এশিয়াকাপ ২০১৮—ওয়াকার ইউনিস জানালেন বিরাট কোহলির না থাকায় কি প্রভাব পড়বে ভারতীয় দলের উপর

গত ১৫ মাস ধরে যে ম্যাচের অপেক্ষা সমর্থকরা করছিলেন তা যতই দ্বিপাক্ষিক সিরিজ না হোক কিন্তু শেষ পর্যন্ত এশিয়া কাপের সৌজন্যে তো এসেই গেলো। হ্যাঁ, আমরা কথা বলছি বিশ্ব ক্রিকেটের দুই সবচেয়ে চির প্রতিদ্বন্ধী ভারত আর পাকিস্থানের মধ্যে হতে চলা মহা যুদ্ধের।

ভারত-পাকিস্থান ম্যাচ নিয়ে ওয়াকার ইউনিসের বড় প্রতিক্রিয়া
এশিয়াকাপ ২০১৮—ওয়াকার ইউনিস জানালেন বিরাট কোহলির না থাকায় কি প্রভাব পড়বে ভারতীয় দলের উপর 1
সংযুক্ত আরব আমিরাতের অনুষ্ঠিত হওয়া এশিয়াকাপে ভারত আর পাকিস্থানের মধ্যে হতে চলা লড়াইয়ের দিকে সকলেরই নজর রয়েছে। আর এই লড়াইতে কিভাবেই বা দুই দেশের প্রাক্তণ তারকারা হাত গুটিয়ে বসে থাকতে পারেন তারাও এই ম্যাচের জন্য দীর্ঘ প্রতিক্ষা করছেন আর এই ম্যাচে রোমাঞ্চের আশা নিয়ে বসে আছেন। এইভাবেই পাকিস্থানের প্রাক্তন কিংবদন্তী বোলার ওয়াকার ইউনিসও নিজের প্রতিক্রিয়া দিয়েছেন।

দুই দলই করছে ভীষণই দুর্দান্ত প্রদর্শন
এশিয়াকাপ ২০১৮—ওয়াকার ইউনিস জানালেন বিরাট কোহলির না থাকায় কি প্রভাব পড়বে ভারতীয় দলের উপর 2
ওয়াকার ইউনিস এই হাই ভোল্টেজ ম্যাচ নিয়ে জানালেন, “এটা ভীষণই বড় ম্যাচ। দুটি দলই ভালো খেলছে। পাকিস্থান গত এক দেড় বছর ধরে ভীষণই ভালো খেলছে। আমার মনে হয় যে পাকিস্থানের ভীষণই ভালো প্রদর্শন থেকেছে। ভারত অবশ্যই ইংল্যান্ডে খারাপ খেলেছে কিন্তু ভারতের কাছে এমন খেলোয়াড় আছে যাদের ওয়ানডে রেকর্ড ভীষণই ভালো থেকেছে। দু দলই সমান সমান”।

বিরাট কোহলির না খেলায় পড়বে বড় প্রভাব
এশিয়াকাপ ২০১৮—ওয়াকার ইউনিস জানালেন বিরাট কোহলির না থাকায় কি প্রভাব পড়বে ভারতীয় দলের উপর 3
ভারতীয় দলের রেগুলার অধিনায়ক বিরাট কোহলি এশিয়া কাপের অংশ নিচ্ছেন না এই অবস্থায় ওয়াকারকে বিরাট কোহলি না থাকায় পাকিস্থানের ফায়দা নিয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, “প্রভাব তো অবশ্যই পড়বে। বিরাট কোহলির দলে না থাকা ভীষণই বড় জায়গা ছেড়ে দেয়। এই ব্যাপারে পাকিস্থান দলও মানসিকভাবে আরও ভাল অনুভব করবে আর ওদের মধ্যে পজিটিভিটি আসবে”।

ভারতীয় দলে দেখা যাচ্ছে ভারসাম্য

এশিয়াকাপ ২০১৮—ওয়াকার ইউনিস জানালেন বিরাট কোহলির না থাকায় কি প্রভাব পড়বে ভারতীয় দলের উপর 4
Colombo: India’s Virat Kohli plays a shot against Sri Lanka during the 4th ODI match in Colombo, Sri Lanka, on Thursday. PTI Photo by Manvender Vashist (PTI8_31_2017_000176A) *** Local Caption ***

ওয়াকার আরও জানান,” কিন্তু ভারতের কাছে এমন খেলোয়াড় রয়েছে। কেএল রাহুল ভীষণই ভালো খেলোয়াড় যার আমি অনেক বড় ফ্যান। সেখানে রোহিত শর্মাও রয়েছে। আর বুমরাহের মত বোলারও রয়েছে, তাই বলতে পারেন যে ওদের কাছে ভীষণই ভারসাম্যমান দল রয়েছে। তাই মনে করতে পারি যে এটা একটা ক্লোজড ম্যাচ হবে”।
এশিয়াকাপ ২০১৮—ওয়াকার ইউনিস জানালেন বিরাট কোহলির না থাকায় কি প্রভাব পড়বে ভারতীয় দলের উপর 5

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *