“রোহিত শর্মার ছোট বিরাটের বড়ো” সোফিয়া হায়াত করলেন একের পর করলেন বেশ কিছু অশ্লীল খোলসা, দেখে নিন সমস্ত টুইট

ভারতীয় ওয়ানডে দলের তারকা ব্যাটসম্যান রোহিত শর্মার পারিবারিক জীবনে তহেলকা তৈরি হতে চলেছে। এর কারণ হল কথিতভাবে তার এক্স গার্লফ্রেণ্ড সোফিয়া হায়াত। বলিউড অভিনেত্রী আর বিগবসে অংশ নেওয়া সোফিয়া সবসময়ই নিজের বিতর্কিত বয়ান নিয়ে চর্চায় থাকেন। কিন্তু এবার তিনি রোহিত শর্মাকে নিয়ে বেশ কিছু দাবী করে সকলের ধ্যান নিজের দিকে টেনে নিয়েছেন। কিছুদিন আগেই তিনি বলেছিলেন যে ভারতীয় দলের ওপেনার তাকে নিয়ে পাগল ছিলেন আর তারা দুজনে একই সঙ্গে থাকতেন। সোফিয়া তো এমনও দাবী করেছিলেন যে রোহিত প্রথম মিটিংয়েই, যা লন্ডনে হয়েছিল তাকে কিস করেছিলেন। এখন তিনি টুইট করে এক নতুন খোলসা করেছেন। তিনি ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি আর রোহিত শর্মার ব্যাপারে কিছু বিতর্কিত টুইট করেছেন।

আপনিও দেখুন সেই টুইট যা দেখে এই দুই খেলোয়ড়ের পার্সোনাম লাইফে ভুমিকম্প আসতে পারে
“রোহিত শর্মার ছোট বিরাটের বড়ো” সোফিয়া হায়াত করলেন একের পর করলেন বেশ কিছু অশ্লীল খোলসা, দেখে নিন সমস্ত টুইট 1
এই টুইটারে পরিস্কার দেখা যেতে পারে সোফিয়া কি কি অশ্লীল টুইট করেছেন। এই অভিনেত্রীর সঙ্গে এই দুই খেলোয়াড়ের ছবিও খুব ভাইরাল হচ্ছে। অদি এই কথায় সামান্যও সত্যতা থাকে তো এই দুই খেলোয়াড়ের জন্য তা শুভ সংকেত নয়।

সোফিয়া দাবী করেছেন যে রোহিতের সঙ্গে তিনি যথেষ্ট সময় কাটিয়েছেন আর রোহিত তাকে ডেটও করেছেন
“রোহিত শর্মার ছোট বিরাটের বড়ো” সোফিয়া হায়াত করলেন একের পর করলেন বেশ কিছু অশ্লীল খোলসা, দেখে নিন সমস্ত টুইট 2
আসলে সোফিয়া পেশায় মডেল আর অভিনেত্রী। তিনি একটি ওয়েবসাইটকে দেওয়া ইন্টার্ভিউতে বলেছেন যে তিনি নিজের জীবনের উপর একটি বই লিখছেন, যেখানে রোহিতের সঙ্গে সম্পর্কেরও উল্লেখ করবেন। সোফিয়া দাবী করেছেন যে রোহিতের সঙ্গে তিনি যথেষ্ট সময় কাটিয়েছেন আর রোহিত তাকে ডেটও করেছেন। কিন্তু যথেষ্ট সময় আগে তাদের ব্রেকআপ হয়ে গিয়েছে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *