WATCH: না নো বল, ক্লীন ক্যাচ, তাও আউট দেওয়া হলনা এভিন লুইসকে

মুম্বাই ইন্ডিয়ান্স আর চেন্নাই সুপার কিংসের মধ্যে আইপিএল ২০১৯এর ৪৪তম ম্যাচ চেন্নাইয়ের এমএ চিদাম্বরম ক্রিকেট স্টেডিয়ামে খেলা হয়েছে। এই ম্যাচের টস চেন্নাই সুপার কিংস দল জেতে আর প্রথমে বল করার সিদ্ধান্ত নেয়। এই ম্যাচে এক ইন্টারেস্টিং ঘটনা সামনে এসেছে।

 

এভিন লুইস আউট হওয়া সত্ত্বেও করা হয়নি অ্যাপিল

 

WATCH: না নো বল, ক্লীন ক্যাচ, তাও আউট দেওয়া হলনা এভিন লুইসকে 1

এই ম্যাচে মুম্বাই ইন্ডিয়ান্সের ইনিংসের ষষ্ঠ ওভার চেন্নাই সুপার কিংসের স্পিন বোলার হরভজন সিং করেন। তার এই ওভারের ষষ্ঠ বলে স্ট্রাইকে ছিলেন মুম্বাই ইন্ডিয়ান্সের ব্যাটসম্যান এভিন লুইস।
হরভজনের এই ষষ্ঠ বলকে লুইস একদমই বুঝতে পারেননি আর তার ব্যাটের হালকাকোনায় লেখে বল উইকেটকিপার আম্বাতি রায়ডুর দস্তানায় গিয়ে জমা হয়।
যদিও এই ক্যাচের আন্দাজ না তো হরভজন সিং করছেন না উইকেট কিপার আম্বাতি রায়ডু। এই কারণে দুজনেই এই ক্যাচের অ্যাপিল করেননি। ফলে আবেদন না করার কারণে এভিন লুইসের দামী উইকেট চেন্নাই সুপার কিংস পায়নি। যদিও যখন রিপ্লেতে দেখা যায় তো পরিস্কার অ্যাল্ট্রা এজে দেখা যাচ্ছিল যে বল এভিন লুইসের ব্যাটে লেগে আম্বাতি রায়ডুর হাতে জমা হয়।

 

 

এখানে দেখুন ঘটনার ভিডিয়ো

 

WATCH: না নো বল, ক্লীন ক্যাচ, তাও আউট দেওয়া হলনা এভিন লুইসকে 2

<blockquote class=”twitter-tweet” data-lang=”en”><p lang=”und” dir=”ltr”><a href=”https://t.co/jWkAe91qYA”>https://t.co/jWkAe91qYA</a></p>&mdash; VINEET SINGH (@amit9761592734) <a href=”https://twitter.com/amit9761592734/status/1121794668377731072?ref_src=twsrc%5Etfw”>April 26, 2019</a></blockquote>
<script async src=”https://platform.twitter.com/widgets.js” charset=”utf-8″></script>

 

আপনারা এই ভিডিয়োতে পরিস্কার দেখতে পারেন যে কিভাবে এভিন লুইসের ব্যাটে বল লেগে উইকেটের পেছনে আম্বাতি রায়ডুর কাছে যায়, কিন্তু তা সত্ত্বেও রায়ডু আর হরভজন অ্যাপিল করেননি এবং লুইস একটি জীবনদান পেয়ে যান।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *