WATCH: ইনগ্রাম-অক্ষর মিলে ধরলেন আইপিএল ইতিহাসের সর্বশ্রেষ্ঠ ক্যাচ

দিল্লি ক্যাপিটালসের জন্য এখনো পর্যন্ত এই আইপিএল দুর্দান্ত গিয়েছে। দিল্লির দল এখনো পর্যন্ত এই আইপিএলে ৯টি ম্যাচ খেলেছে যার মধ্যে তারা ৫টি ম্যাচ জয় হাসিল করেছে। দিল্লির ক্যাপিটালস আজ তাদের দশম ম্যাচ কিংস ইলেভেন পাঞ্জাবের বিরুদ্ধে খেলছে ফিরোজশাহ কোটলার মাঠে।

শ্রেয়স আইয়ার টস জিতে প্রথমে বোলিংয়ের সিদ্ধান্ত নেন

WATCH: ইনগ্রাম-অক্ষর মিলে ধরলেন আইপিএল ইতিহাসের সর্বশ্রেষ্ঠ ক্যাচ 1

আইপিএলের ৩৭তম ম্যাচ দিল্লি ক্যাপিটালস আর কিংস ইলেভেন পাঞ্জাবের মধ্যে হচ্ছে। এই ম্যাচে দিল্লির দল টসে জিতে প্রথমে বল করার সিদ্ধান্ত নেয়। কিংস ইলেভেন পাঞ্জাব প্রথমে ব্যাট করতে নেমে শুরুটা খারাপ করে আর দ্রুতই কেএল রাহুলের উইকেট হারিয়ে ফেলে। কিন্তু এরপর ক্রিস গেইলের ঝড় ওঠে আর তিনি লম্বা লম্বা ছক্কা মেরে পাঞ্জাবকে বিপদের মুখ থেকে উদ্ধার করেন। গেইল এই ম্যাচে ৬৯ রান মাত্র ৩৭ বলেই করেন। গেইল আর মনদীপ সিংয়ের ৩০ রানের সৌজন্যে পাঞ্জাব ২০ ওভারে ৭ উইকেট হারিয়ে ১৬৩ রান তোলে।

কলিন আর অক্ষর মিলে ধরেন দুর্দান্ত ক্যাচ

WATCH: ইনগ্রাম-অক্ষর মিলে ধরলেন আইপিএল ইতিহাসের সর্বশ্রেষ্ঠ ক্যাচ 2

কিংস ইলেভেন পাঞ্জাবের ইনিংসের ১৩তম ওভারে ক্রিস গেইল প্রথম বলেই ছক্কা মারেন। এরপর পরের বলেই গেইল ছক্কা মারতে চেয়েছিলেন, কিন্তু বাউন্ডারিতে দাঁড়ানো কলিন ইনগ্রাম বুল ধরে নেন কিন্তু তিনি নিজেকে সামলাতে পারেননি আর বাউন্ডারির ভেতরে পড়ে যান কিন্তু পড়ার আগেই কলিন বল অন্য ফিল্ডার অক্ষর প্যাটেলের দিকে ছুঁড়ে দেন এবং অক্ষর সহজেই সেই বল ধরে নেন এবং ক্রিস গেইলের দুর্দান্ত ইনিংস শেষ করে দেন।

আজ জয়ী দল প্লে অফের কাছে পৌঁছে যাবে আরো

WATCH: ইনগ্রাম-অক্ষর মিলে ধরলেন আইপিএল ইতিহাসের সর্বশ্রেষ্ঠ ক্যাচ 3

এখনো পর্যন্ত এই আইপিএল মরশুমে দুই দলের সফর প্রায় একই থেকেছে দুই দলই ৯টি করে ম্যাচ জিতে ১০ পয়েন্টস তুলে নিয়েছে। আজ যে দল জিতবে তারা প্লে অফের আরো কাছে পৌঁছে যাবে। আজকে যে দল জিতবে তাদের এরপর ৪টি ম্যাচে আরো মাত্র ২টি পয়েন্টসই তুলতে হবে।

এখানে দেখুন ভিডিয়ো

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *