ভিডিয়ো: ভারত-নিউজিল্যাণ্ড ম্যাচ রদ হতে দেখে কেদার জাধব করলেন এই বিশেষ অ্যাপিল 1

আইসিসি বিশ্বকাপ ২০১৯এ ভারত আর নিউজিল্যাণ্ডের মধ্যে বৃষ্টির কারণে এখনো পর্যন্ত ম্যাচ শুরু হতে পারেনি। ন্যাটিংহ্যামে গত বেশ কিছুদিন ধরে বৃষ্টি হচ্ছে আর আজ প্রথম থেকেই বৃষ্টি হওয়ার আশঙ্কা ছিল। আজ অন্যদিনের মত বৃষ্টি তো হচ্ছে না কিন্তু থেমে থেমে বৃষ্টি হচ্ছে আর ম্যাচ শুরু হতে পারেনি।

টসও হয়নি

ভিডিয়ো: ভারত-নিউজিল্যাণ্ড ম্যাচ রদ হতে দেখে কেদার জাধব করলেন এই বিশেষ অ্যাপিল 2

ম্যাচের জন্য টস ভারতীয় সময় অনুযায়ী ২টো ৩০ মিনিটে হওয়ার ছিল, কিন্তু এখনো পর্যন্ত হয়নি। মাঠ পরিদর্শনের জন্য প্রথমে ৪টের সময় রাখা হয়েছিল, কিন্তু তা লাগাতার এগিয়ে আনা হচ্ছে। এই বিশ্বকাপে এটা প্রথমবার নয় যখন বৃষ্টি ম্যাচে বাধা দিল। এর আগেও তিনটি ম্যাচ বৃষ্টির কারণে রদ হয়ে গিয়েছিল। এই ম্যাচ যদি না হয় তাহলে এটা চতুর্থবার হবে যখন বৃষ্টির কারণে এই ম্যাচ আটকে গেল।

কেদার জাধব করলেন প্রার্থনা

ভিডিয়ো: ভারত-নিউজিল্যাণ্ড ম্যাচ রদ হতে দেখে কেদার জাধব করলেন এই বিশেষ অ্যাপিল 3

ভারতীয় দলের অলরাউণ্ডার কেধার জাধব বৃষ্টির কাছে প্রার্থনা করেছেন যে বৃষ্টি যেনো মহারাষ্ট্রে চলে যায়। কেদার জাধব মহারাষ্ট্রের বাসিন্দা আর সেখানে দীর্ঘদিন ধরে বৃষ্টি হয়নি আর সেখানে খরা দেখা দিয়েছে। ন্যাটিংহ্যামে প্রার্থনা করতে গিয়ে কেদার জাধবের ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে। এই ভিডিয়োতে কেদার জাধবকে প্রার্থনা করতে দেখা যাচ্ছে।

রাজ্যে জলের দারুণ অভাব

ভিডিয়ো: ভারত-নিউজিল্যাণ্ড ম্যাচ রদ হতে দেখে কেদার জাধব করলেন এই বিশেষ অ্যাপিল 4

মহারাষ্ট্রে জলের যথেষ্ট অভাব রয়েছে আর এখানে একদমই বৃষ্টি হচ্ছে না। ১৮ মে রাজ্য সরকারের তরফে বলা হয়েছিল যে রাজ্যে জলের কোনো ভাণ্ডার বেঁচে নেই। সেখানকার প্রায় সমস্ত বাঁধের জলই শুকিয়ে গেছে।

এখানে দেখুন ভিডিয়ো:

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *