ভিডিয়ো: ধোনি জানালেন অবসর নেওয়ার পরের প্ল্যান, করবেন এই কাজ

এমএস ধোনি এমন একজন ভারতীয় ক্রিকেটার যিনি পুরো বিশ্বে জনপ্রিয়। বিশ্বজুড়ে তার সমর্থকের কমতি নেই। এর মধ্যেই ধোনির একজন সমর্থক তার একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। এই ভিডিয়োতে এমএস ধোনিকে নিজের একটি বিশেষ শখের ব্যাপারে নিজেদের সমর্থকদের বলতে দেখা যাচ্ছে। যদিও এই ভিডিয়ো যথেষ্ট পুরোনো মনে হচ্ছে।

ধোনির রয়েছে পেন্টিংয়ের শখ

ভিডিয়ো: ধোনি জানালেন অবসর নেওয়ার পরের প্ল্যান, করবেন এই কাজ 1

জানিয়ে দিই যে ভারতীয় দলের প্রাক্তন অধিনায়ক এমএস ধোনির পেন্টিংয়ের শখ রয়েছে। নিজের এই শখের ব্যাপারে খোলসা স্বয়ং ধোনি নিজের একটি ভিডিয়োতে করেছেন।আসলে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো দ্রুত গতিতে ভাইরাল হয়ে চলেছে। যেখানে এমএস ধোনিকে নিজের সমর্থকদের তার দ্বারা বানানো পেন্টিং দেখাতে দেখা যাচ্ছে।

রিটায়ারমেন্টের পর পেন্টিংয়ের শখ করবেন পূর্ণ

ভিডিয়ো: ধোনি জানালেন অবসর নেওয়ার পরের প্ল্যান, করবেন এই কাজ 2

এমএস ধোনি নিজের পেন্টিংয়ের শখের ব্যাপারে মানুষকে জানাতে গিয়ে ওই ভিডিয়োতে বলেছেন যে,

“আমি আপনাদের আমার একটা বিশেষ সিক্রেটের ব্যাপারে জানাতে চলেছি। ছেলেবেলা থেকেই আমার পেন্টিংয়ের ভীষণ শখ রয়েছে আজ আমি আপনাদের আমার কিছু পেন্টিং দেখাব। আমার আশা রয়েছে যে এটা আপনাদের পছন্দ হবে। আমি নিজের রিটায়ারমেন্টের পর নিজের এই শখ পূর্ণ করব আর এতে যথেষ্ট সময় দেব”।

বিশ্বকাপ ২০১৯এ অ্যাকশনে দেখা যাবে

ভিডিয়ো: ধোনি জানালেন অবসর নেওয়ার পরের প্ল্যান, করবেন এই কাজ 3

জানিয়ে দিই যে এমএস ধোনি কে বিশ্বকাপে অ্যাকশনে দেখা যাবে। তিনি ভারতীয় দলের সঙ্গে ২২ মে ইংল্যান্ডের জন্য রওনা হয়ে যাবেন। এটা তার কেরিয়ারের শেষ বিশ্বকাপ হতে পারে কারণ তার প্রায় ৩৮ বছর বয়েস হয়ে গিয়েছে আর নিজের বয়েস দেখেই তিনি অবসর ঘোষণা করতে পারেন। যদিও ভারতীয় দলের এই বিশ্বকাপে তার কাছ থেকে অনেক আশা থাকবে। তিনি দলে সবচেয়ে সিনিয়ার খেলোয়াড়ও আর তার কাঁধের উপর দলের মিডল অর্ডার আর উইকেটকিপিংয়ের দায়িত্বও থাকবে। জানিয়ে দিই যে এমএস ধোনির আইপিএলে দুর্দান্ত ফর্মে ছিলেন। তিনি এই আইপিএলে নিজের দল চেন্নাই সুপার কিংসের হয়ে মোট ১৫টি ম্যাচ খেলেছিলেন। যেখানে তিনি ৮৩.২০ দুর্দান্ত গড়ে এবং ১৩৪.৬২র স্ট্রাইকরেটে ৪১৬ রান করেছিলেন।তিনি নিজের এই ফর্মকে বিশ্বকাপ ২০১৯এও বজায় রাখতে চাইবেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *