হার্দিক পাণ্ডিয়ার বাগদত্তা নাতাশার প্রেগন্যান্ট হওয়ার পর বিরাট কোহলিকে নিয়ে চলছে ঠাট্টা

ভারতীয় ক্রিকেট দলের তারকা অলরাউন্ডার খেলোয়াড় হার্দিক পাণ্ডিয়া বর্তমানে নিজের স্টাইলিশ ইনস্টাগ্রাম পোষ্টের কারণে যথেষ্ট আলোচনার কারণ হয়ে উঠেছেন। হার্দিক পাণ্ডিয়া ভীষণই স্টাইলিশ খেলোয়াড় যিনি নিজের ফ্যাশন আর অ্যাটিটিউডে সকলেরই মন জিতে নেওয়া পোষ্ট করেন। হার্দিক পাণ্ডিয়ার এই ধারা অনবরত বজায় রয়েছে।

সমর্থকদের ছিল হার্দিক পাণ্ডিয়ার বিয়ের খবরের প্রতীক্ষা

হার্দিক পাণ্ডিয়ার বাগদত্তা নাতাশার প্রেগন্যান্ট হওয়ার পর বিরাট কোহলিকে নিয়ে চলছে ঠাট্টা 1

ভারতের হয়ে গত কিছু বছরের একজন দুর্দান্ত অলরাউন্ডার হিসেবে উঠে আসা হার্দিক পাণ্ডিয়া এই বছরের প্রথম দিনেই সার্বিয়ান মডেল নাতাশা স্টয়ানকোভিচের সঙ্গে এনগেজমেন্ট করেছিলেন। যা একটি অবাক করে দেওয়ার মতো খবর ছিল। হঠাত করেই নাতাশার সঙ্গে আশির্বাদ সারার পর হার্দিক পাণ্ডিয়ার বিয়ে নিয়ে দারুণ আলোচনা চলছিল। সমর্থকরা অপেক্ষায় ছিলেন যে হার্দিক পাণ্ডিয়া কবে নাতাশা স্ট্যানকোভিচকে বিয়ের খবর দেবেন।

হার্দিক পাণ্ডিয়া করলেন অবাক, দিলেন বিয়ের আগে নিজের বাগদত্তার প্রেগন্যান্টের খবর

হার্দিক পাণ্ডিয়ার বাগদত্তা নাতাশার প্রেগন্যান্ট হওয়ার পর বিরাট কোহলিকে নিয়ে চলছে ঠাট্টা 2

সমর্থকরা এখন নাতাশার সঙ্গে হার্দিকের বিয়ে খবরের প্রতীক্ষা করতেই থেকে গেলেন আর হার্দিক পাণ্ডিয়া এক আলাদাই খবর দিয়ে সমর্থকদের চমকে দিলেন। হার্দিক পাণ্ডিয়া রবিবার নিজের ইনস্টাগ্রামে একটি পোষ্ট করেন যেখানে তিনি যে ছবি পোষ্ট করেছেন তা দেখে সমর্থক চমকে যান। হার্দিক পাণ্ডিয়ার বিয়ের প্রতীক্ষা করা সমর্থকদের পাণ্ডিয়া বিয়ের আগেই নিজের বাগদত্তা নাতাশা স্ট্যানকোভিচের গর্ভধারণের খবর দেন। এতে সমর্থকরা যেখানে তাকে শুভেচ্ছা জানাচ্ছেন সেই সঙ্গেই সোশ্যাল মিডিয়ায় তাদের নিয়ে আলাদা আলাদা মিম তৈরি করা হচ্ছে।

হার্দিক পাণ্ডিয়ার খবরের পর বিরাট কোহলিকে নিয়ে হচ্ছে ঠাট্টা

হার্দিক পাণ্ডিয়ার বাগদত্তা নাতাশার প্রেগন্যান্ট হওয়ার পর বিরাট কোহলিকে নিয়ে চলছে ঠাট্টা 3

জার্দিক পাণ্ডিয়া দ্বারা তার বাগদত্তার গর্ভবতী হওয়ার খবরের পর তো ভারত অধিনায়ক বিরাট কোহলিকে নিয়ে জমিয়ে ঠাট্টা করা হচ্ছে। যেখানে বিরাট কোহলি আর অনুষ্কা শর্মার বিয়ের প্রায় ৩ বছর পরও অনুষ্কার মন খারাপ নিয়ে মিম তৈরি করা হচ্ছে। বিরাট কোহলিকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় দারুণভাবে তামাশা করা হচ্ছে সেই সঙ্গে হার্দিক পান্ডিয়ারও জমিয়ে লেগ পুলিং করা হচ্ছে। যেখানে এই খবর শোনার পর অনুষ্কার শর্মার মন খারাপের ছবি দেখানো হয়েছে। অন্যদিকে দারুণ মজা করা হচ্ছে ভারতীয় ক্রিকেটের ফার্স্ট কাপলকে নিয়ে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *