মিচেল জনসনের হল কোহলির রানে ঈর্ষা, বললেন বিরাটের নিয়ে নেওয়া উচিত অবসর, জানালেন এই কারণ

ভারত আর অস্ট্রেলিয়ার মধ্যে চার ম্যাচের টেস্ট সিরিজের তৃতীয় টেস্ট ম্যাচের প্রথম দিনের খেলা আজ বুধবার ২৬ ডিসেম্বর খেলা হয়েছে। ভারতীয় দল প্রথম দিনের খেলার শেষে ২ উইকেট হারিয়ে ২১৫ রান তুলে ফেলেছে। প্রথম দিনের খেলা শেষ হওয়া পর্যন্ত ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি ৪৭ রান করে খেলছেন।

কোহলির দুর্দান্ত ব্যাটিং দেখে জনসনের হল হিংসে
মিচেল জনসনের হল কোহলির রানে ঈর্ষা, বললেন বিরাটের নিয়ে নেওয়া উচিত অবসর, জানালেন এই কারণ 1
ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলির দুর্দান্ত ব্যাটিং দেখে অস্ট্রেলিয়ার প্রাক্তণ জোরে বোলার মিচেল জনসনের ঈর্ষা হয়েছে আর নিজের এই ঈর্ষায় তিনি নিজের আধিকারিক টুইটার অ্যাকাউন্ট থেকে একটি ছবি পোষ্ট করেছিলেন। তিনি মেলবোর্নের পিচকে সম্পূর্ণরূপে ফ্ল্যাট বলার জন্য একটি হাইওয়ের ছবি নিজের আধিকারিক টুইটার অ্যাকাউন্টে পোষ্ট করেছিলেন।

ভারতীয় সমর্থকরা নিলেন জসসনের ক্লাস

মিচেল জনসনের হল কোহলির রানে ঈর্ষা, বললেন বিরাটের নিয়ে নেওয়া উচিত অবসর, জানালেন এই কারণ 2
Australia’s Mitchell Johnson walks to his bowling crease during a cricket test match against New Zealand in Perth, Australia, Sunday, Nov. 15, 2015. (AP Photo/Theron Kirkman)

এরপর এক ভারতীয় সমর্থক মিচেল জনসনকে তার টুইটের রিটুইট করে লেখেন, “তো এখন আপনি কোহলির আরো একটি ১০০+ স্কোরের বাহানা দিচ্ছেন”।

কোহলির অবসর নেওয়া উচিৎ
মিচেল জনসনের হল কোহলির রানে ঈর্ষা, বললেন বিরাটের নিয়ে নেওয়া উচিত অবসর, জানালেন এই কারণ 3
এই ভারতীয় সমর্থকের টুইটে অস্ট্রেলিয়ার প্রাক্তণ জোরে বোলার মিচেল জনসন রিটুইট করে লেখেন, “কোনো বাহানা নয়, আমি খেলছি না। যদি ও ১০০+ স্কোর না করে, তো ওর অবসর নিয়ে নেওয়া উচিৎ”।

জানিয়ে দিই যে মিচেল জনসন সিরিজের শুরুয়াত থেকেই ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলিকে নিজের নিশানা করেছেন। তিনি লাগাতার বিরাটের বিরুদ্ধে বয়ান দিচ্ছেন।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *