SRHvsRCB: বিরাট কোহলি এই খেলোয়াড়দের বললেন সানরাইজার্সের বিরুদ্ধে পাওয়া হারের দায়ী

আরসিবি আর সানরাইজার্স হায়দ্রাবাদের মধ্যে আইপিএলের ৫২ তম ম্যাচ শারজাহ ক্রিকেট স্টেডিয়ামে খেলা হয়েছে। এই ম্যাচ নিজেদের দুর্দান্ত প্রদর্শনের কারণে সানরাইজার্স হায়দ্রাবাদের দল ৫ উইকেটের ব্যবধানে জিতে নিয়েছে। এই ম্যাচ জেতার সঙ্গেই সানরাইজার্স পয়েন্টস টেবিলে দুটি গুরুত্বপূর্ণ পয়েন্টসও অর্জন করে ফেলেছেন।

আমরা যে স্কোর করেছি তা বাঁচানোর জন্য যথেষ্ট ছিল না

SRHvsRCB: বিরাট কোহলি এই খেলোয়াড়দের বললেন সানরাইজার্সের বিরুদ্ধে পাওয়া হারের দায়ী 1

আরসিবির হারের পর পোষ্ট ম্যাচ প্রেজেন্টেশনে আরসিবি অধিনায়ক বিরাট কোহলি বলেন, “সম্ভবত আমরা যে স্কোর করেছি, সেটা বাঁচানর জন্য পর্যাপ্ত ছিল না। আমার মনে হয় যে যদি আমরা ১৪০ রান করতাম, তো সেটা একটা ভালো স্কোর হতে পারত। দ্বিতীয় ইনিংসে পিচের চরিত্র যথেষ্ট বদলে গিয়েছিল আর উইকেট ব্যাটিংয়ের অনুকুল হয়ে গিয়েছিল। পিচে যথেষ্ট শিশির ছিল, যার আমরা একদমই আন্দাজ করতে পারিনি। ওরা শেষমেশ টসেই নিজেদের অর্ধেক কাজ করে ফেলেছিল”।

আমরা পুরো ইনিংসে ব্যাট হাতে ভালো ছিলাম না

SRHvsRCB: বিরাট কোহলি এই খেলোয়াড়দের বললেন সানরাইজার্সের বিরুদ্ধে পাওয়া হারের দায়ী 2

বিরাট কোহলি আগে নিজের বয়ানে আরও বলেন, “শেষে বোলিংয়ের জন্য বল ধরা ভীষণই মুশকিল ছিল। মাঝে আমাদের মনে হয়েছিল যে আবহাওয়া ভালো হয়ে গিয়েছে আর শিশির ছিল না, কিন্তু গত কিছু খেলায় দুবাইতে আর এখানেও শিশির পড়েছে। প্যাটার্ন বদলাতে থাকে কিন্তু আপনাকে বোর্ডে রান করা জরুরী। আমরা পুরো ইনিংসে ব্যাট হাতে ভালো ছিলাম না, আর এই কারণে ওদের আমাদের ওদের বোলারদের শ্রেয় দিতে হবে। ওরা পিচকে ভালোভাবে ব্যবহার করেছে আর গতিতে পরিবর্তন করেছেন।”

টুর্নামেন্ট আগামী ম্যাচ যথেষ্ট ইন্টারেস্টিং হতে চলেছে

SRHvsRCB: বিরাট কোহলি এই খেলোয়াড়দের বললেন সানরাইজার্সের বিরুদ্ধে পাওয়া হারের দায়ী 3

বিরাট কোহলি আগে টুর্নামেন্টে প্লে অফের দৌড় নিয়ে বলেন, “এটা একটা প্রতিদ্বন্দ্বীতামূলক টুর্নামেন্ট আর আপনি কোনো ম্যাচকেই হালকাভাবে নিতে পারেন না বা কোনো দলকে কমজুরি মনে করতে পারেন না। পরিস্থিতি আমাদের সামনে রয়েছে। আমাদের শীর্ষ দুইয়ে বজায় থাকতে হলে আমাদের নিজেদের শেষ ম্যাচ জিততে হবে। এটা টুর্নামেন্ট দলগুলিকে প্রত্যাবর্তনের সুযোগও দেয়। টুর্নামেন্টের আগামী ম্যাচ যথেষ্ট ইন্টারেস্টিং হতে চলেছে, কারণ বেশকিছু দল ১৪ পয়েন্ট পর্যন্ত থাকতে চলেছে। আমি সবসময়ই আইপিএলে ব্যাঙ্গালোরের ছেলে থেকেছি, কখনও দিল্লির দিকে যাইনি”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *