ধোনির সঙ্গে কখনো রুম শেয়ার করতে চাইতেন না সেহবাগ, সার্বজনিক করলেন রহস্য

বিশ্বকাপ ২০১১য় ভারত ২৮ বছর পরে বিশ্বকাপ ট্রফি জিতেছিল। এই বিশ্বকাপে ভারতীয় দলের প্রত্যেক খেলোয়াড় নিজেদের পুরো জোশ দেখিয়েছেন তা সে ব্যাটিং হোক, বোলিং হোক বা ফিল্ডিং। ২০১১য় ভারতীয় দলে ওপেনার হিসেবে থাকা বীরেন্দ্র সেহবাগ র্যালপিড ফায়ারে নিজের সতীর্থ খেলোয়াড়ের পোল খুলেছেন।

বীরেন্দ্র সেহবাগ খুললেন শচীন, বিরাট আর রায়নার পোল

র্যা পিড ফায়ার রাউন্ডে বীরেন্দ্র সেহবাগকে যখন প্রশ্ন করা হয় যে তার সময়ে সবচেয়ে বেশি সেলফি কে নিতেন? তো এটা শুনতেই সেহবাগ হুট করেই বিরাট কোহলির নাম নিয়ে নানা যে বিরাট কোহলি ছবি তোলার কোনো সুযোগই ছাড়েননা। এখন বীরেন্দ্র সেহবাগ জানিয়েছেন যে তার সময় দলের সবচেয়ে ভাল ডান্সার আর সবচেয়ে ভাল খাবার কে বানাতেন। এর জবাব শুনতেই সকলেই অবাক হয়ে যাবেন কারণ তিনি আর কেউ নন স্বয়ং ক্রিকেটের ভগবান বলে পরিচিত শচীন তেন্ডুলকর। যখন সেহবাগকে প্রশ্ন করা হয় যে ভারতীয় দলে সবচেয়ে ভাল গান কে গান তো তিনি চেন্নাই সুপার কিংসের হিরো আর ২০১১য় দলকে জেতাতে সহযোগ দেওয়া সুরেশ রায়নার নাম নেন।

এই খেলোয়াড়কে ভয় পান সেহবাগ আর ধোনির সঙ্গে এক ঘরে এই জন্য থাকতে চাননা

এখন জেনে নেওয়া যাক যখন বীরেন্দ্র সেহবাগকে প্রশ্ন করা হয় যে কোন খেলোয়াড়কে পুরো দল ভয় পেতে আর কোন খেলোয়াড়কে তিনি ভয় পেতেন তো সেহবাগ অনিল কুম্বলের নাম নেন কারণ মাঠে তিনি সবসময় চেঁচাতেন আর কুম্বলে ড্রেসিংরুমে প্রবেশ করতেই সব শান্ত হয়ে যেত।
নিজের বন্ধু হরভজনের পোল খুলে সেহবাগ বলেছেন যে হরভজন সেই খেলোয়াড় যিনি প্রত্যেক জায়গায় নিজেকে দেখতে চান। তিনি সবেয়ে বেশি নিজেকে দেখাতে পছন্দ করেন।
প্রাক্তন অধিনায়ক আর ক্যাপ্টেন কুল নামে পরিচিত মহেন্দ্র সিং ধোনি সেই খেলোয়াড় যার সঙ্গে সেহবাগ কোনো মূল্যের রুম শেয়ার করতে চাইতেন না। কারণ এটাই যে ধোনির ফ্যান বেশ খুব বেশি আর তাকে বেশি ভক্তরা সবজায়গায় ফলো করেন।

সৌরভ গাঙ্গুলীর এই বিশেষত্ব, নিজের বন্ধু যুবরাজের করলেন বেইজ্জতি

এই তালিকা জারি রেখে সেহবাগকে প্রশ্ন করা হয় যে গুগলের ব্যবহার সবচেয়ে বেশি কে করেন, তা নিয়ে সেহবাগের জবাব ছিল দাদা অর্থাৎ সৌরভ গাঙ্গুলী কারণ দাদা সমস্ত রেকর্ড জানেন। এখন ভারতীয় দলে রোহিত শর্মা সেই খেলোয়াড় যিনি সবচেয়ে দেরীতে টিম বাসে আসতেন। এখন জানানো যাক বীরেন্দ্র সেহবাগের সময়কার সেই খেলোয়াড় যিনি সবচেয়ে দেরীতে বাসে আসতেন আর তিনি হলেন ভিভিএস লক্ষ্মণ। যখন তার কাছে সম্প্রতি অবসর নেওয়া যুবরাজ সিংয়ের ব্যাপারে প্রশ্ন করা হয় যে দলে মিউজিকের সবচেয়ে খারাপ টেস্ট কার? তো এই প্রশ্নের জবাবে সেহবাগ যুবরাজের নাম নিয়ে বলছেন যুবরাজের পছন্দের গানে লিরিক্স থাকে না। কিন্তু তার চুটকিগুলি অসাধারণ হত।

আরও পড়ুন

ঋষভ পন্থের উপর বেজায় চটলেন ভারত কোচ রবি শাস্ত্রী ! আনলেন এই অভিযোগ !

বিশ্বকাপ জয়ী অধিনায়ক মহেন্দ্র সিং ধোনির জায়গায় এসেছেন তরুণ ঋষভ পন্থ। অভিষেকে দারুণ সম্ভাবনার প্রমাণ দিয়েছেন।ফলস্বরূপ এই...

প্রথমবার ঘরের মাঠে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি-২০ সিরিজ জিততে ভারতীয় দলের প্রথম একাদশে এই পরিবর্তন

প্রথমবার ঘরের মাঠে দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে টি-২০ সিরিজ জিততে ভারতীয় দলের প্রথম একাদশে এই পরিবর্তন
ভারতীয় দল সম্প্রতিই ওয়েস্টইন্ডিজকে তাদেরই ঘরের মাঠে পরাস্ত করেছিল, এরপর এখন ভারত দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে নিজেদের দেশে...

৫ জন তারকা খেলোয়াড় যারা বিবাহিত হয়েও অন্য মহিলার সঙ্গে রেখেছেন সম্পর্ক, রয়েছে সফলতম অধিনায়কের নামও

৫ জন তারকা খেলোয়াড় যারা বিবাহিত হয়েও অন্য মহিলার সঙ্গে রেখেছেন সম্পর্ক, রয়েছে সফলতম অধিনায়কের নামও
ভারতীয় ক্রিকেটে এমন বেশ কিছু খেলোয়াড় আছেন যারা বিয়ে হওয়ার পরও অন্য কোনো সম্পর্কে গিয়েছেন, এটা শুনে...

তামিলনাড়ু প্রিমিয়ার লিগে ” ম‍্যাচ ফিক্সিং ” এর অভিযোগ, তদন্ত শুরু বিসিসিআই এর

" ম‍্যাচ ফিক্সিং " এর অভিযোগ উঠলো তামিল নাড়ু প্রিমিয়ার লিগে, অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করলো ভারতীয়...

লক্ষীর ভাঁঁড় ফেপে উঠছে আইপিএলে’র !

দিন দিন ক্রমশ ব্রান্ড ভ‍্যালু বেড়ে উঠছে আইপিএলে'র। এই মুহূর্তে বিশ্বের অন‍্যতম জনপ্রিয় ক্রিকেট লীগ এইটি।৬,১৩৮.১ কোটি...