শেন ওয়ার্ন কেবল একজন বিশ্ব সেরা লেগ স্পিনার ই নন বরং কার্ডের খেলাও বেশ দক্ষ এবং অন্যদের পোকার খেলা শিখাচ্ছেন। বলিউডের জনপ্রিয় অভিনেত্রী এবং রাজস্থান রয়েলসের সাবেক মালিক শিল্পা শেঠী সম্প্রতি জানান যে তিনি পোকার খেলা পছন্দ করেন, এবং তিনি পোকার খেলার সাথে অন্য কারো মাধ্যমে নয় বরং বিশ্ব বরণ্য খেলোয়ার শেন ওয়ার্নের মাধ্যমে ই এর সাথে তার পরিচয় হয়। তিনি বলেন যে, ‘আমি একজন পোকার খেলোয়ার, কিন্তু আমি অতটা অভিজ্ঞ না। আমি এখনো এই খেলাটি শিখছি। আমি পোকার খেলার সাথে পরিচিত হয়েছি কিংবদন্তী শেন ওয়ার্নের কাছ থেকে।
এই জনপ্রিয় অভিনেত্রী আরো বলেন যে আমি মনে করি পোকার একটি দক্ষতার খেলা। শিল্পা তার স্বামী রাজ কুন্ড্রর আয়োজিত দ্যা ইন্ডিয়ান পোকার লীগ (আইপিএল) আয়োজনের ঘোষনা উপলক্ষ্য একথা গুলো বলি। এই জনপ্রিয় অভিনেত্রী আরো বলেন যে আমি মনে করি পোকার একটি দক্ষতার খেলা। শিল্পা তার স্বামী রাজ কুন্ড্রর আয়োজিত দ্যা ইন্ডিয়ান পোকার লীগ (আইপিএল) আয়োজনের ঘোষনা উপলক্ষ্য একথা গুলো বলেনন।
যখন তাকে জিজ্ঞেস করা হয় তিনি কোন দলের হয়ে পোকার লীগে অংশগ্রহণ করবেন কিনা, তখন তিনি বলেন যে এখানে যারা অংশ নিচ্ছেন তাদের মত তিনি ততটা দক্ষ পোকার খেলোয়ার নন, বরং তিনি খেলা শিখছেন তাই তিনি পিছনে বসে খেলা উপভোগ করতে ই আগ্রহী। আগামী অক্টোবরে মুম্বাই তে অনুষ্ঠিত হবে দুদিন ব্যাপী এই দ্যা ইন্ডিয়ান পোকার লীগ। রাজ কুন্ড্র এর আগে আইপিএল ক্রিকেটে রাজস্থান রয়েলসের একজন সহ মালিক ছিলেন। যেই দলের মেন্টর ও দলনেতা হিসেবে শেন ওয়ার্ন প্রথম আসরে ই দলকে শিরোপা এনে দেন। রাজ কুন্ড্র রাজস্থান রয়েলস তথা আইপিএল ক্রিকেট হতে ফিরে আসতে বাধ্য হোন লোধা কমিশনের সিদ্ধান্ত অনুসারে। তিনি দূর্নীতি অভিযুক্ত হোন এবং তার দল রাজস্থান রয়েলসকে দু বছরের জন্য নিষিদ্ধ করা হয়। এবছর এ সময় সীমা শেষ হয়, এবং আগামী বছর রাজস্থান রয়েলস আবার আইপিএল ক্রিকেটে ফিরে আসবে ।

 

SHARE

আরও পড়ুন

TOP5: যে পাঁচজন ভারতীয় ক্রিকেটারের জন্য এবারই হতে পারে শেষ অস্ট্রেলিয়া সফর

তিন ওয়ানডে, চার টেস্ট, তিন টি-২০ ম্যাচের পূর্নাঙ্গ সিরিজ খেলতে অস্ট্রেলিয়ায় অবস্থান করছে টিম ইন্ডিয়া। আজ (২১...

ভারত বনাম অস্ট্রেলিয়া: গৌতম গম্ভীরের ভক্তদের জন্য বড় খবর,অস্ট্রেলিয়া সফরে উড়ে যাবেন গম্ভীর, দেখা যাবে এই ভূমিকায়

ভারত বনাম অস্ট্রেলিয়া: গৌতম গম্ভীরের ভক্তদের জন্য বড় খবর,অস্ট্রেলিয়া সফরে উড়ে যাবেন গম্ভীর, দেখা যাবে এই ভূমিকায়
ভারতীয় দল অস্ট্রেলিয়া সফরের শুরুয়াত করার জন্য প্রস্তুত হয়ে গিয়েছে আর এই শুরুয়াত ২১ নভেম্বর থেকে টি-২০...

বিরাট বললেন,আমি ভাগ্যবান অধিনায়ক, যে আমার কাছে রয়েছে এই দুই খেলোয়াড়

ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি বুধবার ২১ নভেম্বর থেকে হতে চলা তিন ম্যাচের টি-২০ সিরিজের প্রথম ম্যাচের...

ম্যাচের ঠিক আগে এই ভারতীয় খেলোয়াড়ের বাড়ি থেকে এলো দুঃসংবাদ, ফিরতে হল বাড়িতে

ম্যাচের ঠিক আগে এই ভারতীয় খেলোয়াড়ের বাড়ি থেকে এলো দুঃসংবাদ, ফিরতে হল বাড়িতে
ভারতীয় ক্রিকেট দল বুধবার নিজের অস্ট্রেলিয়া সফরে একটি মুশকিল মিশন শুরু করতে চলেছে।এর শুরুয়াত তো টি-২০ সিরিজের...

ভারত বনাম অস্ট্রেলিয়া: অস্ট্রেলিয়ায় প্র্যাকটিস করতে গিয়ে বিরাট হঠাৎ করলেন এমন কিছু সোশ্যাল মিডিয়ায় ভিডিয়ো হল ভাইরাল

ভারত বনাম অস্ট্রেলিয়া: অস্ট্রেলিয়ায় প্র্যাকটিস করতে গিয়ে বিরাট হঠাৎ করলেন এমন কিছু সোশ্যাল মিডিয়ায় ভিডিয়ো হল ভাইরাল ভারত বনাম অস্ট্রেলিয়া: অস্ট্রেলিয়ায় প্র্যাকটিস করতে গিয়ে বিরাট হঠাৎ করলেন এমন কিছু সোশ্যাল মিডিয়ায় ভিডিয়ো হল ভাইরাল
টিম ইন্ডিয়ার অধিনায়ক বিরাট কোহলি প্রায়ই শিরোনামে থাকেন। অবস্থা এমনই হয় যে, বিরাট কিছু করুন ছাই না...