শ্রীলঙ্কার বিরুদ্ধে টি-২০ সিরিজে এই নতুন লুকে দেখা যাবে ভারত অধিনায়ক বিরাট কোহলিকে, দেখুন ছবি

ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি আজ বিশ্বের সবচেয়ে বড়ো ব্যাটসম্যান। বিরাট কোহলি নিজের দুর্দান্ত ব্যাটিংয়ে রেকর্ডের পর রেকর্ড হাসিল করে চলেছেন। তার এই দুর্দান্ত প্রদর্শনের কারণে তার ফ্যান ফলোয়িং বর্তমান ক্রিকেট যুগে সবচেয়ে বেশি বলা যেতে পারে।

বিরাট কোহলির রয়েছে আলাদা আলাদা হেয়ার কাটের শখ

শ্রীলঙ্কার বিরুদ্ধে টি-২০ সিরিজে এই নতুন লুকে দেখা যাবে ভারত অধিনায়ক বিরাট কোহলিকে, দেখুন ছবি 1

বিরাট কোহলি যত বড়ো ব্যাটসম্যান ততটাই তিনি স্টাইলিশও। ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলির স্টাইলের আলাদা আলাদা শৈলী ভীষণই পছন্দের। যার মধ্যে তিনি নিজের শরীরে ট্যাটু, আর নিজের হেয়ার স্টাইল নিয়ে আলোচনায় থাকেন। যদিও কিছু বছর আগে পর্যন্ত তো ফুটবলেই খেলোয়াড়দের আলাদা আলাদা স্টাইলের হেয়ার কাটে দেখা যেত কিন্তু গত কিছু বছরে ক্রিকেট হেয়ার স্টাইলের ক্রেজ একটু বেশিই বেড়ে গেছে, যা বিরাট কোহলি সবচেয়ে বেশি পছন্দ করেন।

শ্রীলঙ্কার বিরুদ্ধে নতুন হেয়ার স্টাইলে দেখা যাবে বিরাট কোহলিকে

শ্রীলঙ্কার বিরুদ্ধে টি-২০ সিরিজে এই নতুন লুকে দেখা যাবে ভারত অধিনায়ক বিরাট কোহলিকে, দেখুন ছবি 2

ভারতীয় ক্রিকেট দলকে এই বছরের শুরু শ্রীলঙ্কার বিরুদ্ধে রবিবার থেকে তিন ম্যাচের টি-২০ সিরিজ দিয়ে করতে হবে। ভারত আর শ্রীলঙ্কাএর মধ্যে তিন ম্যাচের টি-২০ সিরিজের প্রথম ম্যাচ গুয়াহাটিতে শুরু হওয়ার আগে বিরাট কোহলিকে আরো একবার নতুন হেয়ার স্টাইলে দেখা যাবে। ওয়েস্টইন্ডিজ সফরের পর ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি শীতের ছুটিতে নিজের পরিবারের সঙ্গে দারুণ মস্তিতে কাটিয়েছেন। উইন্টার ব্রেক নিজের পরিবারের সঙ্গে কাটানোর পর এখন তিনি আগামী সিরিজের প্রস্তুতির জন্য লেগে পড়েছেন, যেখানে তিনি প্রথম কাজ নিজের হেয়ার স্টাইলকে নিয়ে করেছেন, যেখানে তাকে এখন আলাদাই হেয়ার কাটে দেখা যাবে।

হেয়ার স্টাইলিস্ট আলিম হাকিমের সঙ্গে কোহলির নতুন হেয়ার স্টাইল

শ্রীলঙ্কার বিরুদ্ধে টি-২০ সিরিজে এই নতুন লুকে দেখা যাবে ভারত অধিনায়ক বিরাট কোহলিকে, দেখুন ছবি 3

বিরাট কোহলির নতুন হেয়ার স্টাইলের ছবি বৃহস্পতিবার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে যেখানে তাকে নিজের ফ্যাশন স্টাইলিস্ট আলিম হাকিমের সঙ্গে দেখা যাচ্ছে। এই ছবিতে বিরাট কোহলি নিজের দাড়িকেও একটা আলাদা আকার দিয়েছেন। যা তার হেয়ার স্টাইলকে ভীষণই স্পেশাল করে দিয়েছে। হলিউড আর বলিউডের অভিনেতাদের সঙ্গেই ফুটবলার্সদের থেকেও অনুপ্রাণিত হয়ে বিরাট কোহলি গত দীর্ঘ সময় ধরে আলাদা আলাদা হেয়ার স্টাইল করিয়েছেন, যা প্রায়ই বা বলা ভালো প্রত্যেক সিরিজেই তিনি হেয়ার স্টাইলে পরিবর্তন আনেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *