ভিডিও: বলে লালা প্রয়োগ করে অপরাধ করে বসলেন অমিত মিশ্র, আম্পায়ার করলেন সতর্ক 1

 

 

দিল্লির ক্যাপিটালসের লেগ স্পিনার অমিত মিশ্রকে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের বিরুদ্ধে ম্যাচ চলাকালীন আম্পায়ার প্রাথমিক ভাবে সতর্ক করেছে। ম্যাচ চলাকালীন বল হস্তান্তরিত হওয়ার পর অমিত মিশ্র বলের উপর লালা প্রয়োগ করার জন্য ধরা পড়েছেন। রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু এবং দিল্লি ক্যাপিটালসের মধ্যে চলমান লড়াইয়ের সপ্তম ওভারের শুরুতে মিশ্র নিজের প্রথম বলটি বল আগে বলের উপর লালা প্রয়োগ করতে যান।

ভিডিও: বলে লালা প্রয়োগ করে অপরাধ করে বসলেন অমিত মিশ্র, আম্পায়ার করলেন সতর্ক 2

চলমান কোভিড -১৯ মহামারীর প্রেক্ষিতে আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল মারাত্মক সংক্রামক বিস্তার রোধ করার ব্যবস্থার করেছিল। এই নিয়ম অনুযায়ী ক্রিকেট বলের উপর লালা প্রয়োগে নিষেধাজ্ঞা জারি করা হয়েছে। অন-ফিল্ড আম্পায়ার তাৎক্ষণিকভাবে অমিত মিশ্রের কাছ থেকে বলটি নিয়ে যান এবং প্রথম সতর্কতা সম্পর্কে দিল্লি ক্যাপিটালস অধিনায়ককে অবহিত করার আগে বলটি স্যানিটাইজ করতে এগিয়ে যান। মাঠের আম্পায়ার বীরেন্দ্র শর্মা বলেছেন, “ঋষভ, লালা ব্যবহারের জন্য প্রথম সতর্কতা।”

যদিও বল করতে এসে অমিত মিশ্রের সেরা সূচনা হতে পারেনি, কারণ গ্লেন ম্যাক্সওয়েল তার প্রথম ওভারের পঞ্চম বলে লং-অফের উপর দিয়ে গ্লেন ছক্কা দিয়ে হাঁকান। তার পরের ওভারে আইপিএল কেরিয়ারে পঞ্চমবারের মতো গ্লেন ম্যাক্সওয়েলকে আউট করায় শেষ পর্যন্ত অমিত মিশ্রের মুখে শেষ হাসি থাকল। নবম ওভারের তৃতীয় বলে যখন মিশ্র অফ স্টাম্পের বাইরে বল ফেলেছিলেন, তখনই এটি ঘটেছিল। ম্যাক্সওয়েল স্টিভ স্মিথকে সহজ ক্যাচ দিয়ে আউট হন।

 

 

Leave a comment

Your email address will not be published.