WATCH: টি-২০ সিরিজ হারের পর বেবি সিটিং করা বীরেন্দ্র সেহবাগের হালত এখন এমন

অস্ট্রেলিয়ার দল ভারত সফরে দুর্দান্ত প্রদর্শন করছে। তারা টি-২০ সিরিজকে ক্লীন সুইপ করে ঘরের দলকে চমকে দিয়েছে। অ্যারণ ফিঞ্চের অধিনায়কত্বে অস্ট্রেলীয় দল প্রথম ম্যাচ ৩ উইকেটে এবং দ্বিতীয় ম্যাচ ৭উইকেটে নিজেদের নামে করে নেয়। এখন দুইদলের মধ্যে ২ মার্চ থেকে ৫ ম্যাচের ওয়ানডে সিরিজের শুরুয়াত হবে।

বীরেন্দ্র সেহবাগের এসেছিল অ্যাড
WATCH: টি-২০ সিরিজ হারের পর বেবি সিটিং করা বীরেন্দ্র সেহবাগের হালত এখন এমন 1
অস্ট্রেলিয়ার ভারত সফরের শুরুয়াতের আগে স্টার স্পোর্টসের তরফে একটি প্রমোশনাল অ্যাড জারি করা হয়েছিল। এতে বীরেন্দ্র সেহবাগ অস্ট্রেলিয়ার খেলোয়াড়দের বেবী সিটিং করাচ্ছিলেন।তার সঙ্গে ম্যাথু হেডেনও ছিলেন। এখন অস্ট্রেলিয়া ভারতকে টি-২০ সিরিজ হারিয়ে দিয়েছে। বেবি সিটিং ভারতের গত অস্ট্রেলিয়া সফরে যথেষ্ট চর্চায় ছিল, যখন ক্যাঙ্গারু অধিনায়ক টিম পেন ঋষভ পন্থকে বেবি সিটিংয়ের অফার দিয়েছিলেন।

দ্বিতীয় অ্যাড জারি
WATCH: টি-২০ সিরিজ হারের পর বেবি সিটিং করা বীরেন্দ্র সেহবাগের হালত এখন এমন 2
টি-২০ সিরিজে ভারতের হারের পর স্টার স্পোর্টসের তরফে আরো একটি অ্যাড জারি করা হয়েছে।এতে বীরেন্দ্র সেহবাগ বেবি সিটিং করছেন না বরং ফোন করে ভারতীয় খেলোয়াড়দের বোঝাচ্ছেন।এতে বীরু বলছেন,
“ভাই ইয়ার কি করছো তোমরা, আমি অ্যাডে এতটা বলে দিয়েছি যে আমরা বেবি সিটিং করব আর তোমরা… ভাই দেখে নিস বিপদে ফেলিস না ইয়ার”।

হায়দ্রাবাদে প্রথম ম্যাচ
WATCH: টি-২০ সিরিজ হারের পর বেবি সিটিং করা বীরেন্দ্র সেহবাগের হালত এখন এমন 3
ভারত আর অস্ট্রেলিয়ার মধ্যে খেলা হতে চলা ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচ হাদ্রাবাদের রাজীব গান্ধী ইন্টারন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে খেলা হবে।এই ম্যাচকে নিজেদের দখলে করে দুই দলই সিরিজে লীড নিতে চাইবে। অস্ট্রেলিয়ার সাম্প্রতিক রেকর্ড খারাপ থেকেছে কিন্তু টি-২০ সিরিজ জেতার পর তাদের আত্মবিশ্বাস যথেষ্ট উঁচুতে।অন্যদিকে ভারতীয় দল টি-২০ সিরিজের হারকে পেছনে ফেলে নতুন করে শুরু করতে চাইবে।

দেখে নিন ভিডিয়ো:

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *