।ফলস্বরূপ এই...

প্রথমবার ঘরের মাঠে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি-২০ সিরিজ জিততে ভারতীয় দলের প্রথম একাদশে এই পরিবর্তন

প্রথমবার ঘরের মাঠে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি-২০ সিরিজ জিততে ভারতীয় দলের প্রথম একাদশে এই পরিবর্তন
ভারতীয় দল সম্প্রতিই ওয়েস্টইন্ডিজকে তাদেরই ঘরের মাঠে পরাস্ত করেছিল, এরপর এখন ভারত দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে নিজেদের দেশে...

৫ জন তারকা খেলোয়াড় যারা বিবাহিত হয়েও অন্য মহিলার সঙ্গে রেখেছেন সম্পর্ক, রয়েছে সফলতম অধিনায়কের নামও

৫ জন তারকা খেলোয়াড় যারা বিবাহিত হয়েও অন্য মহিলার সঙ্গে রেখেছেন সম্পর্ক, রয়েছে সফলতম অধিনায়কের নামও
ভারতীয় ক্রিকেটে এমন বেশ কিছু খেলোয়াড় আছেন যারা বিয়ে হওয়ার পরও অন্য কোনো সম্পর্কে গিয়েছেন, এটা শুনে...

তামিলনাড়ু প্রিমিয়ার লিগে ” ম‍্যাচ ফিক্সিং ” এর অভিযোগ, তদন্ত শুরু বিসিসিআই এর

" ম‍্যাচ ফিক্সিং " এর অভিযোগ উঠলো তামিল নাড়ু প্রিমিয়ার লিগে, অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করলো ভারতীয়...

লক্ষীর ভাঁঁড় ফেপে উঠছে আইপিএলে’র !

দিন দিন ক্রমশ ব্রান্ড ভ‍্যালু বেড়ে উঠছে আইপিএলে'র। এই মুহূর্তে বিশ্বের অন‍্যতম জনপ্রিয় ক্রিকেট লীগ এইটি।৬,১৩৮.১ কোটি...