Watch: আবেশ খানের বল বুঝতে ব্যর্থ বিরাট, উইকেট খোয়ালেন নিজের ভুলে 1

 

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের চলমান মরসুমে ভারতীয় পেসার আবেশ খান সকলকে মুগ্ধ করে চলেছেন। এদিন দিল্লি ক্যাপিটালস বনাম রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে ম্যাচে আবেশ বিরাট কোহলির মতো বড় ব্যাটসম্যানকে আউট করেন। ডানহাতি এই পেসার আবারও একটি দুর্দান্ত বল করেছিলেন। আরসিবির ইনিংসের চতুর্থ ওভারের শেষ বলে যখন অধিনায়ক বিরাট কোহলি বলটি থার্ড ম্যানের দিকে নিয়ে যাওয়ার চেষ্টা করেছিলেন, তখন তার স্টাম্প ছিটকে যায়।

Watch: আবেশ খানের বল বুঝতে ব্যর্থ বিরাট, উইকেট খোয়ালেন নিজের ভুলে 2

বিরাট থার্ড ম্যানে বলটি পাঠানোর চেষ্টা করছেন বলে আবেশ খান তা বুঝতে পেরেছিলেন, তখনই খুব ভাল লেন্থ বল দিয়েছিলেন এবং নিশ্চিত করেছিলেন যে তিনি অফ স্টাম্পের কাছে বোলিং করেছিলেন। বিরাট কোহলির উইকেট (১১ বলে ১১ রান) চলমান মরসুমে আবেশ খানের ১২ তম শিকার ছিল। এখনও অবধি ছয়টি খেলায় আবেশ খান এই ১১ টি উইকেট নিয়েছেন ১১.৯২ গড়ে এবং সম্মানজনক ইকোনমি হার ৫.৫৩।

Watch: আবেশ খানের বল বুঝতে ব্যর্থ বিরাট, উইকেট খোয়ালেন নিজের ভুলে 3

বিরাট কোহলির উইকেটের পরে, রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুকে আরও একটি আঘাতের মুখোমুখি হতে হয়েছিল, কারণ ইশান্ত শর্মা বিপজ্জনক হতে থাকা দেবদূত পাডিক্কালকে এক দুর্দান্ত আউটসুইঙ্গার দিয়ে আউট করেছিলেন। এইবারের আইপিএলের প্রথম ম্যাচ খেলছেন ইশান্ত শর্মা। গত আইপিএল এ চোটের কারণে দিল্লি ক্যাপিটালস দল থেকে ছিটকে যান তিনি। গ্লেন ম্যাক্সওয়েল এবং রজত পাতিদার পাওয়ারপ্লে শেষে আরসিবির হয়ে ২/৩৬ স্কোর করেছিলেন।

Leave a comment

Your email address will not be published.