ভারত আর পাক ম্যাচ নিয়ে অখুশি সেহবাগ, সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করলেন ক্ষোভ 1

ভারত বিশ্বকাপ ম্যাচে পাকিস্তানের বিরুদ্ধে সহজ জয় পেয়েছে। বৃষ্টির কারণে ম্যাচের সিদ্ধান্ত ডাকওয়ার্থ লুইস পদ্ধতিতে হয়েছে। ভারতীয় দল এই ম্যাচে ৮৯ রানে জিতে নেয়। সকলেরই আশা ছিল যে দুই দলের মধ্যে কড়া টক্কর দেখতে পাওয়া যাবে, কিন্তু এমনটা হয়নি আর ভারতীয় দল সহজ জয় পেয়ে যায়।

বীরেন্দ্র সেহবাগ অখুশি

ভারত আর পাক ম্যাচ নিয়ে অখুশি সেহবাগ, সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করলেন ক্ষোভ 2

ভারত আর পাকিস্তানের মধ্যে হওয়া এক তরফা ম্যাচ নিয়ে প্রাক্তন ওপেনিং ব্যাটসম্যান বীরেন্দ্র সেহবাগ অখুশি। যা নিয়ে তিনি সোশ্যাল মিডিয়ায় পোস্টও করেছেন। তিনি এই ম্যাচ চলাকালীন কমেন্ট্রি করছিলেন। টুইটারে নিজের মুখ বিকৃত করা একটি ছবি পোস্ট করে বীরু লেখেন,

“যখন আপনি একটি ক্লোজ ভারত আর পাকিস্তান বিশ্বকাপ ম্যাচ দেখার আশা করেন কিন্তু লাগাতার একতরফা ম্যাচই দেখতে পাওয়া যায়”।

গত পাঁচটি ম্যাচ এক তরফা

ভারত আর পাক ম্যাচ নিয়ে অখুশি সেহবাগ, সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করলেন ক্ষোভ 3

ভারত আর পাকিস্তানের মধ্যে হওয়া গত ৫টি ওয়ানডে ম্যাচ এক তরফা থেকেছে। এর মধ্যে ভারত ৪টি জিতেছে অন্যদিকে পাকিস্তান একটি ম্যাচ জিতেছে। চ্যাম্পিয়ন্স ট্রফি ২০১৭য় দুই দেশের মধ্যে ২টি ম্যাচ হয়েছিল। প্রথম ম্যাচ ভারত ১২৪ রানে জেতে আর ফাইনাল ম্যাচে পাকিস্তান ১০৮ রানে জিতে নেয়। তারপর এশিকায় কাপ ২০১৮য় দুই দেশের মধ্যে দুটি ম্যাচ খেলা হয়। ভারত প্রথম ম্যাচ ৮ উইকেটে আর দ্বিতীয় ম্যাচ ৯ উইকেটে নিজেদের নামে করে। এরপর এখন বিশ্বকাপেও একতরফা ম্যাচই দেখতে পাওয়া গেল আর তা নিয়ে বীরেন্দ্র সেহবাগ অখুশি।

ব্যাট আর বলে ভারতের কামাল

ভারত আর পাক ম্যাচ নিয়ে অখুশি সেহবাগ, সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করলেন ক্ষোভ 4

ভারতীয় দল এই ম্যাচে বল আর ব্যাট দুটিতেই কামাল দেখিয়েছে। পাকিস্তানের অধিনায়ক সরফরাজ আহমেদ টস জিতে প্রথমে বল করার সিদ্ধান্ত নেন। ভারতীয় ব্যাটসম্যানরা তার সিদ্ধান্ত ভুল প্রমানিত করে ৩৩৬ রান করে ফেলে। ৩৩৭ রানের বড় লক্ষ্য তাড়া করতে নামা পাকিস্তানের শুরুটা খারাপ হয় আর ইমাম দ্রুত আউট হয়ে যান। দ্বিতীয় উইকেটের হয়ে বাব আর ফখর সেঞ্চুরি পার্টনারশিপ করেন কিন্তু ১২ রানের ব্যবধানের ভেতর ৪ উইকেট নিয়ে ভারত ম্যাচকে নিজেদের দিকে ঘুরিয়ে দেয়।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *