আইপিএল ২০২০: অদ্ভুতভাবে আউট হলেন হার্দিক পাণ্ডিয়া দেখুন ভিডিও 1

হার্দিক পাণ্ডিয়া ঝোড়ো ব্যাটিংয়ের জন্য পরিচিত আর ব্যাটিং চলাকালীন তিনি আলাদা রকমভাবেই স্ট্যান্স নিয়ে খেলেন। কেকেআরের বিরুদ্ধে মুম্বাই ইন্ডিয়ান্স ম্যাচে হার্দিক পাণ্ডিয়া এইভাবেই খেলছিলেন। এর মধ্যে হার্দিক পাণ্ডিয়া অ্যান্দ্রে রাসেলের একটি আইরে যাওয়া বলে না খেলেই আউট হয়ে যান। সকলেই হার্দিক পাণ্ডিয়াকে আউট হতে দেখে অবাক হন কিন্তু পরে জানা যায় যে তিনি হিট উইকেটে আউট হয়েছেন।

আইপিএল ২০২০: অদ্ভুতভাবে আউট হলেন হার্দিক পাণ্ডিয়া দেখুন ভিডিও 2

এই ম্যাচে অ্যান্দ্রে রাসেলের বল যখন হার্দিক পাণ্ডিয়ার পাশ থেকে বেরিয়ে দীনেশ কার্তিকের হাতে যায় তখন হার্দিকের আউটের ব্যাপারে জানা যায়। পাণ্ডিয়া দু’পা পেছনে রেখে একদম উইকেটের সামনে দাঁড়িয়ে খেলছিলেন। বল যখন তার কাছে যায় তখন তিনি কাট মারার চেষ্টা করেন আর তার ব্যাট উইকেট গিয়ে লাগে। তখনই মাঠে দাঁড়ানো বাকি খেলোয়াড়রা হিট উইকেটের ব্যাপারে জানতে পারে। পাণ্ডিয়া প্যাভিলিয়নে ফেরত যাওয়ার সময় হাসতে থাকেন, আসলে তিনিও বুঝতে পারেননি যে উইকেটের সঙ্গে একদম সেঁটে খেলতে গিয়ে এমনটা হয়ে যাবে।

ছন্দে ছিলেন হার্দিক

আইপিএল ২০২০: অদ্ভুতভাবে আউট হলেন হার্দিক পাণ্ডিয়া দেখুন ভিডিও 3

হার্দিক পাণ্ডিয়াকে যথেষ্ট ভালো ছন্দে দেখা যাচ্ছিল। তিনি কেকেআরের প্রধান বোলার প্যাট কমিন্সের বলে কিছু আকর্ষক শট মারেন। রোহিত শর্মার আউট হওয়ার পর হার্দিক পাণ্ডিয়ার উপর বড়ো দায়িত্ব ছিল কিন্তু তিনি নিজের উইকেটে দাঁড়ানোর ধরণের কারণে প্যাভিলিয়নে ফিরতে বাধ্য হন।
হার্দিক পাণ্ডিয়ার স্ট্যান্স সাধারণত এমনই হয়, কিন্তু অ্যান্দ্রে রাসেল অফ স্ট্যাম্পের বাইরে ইয়র্কারের মট বল করেন যা বুঝতে সফল হননি হার্দিক। অ্যান্দ্রে রাসেল নিজেও বুঝতে পারেননি যে হার্দিক পাণ্ডিয়া আউট হয়ে গিয়েছেন। পান্ডিয়ার মুখে নিরাশা ছিল না আর তিনি হাসি মুখে ড্রেসিং রুমে ফিরে যান।

এখানে দেখুন ভিডিও

Watch: Absolutely Bizarre Dismissal As Hardik Pandya Hits His Own Wicket

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *