WATCH: স্টেডিয়ামে পৌঁছতেই ক্রিস গেইল করলেন এমন কিছু আপনিও হয়ে যাবেন অবাক

কিংস ইলেভেন পাঞ্জাব আর সানরাইজার্স হায়দ্রাবাদের মধ্যে আইপিএল ২০১৯ এর ২২তম লীগ ম্যাচ মোহালির আইএস বিন্দ্রা ক্রিকেট স্টেডিয়ামে খেলা হচ্ছে। এই ম্যাচের টস কিংস ইলেভেন পাঞ্জাব জেতে আর প্রথমে বল করার সিদ্ধান্ত নেয়। এই ম্যাচ যেই দলই জিতবে তারা আইপিএল ২০১৯ নিজেদের চতুর্থ জয় হাসিল করে নেবে।

স্টেডিয়ামে পৌঁছতেই গেইল করলেন ভাংড়া

WATCH: স্টেডিয়ামে পৌঁছতেই ক্রিস গেইল করলেন এমন কিছু আপনিও হয়ে যাবেন অবাক 1

আপনাদের জানিয়ে দিই যে এর মধ্যে কিংস ইলেভেন পাঞ্জাবের বিস্ফোরক ওপেনার ক্রিস গেইলের এক ভিডিয়ো দ্রুত গততে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে। যেখানে ক্রিস গেইলকে ভাংড়া করতে দেখা যাচ্ছে। আসলে যেমনই ক্রিস গেইল এই ম্যাচের জন্য মোহালির আইএস বিন্দ্রা ক্রিকেট স্টেডিয়ামে পৌঁছোন তো বাস থেকে নামার সময় পাঞ্জাবের সমর্থকরা তাকে ঢোল নাগাড়ার সঙ্গে স্বাগত জানান। ক্রিস গেইলও নিজেদের সমর্থকদের সম্পুর্ণ সঙ্গ দিয়ে তাদের সঙ্গে বাস থেকে নেমেই ভাংড়া নাচতে শুরু করে দেন। জানিয়ে দিই যে ক্রিস গেইলের এই ভাংড়া নাচকে কিংস ইলেভেন পাঞ্জাব দল তাদের আধিকারিক টুইটার অ্যাকাউন্টে পোষ্ট করেছে।

এখানে দেখুন ক্রিস গেইলের ভাংড়া নাচ

WATCH: স্টেডিয়ামে পৌঁছতেই ক্রিস গেইল করলেন এমন কিছু আপনিও হয়ে যাবেন অবাক 2

আপনারা এই ভিডিয়োতে পরিস্কার দেখতে পারেন যে কিভাবে বাস থেকে নেমেই কিংস ইলেভেন পাঞ্জাবের ওপেনিং ব্যাটসম্যান ক্রিস গেইল ভাংড়া নাচতে শুরু ক্রএন দেন। তিনি নিজের মজাদার স্বাভাবের জন্য জনপ্রিয় এবন্ত তার ডান্স করা ভীষণই পছন্দের। যখনই তিনি সুযোগ পান তো অবশ্যই তিনি নাচ করেন। প্রসঙ্গত ক্রিস গেইল আইপিএল ২০১৯ এ ভাল প্রদর্শন করছেন। পাঞ্জাবের দল নিজেদের প্রথম ম্যাচে রাজস্থান রয়্যালসকে ১৪ রানে হারিয়ে দেয়। এই ম্যাচে ক্রিস গেইল দুর্দান্ত প্রদর্শন করেছিলেন আর ৭৯ রানের বিস্ফোরক ইনিংস খেলেছিলেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *