পাকিস্তানের বিরুদ্ধে হতে চলা ম্যাচ নিয়ে বিরাট কোহলি বলে দিলেন এই বড়ো কথা

ইংল্যান্ড আর ওয়েলস ক্রিকেট বোর্ডের আতিথেয়তায় হতে চলা আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০১৯ এর বিউগল বাজতে আর কয়েকদিনের সময়ই বাকি রয়েছে। অর্থাৎ এখন থেকে ৭দিন পর ৩০ মে থেকে আইসিসির সবচেয়ে বড়ো ইভেন্টের শুরু হয়ে যাবে, এর জন্য সমস্ত দল নিজেদের কোমর বেঁধে ফেলেছে আর ইংল্যাণ্ড পৌঁছে গিয়েছে।

ভারত-পাকিস্তানের মধ্যে হতে চলা ম্যাচে সমর্থকদের নজর

আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০১৯এর এমনিতেও ভক্তদের আধীর অপেক্ষা রয়েছে। কিন্তু এই সবের মধ্যেই সমর্থকদের যে ম্যাচের অধীর অপেক্ষা রয়েহচে তা বিশ্ব ক্রিকেটের দুই সবচেয়ে বড়ো চির প্রতিদ্বন্ধী দল ভারত আর পাকিস্তানের মধ্যে হতে চলা লড়াইয়ের…

পাকিস্তানের বিরুদ্ধে হতে চলা ম্যাচ নিয়ে বিরাট কোহলি বলে দিলেন এই বড়ো কথা 1

ইংল্যাণ্ডে হতে চলা বিশ্বকাপে ভারত-পাকিস্তানের সঙ্গে বিশ্ব ক্রিকেটের বেশ কিছু সমর্থকদের দৃষ্টি ভারত আর পাকিস্তানের মধ্যে ১৬জুন হতে চলা ম্যাচের দিকে রয়েছে।

পাকিস্তানের সঙ্গে ম্যাচনিয়ে বিরাট কোহলি বললেন বড়ো কথা

ভারত আর পাকিস্তানের মধ্যে ক্রিকেট ম্যাচ সবসময়ই রোমাঞ্চকর হয় আর এবারও এই ম্যাচ বিশ্বকাপের সবচেয়ে বড়ো ম্যাচ বলে মনে করা হচ্ছে। এই অবস্থায় দুই দলেরই অধিনায়ক সঙ্গে পুরো দলই ম্যাচের গুরুত্বকে জানে।

পাকিস্তানের বিরুদ্ধে হতে চলা ম্যাচ নিয়ে বিরাট কোহলি বলে দিলেন এই বড়ো কথা 2

তাই তো ইংল্যাণ্ডে পৌঁছোনোর পর ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি ভারত-পাকিস্তান ম্যাচ নিয়ে নিজের প্রতিক্রিয়া দিতে গিয়ে বড়ো কথা বলে ফেলেছেন।

কোনো দলের বিরুদ্ধেই আমাদের রণনীতি থাকবে না আলাদা

ভারতের অধিনায়ক বিরাট কোহলি বলেন যে,

পাকিস্তানের বিরুদ্ধে হতে চলা ম্যাচ নিয়ে বিরাট কোহলি বলে দিলেন এই বড়ো কথা 3

“এর জন্য আমাদের দলের রণনীতি আলাদা হবে না। আমরা প্রত্যেক ম্যাচে নিজেদের শক্তি অনুযায়ী খেলব আর এতে কোনো ফরক পড়ে না আমাদের সামনে কোন দল রয়েছে। এই বিশ্বকাপে আমরাদের নিজেদের সক্ষমতা অনুযায়ী খেলতে হবে। আমরা কোনো একটি দলের ব্যাপারে ভাবতে পারিনা। যদি প্রত্যেক দলের জন্য আলাদা আলাদা ভাবতে থাকি তো নিজেদের ক্যাম্পেনের উপর ফোকাস করতে পারব না। আমাদের ফোকাস ভাল ক্রিকেট খেলার উপর থাকবে তা স আমাদের সামনে যে কোনো দলই থাকুক”।

শাস্ত্রীও বিরাট কোহলির কথাকেই করলেন রিপিট

বিরাট কোহলি ছাড়া কোচ রবি শাস্ত্রী পাকিস্তানের প্রশ্নে বলেন যে,

পাকিস্তানের বিরুদ্ধে হতে চলা ম্যাচ নিয়ে বিরাট কোহলি বলে দিলেন এই বড়ো কথা 4

“আমরা শুধু একটাই দলের ব্যাপারে কখনো ভাবতে পারি না। যেমনটা কি বিরাট বলেছে যে যদি বলে খেলায় ইন্টেনসিটি থাকে তো যে কোনো পরিস্থিতিতেই তা ধরা রাখা জরুরী হবে যদি ইন্টেনসিটি থাকে তো এতে কোনো ফরক পড়ে না যে সামনে কোন দল রয়েছে”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *