বিরাট কোহলি ফের বদলালেন নিজের লুক, এখন এই নতুন লুকে দেখা যাবে ভারতীয় অধিনায়ককে 1

ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি নিজের দুর্দান্ত ব্যাটিংয়ের কারণে হামেশাই চর্চায় থাকেন। টিম ইন্ডিয়ার এই তারকা ব্যাটসম্যান গত ম্যাচে দুর্দান্ত সেঞ্চুরি করে টিম ইন্ডিয়াকে জয় এনে দিয়েছিলেন। এখন এই খেলোয়াড়ের নতুন লুক ভাইরাল হয়ে গিয়েছে। গত ম্যাচে নিজের কেরিয়ারের ৩৬তম সেঞ্চুরি করা এই খেলোয়াড় এই নতুন লুকে আরও দুর্দান্ত দেখাচ্ছেন।
বিরাট কোহলি ফের বদলালেন নিজের লুক, এখন এই নতুন লুকে দেখা যাবে ভারতীয় অধিনায়ককে 2
নেট প্র্যাকটিসের পর কোহলি সোজা নিজের হেয়ার ড্রেসারের কাছে যান আর নিজের লুক বদলান। বিরাট দ্বিতীয় ওয়ানডেতে নতুন লুকের সঙ্গে মাঠে নামবেন। ভীষণ স্টাইলিশ ক্রিকেটার হিসেবে পরিচিত কোহলি সবসময়ই নিজের নতুন নতুন লুক নিয়ে চর্চায় থাকেন। আসুন এই ম্যাচে কোহলির নতুন লুক আমরা দেখে নিই।

View this post on Instagram

Keeping it stylish & hip, with the man behind #one8 . @virat.kohli ? @pumaindia #legend #styleicon #viratkohli ??❤️

A post shared by Aalim Hakim (@aalimhakim) on Oct 23, 2018 at 8:35am PDT

এই ছবি সোশ্যাল মিডিয়ায় পোষ্ট করেন তার হেয়ার ড্রেসার আলিম হাকিম। আলিম একজন জনপ্রিয় হেয়ার স্টাইলিস্ট। ক্রিকেটাদের থেকে শুরু করে অভিনেতা পর্যন্ত বেশিভাগই তার কাছে আসেন। কোহলি তো গত বেশ কয়েক বছর ধরেই হাকিমের কাছে চুল কাটান। এবার বিরাটকে হাকিম একদম নতুন এক লুক দিয়েছেন। মঙ্গলবার আলিম নিজের অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে কোহলির নতুন লুকের ছবি শেয়ার করেছেন।

কোহলির এই নতুন অবতার ভীষণই স্পেশাল। এবার তিনি চুল একদম সাইড থেকে ট্রিম করিয়েছেন। এই ছবির সঙ্গে হাকিম ক্যাপশন লিখেছেন, বিরাট একজন রিয়েল সুপারস্টার। মাঠের ভেতরে হোক বা বাইরে, বিরাটের শার্পনেস কখনও কম হয়না।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *