ভিডিয়ো: বাবা হতে চলেছেন বিরাট কোহলি? মুম্বাইতে ক্লিনিকের বাইরে দেখা গেল অনুষ্কা শর্মাকে

বিরাট কোহলি আর অনুষ্কা শর্মার জুটিকে এক নম্বর মনে করা হয়। এই দুজনে ১১ ডিসেম্বর ২০১৭য় ইতালিতে গিয়ে সকলের আড়ালে বিয়ে করেছিলেন। বিয়ের পর বেশ কয়েকবার খবর এসেছে যে ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি বাবা হতে চলেছেন। কিন্তু প্রত্যেকবার এই খবর মিথ্যে হয়েছে। এখন এবার আবারো সূত্রদের থেকে এমন খবর আসছে যে অনুষ্কা শর্মা প্রেগন্যান্ট।

ক্লিনিকের বাইরে দেখা গিয়েছে অনুষ্কা শর্মাকে

ভিডিয়ো: বাবা হতে চলেছেন বিরাট কোহলি? মুম্বাইতে ক্লিনিকের বাইরে দেখা গেল অনুষ্কা শর্মাকে 1

জিরো ফিল্মের অভিনেত্রী আর ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলির স্ত্রী অনুষ্কা শর্মাকে সম্প্রতি মুম্বাইয়ের একটি ক্লিনিকের বাইরে দেখা গিয়েছে। সেই সময় অনুষ্কা শর্মা ব্ল্যাক আর হোয়াইট কালারের ড্রেস পড়ে ছিলেন। তাকে ক্লিনিকের বাইরে দেখে এটা অনুমান করা হচ্ছে যে অনুষ্কা শর্মা গর্ভবতী। এখনো এই কথার আধিকারিক পুষ্টি হয়নি। কিন্তু অনুমান করা হচ্ছে। এই বিষয় নিয়ে এখনো পর্যন্ত অনুষ্কা শর্মা আর বিরাট দুজনের মুখ বন্ধ রেখেছেন। এখন এই দুজনের ভক্তরা এটা জানার জন্য ব্যগ্র যে কখন এই খবর অফিসিয়ালি আসবে।

অনুষ্কার শেষ ফিল্ম ছিল জিরো

ভিডিয়ো: বাবা হতে চলেছেন বিরাট কোহলি? মুম্বাইতে ক্লিনিকের বাইরে দেখা গেল অনুষ্কা শর্মাকে 2

এই বিষয়ে আরো বেশি বিশ্বাস তখন হচ্চে যখন এটা জানা গিয়েছে যে জিরো ফিল্ম রিলিজ করার পর অনুষ্কা কোনো নতুন ফিল্ম সাইন করেননি।এর সঙ্গেই গত কিছু দিন ধরে বিরাট কোহলিকে নিজের স্ত্রীর সঙ্গে অনেক বেশি সময় কাটাতে দেখা যাচ্ছে। অনুষ্কা শর্মা নিজের শেষ ফিল্মে শাহরুখ খান আর ক্যাটরিনা কাইফের সঙ্গে অভিনয় করেছিলেন। অনুষ্কার এই ফিল্ম ফ্লপ হয়ে গিয়েছিল। অনুষ্কা শর্মা বিরাট কোহলির সঙ্গে ইংল্যাণ্ডেও নিজের খরচায় যেতে পারেন।

বিশ্বকাপে খেলার জন্য যাচ্ছেন বিরাট কোহলি

ভিডিয়ো: বাবা হতে চলেছেন বিরাট কোহলি? মুম্বাইতে ক্লিনিকের বাইরে দেখা গেল অনুষ্কা শর্মাকে 3

ইংল্যাণ্ড আর ওয়েলসে হতে চলা বিশ্বকাপের জন্য বিরাট কোহলি তার ভারতীয় দলের সঙ্গে আজ ইংল্যাণ্ড রওনা হবেন। অধিনায়ক হিসেবে এটি বিরাটের প্রথম বিশ্বকাপ হবে। বিরাট কোহলি এই মুহূর্তে দুর্দান্ত ফর্মের মধ্যে দিয়ে যাচ্ছেন।

এখানে দেখুন ভিডিয়ো

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *