বীরেন্দ্র সেহবাগ টি নটরাজনের প্রথমবার আইপিএলে নির্বাচন হওয়া নিয়ে করলেন খোলসা, বললেন…

ইন্ডিয়ান প্রিমিয়ার লীগে খেলোয়াড়রা জমিয়ে ঘাম ঝরিয়েছেন। কখনও কখনও তো কোনো অপরিচিত নামের পেছনে প্রচুর অর্থ বৃষ্টি হয়, যাদের নিজেদের দলে শামিল করার জন্য ফ্রেঞ্চাইজি যা খুশি করার জন্য তৈরি থাকে। এইভাবে কিছু অপরিচিত নাম সামান্য অর্থ পায়, কিন্তু তাদের প্রতিভা সুযোগ পেলেই সকলের সামনে চলে আসে।

টি নটরাজনকে কিংস ইলেভেন পাঞ্জাব দিয়েছিল আইপিএলের টিকিট

বীরেন্দ্র সেহবাগ টি নটরাজনের প্রথমবার আইপিএলে নির্বাচন হওয়া নিয়ে করলেন খোলসা, বললেন… 1

এমনই কিছু তামিলনাড়ুর তরুণ সেনসেশন জোরে বোলার টি নটরাজনের সঙ্গে হয়েছে। তামিলনাড়ু প্রিমিয়ার লীগে খেলার পর নটরাজন আইপিএলে প্রবেশ করেছেন এবং দেখতে দেখতে আজ তিনি টিম ইন্ডিয়াতেও নিজের জায়গা করে ফেলেছেন। টি নটরাজনের কথা বলা হয়ে যদিও সম্পূর্ণভাবে তিনি এক অপরিচিত খেলোয়াড় হিসেবে উঠে এসেছিলেন। তাকে ২০১৭য় আইপিএলের নিলামে কিংস ইলেভেন পাঞ্জাবের দল নিজেদের দলে নিয়েছিল। তখন কিংস ইলেভেন পাঞ্জাব দলের মেন্টর আর কোচ ছিলেন বীরেন্দ্র সেহবাগ।

কিংস ইলেভেন পাঞ্জাবের দলে নটরাজনের নির্বাচন হওয়া নিয়ে মুখ খুললেন সেহবাগ

বীরেন্দ্র সেহবাগ টি নটরাজনের প্রথমবার আইপিএলে নির্বাচন হওয়া নিয়ে করলেন খোলসা, বললেন… 2

ভারতের প্রাক্তন ওপেনিং ব্যাটসম্যান বীরেন্দ্র সেহবাগ টি নটরাজনের প্রতিভাকে চিনেছিলেন। তাকে দলে শামিল করার জন্য কিংস ইলেভেন পাঞ্জাব ৩ কোটি টাকা পর্যন্ত বুলি লাগিয়ে ফেলেছিল আর আজ এই খেলোয়াড় ভারতীয় দলে ডেবিউ করতে সফল হয়েছেন। টি নটরাজনের নির্বাচন নিয়ে বীরেন্দ্র সেহবাগ ভীষণই খুশি। তিনি এটা নিয়ে নিজের অভিজ্ঞতা শেয়ার করেছেন। তিনি সোনি স্পোর্টস নেটওয়ার্কের সঙ্গে কথা বলতে গিয়ে বলেছেন যে, “২০১৭য় যখন কিংস ইলেভেন পাঞ্জাব ওকে ৩ কোটি টাকায় কিনেছিল তখন সকলেই সেই সময় প্রশ্ন তুলেছিলেন। কিন্তু আমার নটরাজনের বোলিংয়ের উপর ভরসা ছিল”।

নটরাজনের নির্বাচনে সকলেই প্রকাশ করেছিলেন বিস্ময়

বীরেন্দ্র সেহবাগ টি নটরাজনের প্রথমবার আইপিএলে নির্বাচন হওয়া নিয়ে করলেন খোলসা, বললেন… 3

সোনি স্পোর্টস নেটওয়ার্কে বীরেন্দ্র সেহবাগের এক সমর্থক নটরাজনের সিলেকশন নিয়ে প্রশ্ন করলে তিনি বলেন, “আমি ভীষণই খুশি যে নটরাজনের সিলেকশন দলে হয়েছে। ২০১৭য় যখন কিংস ইলেভেন পাঞ্জাব ৩ কোটি টাকায় ওকে কিনেছিল, তখন ওর কাছে ঘরোয়া ম্যাচেরও অভিজ্ঞতা ছিল না। ওই সময় ওর কাছে স্রেফ তামিলনাড়ু প্রিমিয়ার লীগেরই অভিজ্ঞতা ছিল। এই অবস্থায় মানুষ আমার নির্বাচন নিয়ে প্রশ্ন তুলেছিলেন যে কীভাবে একজন নতুন খেলোয়াড়ের উপর আমি এত টাকা খরচা করতে পারি। আমার টাকার চিন্তা ছিল না। সেই সময় আমাদের এমন একজন বোলারের প্রয়োজন ছিল যে আমাদের জন্য ডেথ ওভারে বোলিং করতে পারবে। নটরাজনের কিছু ভিডিওজ আমি দেখছিলাম। তামিলনাড়ুর খেলোয়াড়রাও নটরাজনের প্রশংসা করেছিলেন। যার পর আমি ঠিক করে ফেলি যে নটরাজনকে কিনতে হবে। চোটের কারণে ২০১৭য় ও পুরো টুর্নামেন্টে খেলতে পারেনি, কিন্তু যতগুলো ম্যাচে ও ছিল প্রত্যেকটা ম্যাচ আমরা জিতেছি”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *