অনুষ্কার জন্য রোমান্টিক গান গাইলেন বিরাট

 

বিরাট কোহলি এবং অনুষ্কা শর্মার বহু প্রতীক্ষিত বিয়ে তাদের বন্ধু এবং পরিবারের উপস্থিতিতে ইতালির মিলানে অনুষ্ঠিত হল। এই বিয়ের খবর বাইরে আসার পর এবং এই নববিবাহিত দম্পতি তাদের অফিসিয়াল বিয়ের খবর ঘোষণা করার পর বিশ্বের সমস্ত প্রান্ত থেকে সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা বার্তার বান ডেকেছে। তরুণ ক্রিকেট ভক্তরা ইন্টারনেট জুড়ে ছেয়ে থাকা এই বিয়ের আসরের ছবিতে কমেন্ট করা থেকে নিজেদের আটকে রাখতে পারেন নি। এই বিয়ের অনুষ্ঠান পাঞ্জাবী রীতিনীতিতে অনুষ্ঠিত হয় এবং বর ও কনেকে একে অপরের পাশাপাশি বসে ভীষণই সুখী দেখাচ্ছিল। বিরাট এবং অনুষ্কা দু’জনেই তাদের সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট ইনস্টাগ্রামে নিজেদের বিয়ের খবর ঘোষণা করে জানান যে তারা তাদের মধ্যেকার বন্ধনকে চিরজীবনের জন্য দীর্ঘায়িত করছেন।

সম্প্রতি ইন্টারনেটে ভাইরাল হওয়া একটি ভিডিওতে নতুন বিবাহিত বর বিরাট কোহলিকে তার জীবন সঙ্গিনী অনুষ্কার জন্য একটি হিন্দী সিনেমার গান গাইতে দেখা যাচ্ছে। এবং ওই ভিডিওতেই দেখা যাচ্ছে অনুষ্কা সেখানে বসেই তার সঙ্গীর গানকে উপভোগ করছেন। ওই ভিডিও ফুটেজে দেখা যাচ্ছে যে ওই অনুষ্ঠানটি সামান্য কিছু ঘনিষ্ঠ বন্ধু এবং পরিবারের উপস্থিতিতেই অনুষ্ঠিত হয়। বিরাট যিনি তার পারফেকশনের জন্য পরিচিত এই গানটি গেয়ে দর্শকদের এমনই অবাক করে দিয়েছেন যে তারা কেউই সিট ছেড়ে উঠতে পারেন নি। এই সেলিব্রিটি কাপলের রিসেপশন অনুষ্ঠিত হবে আগামি ২১ ডিসেম্বর দিল্লিতে।

  • SHARE
    সাংবাদিক, আদ্যন্ত ক্রীড়াপ্রেমী। দ্বিতীয় ডিভিসনে দীর্ঘদিন ক্রিকেট খেলার দরুণ ক্রিকেটের অন্ধ ভক্ত। ব্রায়ান লারা সচিনের অন্ধ ভক্ত। ক্রিকেটের বাইরে ব্রাজিলের সমর্থক এবং নেইমার ও মেসির অন্ধ ভক্ত।

    আরও পড়ুন

    তৃতীয় টি২০তে এই তারকার খেলা নিয়ে সন্দেহ

    পিটিআইয়ের একটি রিপোর্টের মোতাবিক তৃতীয় এবং ফাইনাল ওয়ান ডেতে জসপ্রীত বুমরাহের অংশ নেওয়া এখনও সন্দেহজন অবস্থায় রয়েছে।...

    বিশ্বকাপে ভারতীয় স্পিন বিভাগে কারা খেলবেন মুখ খুলনে নির্বাচক প্রধান

    বিশ্বকাপে ভারতীয় স্পিন বিভাগে কারা খেলবেন মুখ খুলনে নির্বাচক প্রধান
    ২০১৯ বিশ্বকাপের বাকি আর মাত্র দেড় বছর। তার আগে গত ২ বছর ধরেই দুরন্ত ফর্মে রয়েছে ভারতীয়...

    অনুষ্কাকে যাবতীয় কৃতিত্ব দিয়ে অবসর নিয়ে মুখ খুললেন কোহলি

    অনুষ্কাকে যাবতীয় কৃতিত্ব দিয়ে অবসর নিয়ে মুখ খুললেন কোহলি
    তার ব্যাটিং প্রতিভা নিয়ে সন্দেহ নেই কারও। সকলেই একবাক্যে স্বীকার করে নিয়েছেন যে তিনি ব্যাটিংয়ের জিনিয়াস। তামাম...

    প্রোটিয়াদের বিরুদ্ধে সদ্য সমাপ্ত একদিনের সিরিজে যে যে রেকর্ড গড়লেন ভারত অধিনায়ক বিরাট

    তার শ্রেষ্ঠত্ব মেনে নিয়েছে ক্রিকেট বিশ্বের সকলেই। বিশ্বের সর্বকালের সেরা একদিনের ক্রিকেটার হিসেবে তাকে মেনেও নিয়েছেন সকলে।...

    আইপিএলের প্রথম ম্যাচে খেলতে পারবেন না এই দুই অস্ট্রেলীয়

    আর মাত্র দেড় মাস বাকি আইপিএল শুরুর। এই মুহুর্তে স্ট্রাটেজি বানাতে শুরু করে দিয়েছে সমস্ত ফ্রেঞ্চাইজিই। কিন্তু...