ভারত বনাম অস্ট্রেলিয়া: বিরাট কোহলির উইকেট খাড়া করল বিতর্ক, সোশ্যাল মিডিয়ায় লোকেরা প্রকাশ করলেন জমিয়ে ক্ষোভ 1
PERTH, AUSTRALIA - DECEMBER 16: Peter Handscomb of Australia celebrates after taking a catch to dismiss Virat Kohli of India off Pat Cummins of Australia the bowling of during day three of the second match in the Test series between Australia and India at Perth Stadium on December 16, 2018 in Perth, Australia. (Photo by Ryan Pierse/Getty Images)

ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি আজ পার্থে দুর্দান্ত সেঞ্চুরি করেছেন। তিনি নিজের ২৫তম সেঞ্চুরি করেছেন। বিরাট ডন ব্র্যাডম্যানের পর সবচেয়ে দ্রুত ২৫টি সেঞ্চুরি করা ব্যাটসম্যানও হয়ে গিয়েছেন। কোহলির আউট হওয়ার পর দারুণ বিতর্কের সৃষ্টি হয়েছে। যেভাবে তিনি আউট হয়েছেন তাতে জমিয়ে অ্যাম্পায়ারের সমালোচনা হচ্ছে। কিন্তু এটা সত্যি যে যদি অ্যাম্পায়ার তাড়াতাড়িতে আঙুল তোলার জায়গায় তৃতীয় অ্যাম্পায়ারের সাহায্য নিতেন তাহলে কোহলি নটআউট হতেন। টিভি রিপ্লেতে পরিস্কার দেখা গিয়েছে যে বল পিটার হ্যাণ্ডসকম্বের হাতে যাওয়ার আগে বল মাটি ছুঁয়েছিল।

সুনীল গাভাস্কার আর অস্ট্রেলিয়ার প্রাক্তণ অধিনায়ক মাইকেল ক্লার্ক বললেন নটআউট

ভারত বনাম অস্ট্রেলিয়া: বিরাট কোহলির উইকেট খাড়া করল বিতর্ক, সোশ্যাল মিডিয়ায় লোকেরা প্রকাশ করলেন জমিয়ে ক্ষোভ 2
সুনীল গাওস্কার

প্রাক্তণ ভারতীয় অধিনায়ক সুনীল গাভাস্কার আর অস্ট্রেলিয়ার প্রাক্তণ অধিনায়ক এই কথায় সহমত ছিলেন যে যদি মাঠের অ্যাম্পায়ার কোহলিকে আউট না দিতেন তো তৃতীয় অ্যাম্পায়ারও তাকে নটআউট দিতেন। এখন সোশ্যাল মিডিয়ায় লোকেদের জমিয়ে রাগ দেখতে পাওয়া যাচ্ছে। লোকেরা এটাও বলছে যে অ্যাম্পায়ার অস্ট্রেলিয়ার হয়ে খেলছেন। তো আসুন আপনাদের জানাই লোকেরা কি বলছেন।

দেখে নিন কীভাবে ক্ষোভ প্রকাশ করতেন লোকেরা

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *