বিগব্যাশ লীগ চলাকালীন ক্রিকেটের মাঠেই মার্নস লাবুসেন আর খোয়াজা খুললেন পোষাক, ভিডিও ভাইরাল 1

বেশ কয়েকবার ক্রিকেটের মাঠে এমন অদ্ভুত সব কাণ্ডকারখানা দেখতে পাওয়া যায় যা সমর্থকদের জন্য মনোরঞ্জন আর আলোচনার বিষয় হয়ে দাঁড়ায়। তা সে কাণ্ড কোনো খেলোয়াড়ই করুক কিংবা মাঠের ভেতর ঢুকে পড়া কোনো দর্শক। এই ধরণের বেশকিছু ঘটনা এখনও পর্যন্ত ক্রিকেট মাঠে দেখতে পাওয়া গিয়েছে।
এমনই একটি ঘটনা রবিবার ৩১ জানুয়ারি বিগব্যাশ লীগের নকআউট ম্যাচেও দেখতে পাওয়া গিয়েছে। মাঠের মধ্যেই এমন কিছু ঘটেছে যারপর তার ভিডিও সোশ্যাল মিডিয়ায় দারুণ শেয়ার করা হচ্ছে। এই পুরো ঘটনা ঘটাকালীন মাঠে উপস্থিত খেলোয়াড়রা আর অ্যাম্পায়াররাও হাসতে শুরু করে দেন।

মাঠেই জামা-কাপড় খুলতে শুরু করেন খোয়াজা আর মার্নস লাবুসেন

সিডনি থান্ডার্স আর ব্রিসবেন হিটের মধ্যে রবিবার ৩১ জানুয়ারি অনুষ্ঠিত হওয়া বিগব্যাশ লীগের নকআউট ম্যাচ চলাকালীন সিডনির ব্যাটসম্যান ওসমান খোয়জা মাঠের মাঝেই এমন কিছু করেছেন যার পর তার ভিডিও সোশ্যাল মিডিয়ায় দারুণ ভাইরাল হচ্ছে। না শুধু সমর্থকরা বরং সেই সময় মাঠে উপস্থিত খেলোয়াড়রা আর অ্যাম্পায়ারেরও এই ঘটনায় হাসতে দেখা যায়।
আসলে সিডনির ইনিংসের নবম ওভারে যখন ব্রিসবেনের হয়ে মার্নস লাবুসেন বোলিং করছিলেন সেই সময় ওসমান খোয়াজার সাপোর্টারে (এল গার্ডের জন্য ব্যবহার করা অন্তর্বাস) কিছু সমস্যা দেখা দেয়। তারপর এই সমস্যা থেকে সমাধান পেতে খোয়াজা মাঠেই নিজের প্যান্ট খুলে ফেলেন আর ড্রেসিংরুম থেকে অন্য সাপোর্টার চেয়ে পাঠান।

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হচ্ছে দুজনের ভিডিও

বিগব্যাশ লীগ চলাকালীন ক্রিকেটের মাঠেই মার্নস লাবুসেন আর খোয়াজা খুললেন পোষাক, ভিডিও ভাইরাল 2

এরপর খোয়াজার এই ভিডিও দারুণভাবে ভাইরাল হতে শুরু করে সোশ্যাল মিডিয়ায়। যার জবাবে সমর্থকরা যথেষ্ট অদ্ভুত প্রতিক্রিয়া দেখিয়েছেন। এই ম্যাচে না শুধু খোয়াজাকে বরং ব্রিসবেনের হয়ে খেলা মার্নস লাবুসেনকেও মাঠে এই ধরণের ব্যবহার করতে এখা গিয়েছে। তবে নিজের সাপোর্টার পরিবর্তন করার পর খোয়াজা বেশিক্ষণ ক্রিজে টেকেননি আর ২-৩টি বলের পর লাবুসেনের ওই ওভারেরই পঞ্চম বলে তিনি আউট হয়ে যান। সিডনির হয়ে ওপেনিং করতে নামা খোয়াজা এই ম্যাচ ২৮ বলে ৩০ রান করেন আর নিজের ইনিংসে তিনি ৪টি বাউন্ডারি মারেন।

আজ জেতা দল পৌঁছবে ফাইনালে

বিগব্যাশ লীগ চলাকালীন ক্রিকেটের মাঠেই মার্নস লাবুসেন আর খোয়াজা খুললেন পোষাক, ভিডিও ভাইরাল 3

ক্যানবেরার মানুকা ওভালে খেলা হওয়া এই ম্যাচে ব্রিসবেন হিট টসে জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নেয়। প্রথমে ব্যাট করতে নামা সিডনি দল ২০ ওভারে ৮ উইকেট হারিয়ে ১৫৮ রান করে। এই খবর লেখা পর্যন্ত ব্রিসবেন হিট ১১.৫ ওভারে ৩ উইকেট হারিয়ে ৬৯ রান করে ফেলেছে। মার্নস লাবুসেনের ৩১ রানে রান আউট হওয়ার পর স্যাম হিজল্যাট ২৬ রানে ব্যাট করছেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *