প্রথম টেস্টের জন্য ভারতীয় দলের প্লেয়িং ইলেভেনের হল ঘোষণা, বিসিসিআই টুইট করে করল পুষ্টি 1

ভারত আর দক্ষিণ আফ্রিকার মধ্যে তিন টেস্ট ম্যাচের টেস্ট সিরিজের প্রথম ম্যাচ ২ অক্টোবর শুরু হচ্ছে। সিরিজের এটি প্রথম টেস্ট বিশাখাপট্টনমের খেলা হবে। এই টেস্টের আগে ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি আজ মঙ্গলবার একটি প্রেস কনফারেন্সে ভারতীয় দলের প্লেয়িং ইলেভেনের ব্যাপারে জানিয়ে দিয়েছেন। সেই সঙ্গে বিসিসিআইও টুইট করে প্লেয়িং ইলেভেনের পুষ্টি করে দিয়েছে।

রোহিত করবেন ওপেনিং, সাহা হবেন উইকেটকিপার

প্রথম টেস্টের জন্য ভারতীয় দলের প্লেয়িং ইলেভেনের হল ঘোষণা, বিসিসিআই টুইট করে করল পুষ্টি 2

ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি মঙ্গলবারই পুষ্টি করে দিয়েছেন যে রোহিত শর্মা ওপেন করবেন। অন্যদিকে ঋদ্ধিমান সাহা করবেন উইকেটকিপিং। বিরাট এই কথার তথ্য দিয়ে বলেছেন, “রোহিতকে আমরা ওপেনিংয়ে নিজেকে প্রমান করার পুরো সুযোগ দেব। ও যেভাবেই খেলতে চান তার জন্য ও স্বতন্ত্র। আমরা সকলেই জানি যে ঋদ্ধিমান সাহা একজন ভীষণই ভাল উইকেটকিপার, এই কারণে আমরা এই টেস্ট সিরিজে প্রথমে ওকে সুযোগ দেব”।

রবিচন্দ্রন অশ্বিনের প্রত্যাবর্তন

প্রথম টেস্টের জন্য ভারতীয় দলের প্লেয়িং ইলেভেনের হল ঘোষণা, বিসিসিআই টুইট করে করল পুষ্টি 3

সেই সঙ্গে ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি নিজের প্রেস কনফারেন্সে এই বিষয়েও পুষ্টি করে দিয়েহচেন যে রবিচন্দ্রন অশ্বিনের প্লেয়িং ইলেভেনে প্রত্যাবর্তন হবে। জানিয়ে দিই যে টিম সংযোজনের কারণে ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে টেস্ট সিরিজে তিনি প্লেয়িং ইলেভেনে খেলার সুযোগ পাননি। বিরাট কোহলি অশ্বিনকে নিয়ে বলেছেন, “আমরা সকলেই জানি যে অশ্বিনের রেকর্ড ভারতীয় মাটিতে কতটা দুর্দান্ত। দুর্ভাগ্যবশত ও ওয়েস্টইন্ডিজের টিম সংযোজনের কারণে প্লেয়িং ইলেভেনে শামিল হতে পারেনি, কিন্তু এখন ওর প্লেয়িং ইলেভেনে প্রত্যাবর্তন হবে।”

এই রকম হল প্রথম টেস্টে ভারতের প্লেয়িং ইলেভেন

প্রথম টেস্টের জন্য ভারতীয় দলের প্লেয়িং ইলেভেনের হল ঘোষণা, বিসিসিআই টুইট করে করল পুষ্টি 4

রোহিত শর্মা, ময়ঙ্ক আগরওয়াল, চেতেশ্বর পুজারা, বিরাট কোহলি (অধিনায়ক), অজিঙ্ক রাহানে, হনুমা বিহারী, ঋদ্ধিমান সাহা, রবচিন্দ্রন অশ্বিন, ঈশান্ত শর্মা, মহম্মদ শামি

ভারতীয় দল ৬জন স্পেশালিস্ট ব্যাটসম্যান, একজন উইকেটকিপার দুজন জোরে বোলার আর ২জন স্পিনারের সঙ্গে মাঠে নামবে যা দলের একটা ভাল সংযোজন মনে হচ্ছে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *