ভিভিএস লক্ষ্মণ জমিয়ে এই ভারতীয় খেলোয়াড়ের করলেন প্রশংসা, গত ৫টি ইনিংসে করেছেন ৩০০র বেশি রান

তারকা ওপেনিং ব্যাটসম্যান কেএল রাহুলের দুর্দান্ত প্রদর্শনের সৌজন্যে ভারতীয় দল অকল্যান্ডে খেলা হওয়া দ্বিতীয় টি-২০ ম্যাচে নিউজিল্যান্ডকে ৭ উইকেটে হারিয়ে দিয়েছিল আর পাঁচ ম্যাচের এই সিরিজে ১-০ এগিয়ে গিয়েছিল। রাহুল ভারতের হয়ে এই ম্যাচে ৫০ বলে ৫৭ রানের অপরাজিত ইনিংস খেলেন। নিজের এই ইনিংসে তিনি ৩টি দুর্দান্ত বাউন্ডারি আর ২টি গগনচুম্বি ছক্কাও মারেন।

কেএল রাহুল গত ৮টি টি-২০ ইনিংসে করেন ছটি হাফসেঞ্চুরি

ভিভিএস লক্ষ্মণ জমিয়ে এই ভারতীয় খেলোয়াড়ের করলেন প্রশংসা, গত ৫টি ইনিংসে করেছেন ৩০০র বেশি রান 1

কেএল রাহুল এই ম্যাচে নিজের টি-২০ কেরিয়ারের ১১তম হাফসেঞ্চুরি করেছেন। অন্যদিকে কেএল রাহুল নিজের গত ৮টি টি-২০ ইনিংসে ছটি হাফসেঞ্চুরি করেছেন। গত ৮টি টি-২০ আন্তর্জাতিক ইনিংসে ৬টি হাফসেঞ্চুরি করা তিনি প্রথম ভারতীয় ব্যাটসম্যান হলেন। সেই সঙ্গে তিনি ওই ম্যাচে ৭ রান করতেই ১৩০০ রান পূর্ণ করে ফেলেছেন। তিনি এমনটা করা ভারতের ষষ্ঠ ব্যাটসম্যান হন। তার আগে রোহিত শর্মা, বিরাট কোহলি, ধোনি, রায়না আর ধবন ভারতের হয়ে টি-২০ ক্রিকেটে ১৩০০ রান করেছেন।

ভিভিএস লক্ষ্মণ করলেন রাহুলের প্রশংসা

ভিভিএস লক্ষ্মণ জমিয়ে এই ভারতীয় খেলোয়াড়ের করলেন প্রশংসা, গত ৫টি ইনিংসে করেছেন ৩০০র বেশি রান 2

ভারতীয় দলের প্রাক্তন তারকা ব্যাটসম্যান ভিভিএস লক্ষ্মণ ওপেনার কেএল রাহুলের প্রশংসা করেছেন। তিনি দ্বিতীয় টি-২০ ম্যাচের পর নিজের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্ট থেকে টুইট করে লেখেন,

“কেএল রাহুলের নিজের শেষ ৫টি টি-২০ ইনিংসে ৩০০র বেশি রান করেছেন। ওর বহুমুখী প্রতিভা আর বিভিন্ন পজিশনে কর দুর্দান্ত ব্যাটিংয়ে আমি প্রভাবিত। শ্রেয়স আইয়ারেরো ওকে যোগ্য সঙ্গত করা দুর্দান্ত ছিল, কিন্তু এই জয় সেই বোলারদেরও ছিল যারা নিউজিল্যাণ্ডকে বড়ো স্কোর পর্যন্ত যেতে দেয়নি”।

এখানে দেখুন লক্ষ্ণণের টুইট

Leave a comment

Your email address will not be published.