ভিডিয়ো: চুরাকে দিল মেরা গানে কেদার যাদব করলেন জমিয়ে নাচ, দেখে নিন ভিডিয়ো

এশিয়া কাপ ২০১৮য় রোহিত শর্মার অধিনায়কত্বে ভারতীয় দল দুর্দান্ত প্রদর্শন করছে। রবিবার ভারত পাকিস্থানের বিরুদ্ধে একটি বড় জয় হাসিল করে। পাকিস্থানের ভারতের কাছ থেকে পাওয়া এটা দ্বিতীয় ব হার। ম্যাচের পর ভারতীয় দল আম্বাতি রায়ডুর জন্মদিন পালন করে। সেই সঙ্গে কেদার যাদবও দারুণভাবে জমিয়ে ডান্স করেন।

চুরা কে দিল মেরা… গানে যাদবের ডান্স
ভিডিয়ো: চুরাকে দিল মেরা গানে কেদার যাদব করলেন জমিয়ে নাচ, দেখে নিন ভিডিয়ো 1
কেদার যাদবের ক্রিকেট প্রতিভার পাশাপাশি ডান্সের প্রতিভাও রয়েছে। ২০১৫য় জিম্বাবোয়ের বিরুদ্ধে সেঞ্চুরি করে কেদার যাদব দবঙ্গ স্টাইলে ডান্স করেছিলেন। সেই ভিডিয়ো জমিয়ে ভাইরাল হয়েছিল। এখন আরও একটি ভিডিয়ো সামনে এসেছে যেখানে যাদবকে পাকিস্থানের বিরুদ্ধে পাওয়া জয়ের পর মস্তির মুডে ডান্স করতে দেখা যায়। কেদার যাদব প্রথমে চুরা কে দিল মেরা গানে নিজের ডান্স মুভ দেখান। এরপর ও জানে জানা গানে ব্যাটকে গিটারের মত বাজিয়ে নাচ দেখান। এর মধ্যেই সেখানে উপস্থিত চার খেলোয়াড় এই পারফর্মেন্সের জমিয়ে মজা নিচ্ছেন।
ভিডিয়ো: চুরাকে দিল মেরা গানে কেদার যাদব করলেন জমিয়ে নাচ, দেখে নিন ভিডিয়ো 2
কেদার যাদব গ্রুপ স্টেজের ম্যাচে পাকিস্থানের বিরুদ্ধে দুর্দান্ত বল করে ৩ উইকেট নিয়েছিলেন। তার এই প্রদর্শন সকলকেই চমকে দিয়েছিল। যাদব ভারতীয় দলের তরফে এখনও পর্যন্ত ৪৪টি ওয়ানডে ম্যাচ খেলেছেন। যেখানে তিনি ৪১.৩ গড়ে ৮২৬ রান করেছেন। এর মধ্যে যাদবের সর্বোচ্চ স্কোর ১২০ রান। তিনি দুটি সেঞ্চুরিও করেছেন। সেই সঙ্গে বোলিংয়ে কেদার যাদব ৪.৯২ ইকোনমি রেটে বোলিং করে ১৯টি উইকেট নিয়েছেন।
নিজের বোলিং প্রতিভার শ্রেয় যাদব ধোনিকে দেন। যাদবের বক্তব্য যে ২০১৬য় নিউজিল্যান্ডের বিরুদ্ধে যখন ধোনি তাকে বল দিয়েছিলেন তো তখন তার ভেতর থাকা বোলার সামনে আসে। যাদবের স্পিন বোলিংয়ের অ্যাকশন খানিকটা আলাদা। তার অ্যাকশন শ্রীলঙ্কার বোলার লাসিথ মালিঙ্গার সঙ্গে খানিকটা মিলতে দেখা যায়।

এখানে ক্লিক করে দেখে নিন ভিডিয়ো

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *