বীরেন্দ্র সেহবাগ আবারও করলেন জোরদার মজা, একে নিয়ে বললেন, ‘হামে তো আপনো নে লুটা’

একদিকে সংযুক্ত আরব আমিরাতে আইপিএলের দুর্দান্ত রোমাঞ্চ ছেয়ে রয়েছে অন্যদিকে ভারতীয় ক্রিকেত দলের প্রাক্তন ক্রিকেটার বীরেন্দ্র সেহবাগ নিজের বাড়িতে জমিয়ে মজার মুডে রয়েছেন। আইপিএলের এই মরশুমের প্রত্যেকটি ম্যাচ নিয়ে বীরেন্দ্র সেহবাগ খেলোয়াড়দের নিয়ে জমিয়ে মজা নিচ্ছেন। তিনি নিজের মজার ঢঙে সোশ্যাল মিডিয়ায় ছেয়ে রয়েছেন।

আইপিএলের মধ্যে বীরেন্দ্র সেহবাগের এই মজার মেজাজ দর্শকদের করছে প্রলুব্ধ

বীরেন্দ্র সেহবাগ আবারও করলেন জোরদার মজা, একে নিয়ে বললেন, ‘হামে তো আপনো নে লুটা’ 1

ভারতের বিস্ফোরক ওপেনার বীরেন্দ্র সেহবাগ আইপিএলের প্রত্যেক ম্যাচের পর একটি করে ভিডিও শেয়ার করছেন। যেখানে তিনি ম্যাচে বিশ্লেষণ নিজের বিশেষ ঢঙে করছেন। তাঁর বিশ্লেষণ করার ঢঙ ভীষণই আলাদা দেখাচ্ছে। একের পর এক বীরেন্দ্র সেহবাগ সোশ্যাল মিডিয়ায় মজার ভিডিও পোষ্ট করছেন। যা খুবই পছন্দ করা হচ্ছে। রবিবার খেলা ম্যাচের পর বীরু ভীষণই মজার একটি ভিডিও পোষ্ট করছেন। যেখানে তিনি বলেছেন যে শারজাহতে তো ব্যাটসম্যানরা বোলারদের বেগুন মনে করেন আর তাদের ভর্তা বানিয়ে দেন।

মুম্বাই ইন্ডিয়ান্স করেছে নিজেদের তিনটি র্যা কেট লঞ্চ

বীরেন্দ্র সেহবাগ আবারও করলেন জোরদার মজা, একে নিয়ে বললেন, ‘হামে তো আপনো নে লুটা’ 2

বীরেন্দ্র সেহবাগ রবিবার সানরাইজার্স হায়দ্রাবাদ আর মুম্বাই ইন্ডিয়ান্সের ম্যাচ নিয়ে বলেছেন যে, “দুই দলের খেলোয়াড়রা নতুন নতুন গার্লফ্রেণ্ড আর বয়ফ্রেণ্ডের মতো একে অপরকে উপহার দিচ্ছেন। প্রথমে রহিত আর সূর্য বেকার বলে উইকেট হারিয়ে বসেন, তারপর তার পুরো অনুভব পান্ডেজি (মনীষ পান্ডে) ডি’ককের ক্যাচ ছেড়ে মিটিয়ে দিয়েছেন, ভালোবাসা অন্ধ হয়। এই উপহারকে ডি’কক অবসরে ব্যবহারে করেছেন। তারপর মুম্বাই নিজেদের রকেট লঞ্চার প্রস্তুত করে আর সাইন্টিস্ট পোলার্ড, কুংফু পান্ডিয়া (হার্দিক) আর তার ভাই ক্রুণাল সেই রকেট সফলতাপূর্বক লঞ্চ করে দিয়েছেন”।

হামে তো আপনো নে লুটা

বীরেন্দ্র সেহবাগ আবারও করলেন জোরদার মজা, একে নিয়ে বললেন, ‘হামে তো আপনো নে লুটা’ 3

এরপর সানরাইজার্সের কেন উইলিয়ামসন ট্রেন্ট বোল্টের উইকেট নেন, দুজনেই নিউজিল্যান্ডের হয়ে খেলেন। তা নিয়ে সেহবাগ বলেন, “হামে তো আপনো নে লুটা, গ্যায়রো মে কাহা দম থা”। বীরুর ফান্ডা এখানেই থামেনি আর তিনি চেন্নাই আর পাঞ্জাব ম্যাচ নিয়েও কথা বলেছেন। যেখানে তিনি বলেন, “প্রীতির চিন্তার মিটার এখন ভেঙে গিয়ে থাকবে। প্রত্যেক খেলোয়াড় ভালো যোগদান দিয়েছেন কিন্তু ধোনির বোধবুদ্ধি ম্যাচ ঘুরিয়ে দিয়েছে”।

দিল্লি এখন নেই বিল্লি

বীরেন্দ্র সেহবাগ আবারও করলেন জোরদার মজা, একে নিয়ে বললেন, ‘হামে তো আপনো নে লুটা’ 4

আরসিবি আর দিল্লির ম্যাচ নিয়ে বীরু বলেন যে, “এই বছর ২০২০ আর এখন যা কিছুই হতে পারে। দেখুন আপনার সংসারের অবস্থা কী হয়ে গিয়েছে ভগবান, কতটা বদলে গিয়েছে আইপিএল। হেড টু হেডে আরসিবির রেকর্ড দিল্লির চেয়ে ভালো কিন্তু এটা তখনকার রেকর্ড যখন দিল্লি বিল্লি ছিল। এখন বিল্লি বাঘ হয়ে গিয়েছে। দিল্লির ব্যাটসম্যানদের শুকনো বডিগার্ড ইউজি (চহেল) উপরে দিতে পারে। এই বডিগার্ড কোয়ালিটিতে কম্প্রোমাইজ করেন না”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *