COAর কথাও মানলেন না রোহিত শর্মা আর বিরাট কোহলি, ব্যক্তিগত মতভেদে এল নতুন মোড়

বিশ্বকাপ শেষ হওয়ার পর থেকেই এই রিপোর্ট আসছিল যে ভারতীয় দলের অধিনায়ক বিরাট কোহলি আর সহঅধিনায়ক রোহিত শর্মার মধ্যে সবকিছু ঠিক নেই। কিন্তু সিওএ মিডিয়ার সঙ্গে কথা বলতে গিয়ে এই খবরকে ভুল বলে জানিয়েছিল। কিন্তু রিপোর্টসের মোতাবেক এই বিতর্ক থামার নামই নিচ্ছে না। এখন দুই খেলোয়াড় সিওএর কথা মেনে নিতেও অস্বীকার করেছেন।

রিপোর্টসের মোতাবেক রোহিত শর্মা আর বিরাট কোহলি সিওএর কথা মানেননি

COAর কথাও মানলেন না রোহিত শর্মা আর বিরাট কোহলি, ব্যক্তিগত মতভেদে এল নতুন মোড় 1

গত কিছুদিন ধরে বিরাট কোহলি আর রোহিত শর্মার মধ্যে বিতর্কের খবর সেই সময় আরো উসকে যায় যখন একজন বিসিসিআইয়ের আধিকারিক এই বিতর্কে সিওএর ব্যাপারে বলতে গিয়ে বলেন যে,

“প্রত্যেকেই জানেন যে খেলোয়াড়দের মধ্যে মনোমালিন্য রয়েছে। সিওএ যদিও মিডিয়ায় এই ধরণের খবরকে গোড়া থেকেই খারিজ করেছে, কিন্তু সিওএর এক সদস্য দলের জন্য সিনিয়র খেলোয়াড়ের সঙ্গে এই বিষয়ে পজিটিভ মেসেজ পাঠাতে বলেছিলেন, কিন্তু এই বিষয়ে বেশি প্রগতি হয়নি”।

তিনি আগে বলেন যে,

“এটা যে কোনো কাজের জায়গায় হওয়া ঝামেলার মতই, যাতে দলের প্রদর্শনে প্রভাব পড়তে পারে। যদি একে দ্রুত সমাধান না করা হয় তো এটা যথেষ্ট খতরনাক হতে পারে আর এতে টিম স্পিরিটেও প্রভাব পড়তে পারে”।

মিডিয়ার তৈরি নয় এই খবর

COAর কথাও মানলেন না রোহিত শর্মা আর বিরাট কোহলি, ব্যক্তিগত মতভেদে এল নতুন মোড় 2

বিসিসিআইয়ের আধিকারিক এই ঝামেলাকে সিরিয়াসলি না নেওয়ার জন্য সিওকে দোষ দিয়েছেন আর বলেছেন যে,

“আপনার দিলে দুজন অধিনায়ক হতে পারে না আর ওদের মিডিয়া টিম একে অপরের উপর অভিযোগ পাল্টা অভিযোগের খেলা খেলতে পারে না। দলের ঝামেলা রয়েছে এতে কোনো সন্দেহ নেই আর একজন বড়ো প্রশাসকের বক্তব্য যে এটা মিডিয়ার তৈরি। যদি তাইই হয় তাহলে মিডিয়ার তৈরি খবরকে এত গুরুত্ব কেনো দেওয়া হচ্ছে”।

তিনি আগে আরো বলেন,

“হারের পর বোলারদের তিরস্কার করা হয়েছিল আর ওদের মনে হয়েছিল যে এটা স্রেফ খারাপ বোলিংয়ের ব্যাপারে ছিল না। সেই সঙ্গে উন্নতি করার জন্য আরো জায়গা রয়েছে। স্রেফ বোলারদের নিশানা করার চেয়ে ভাল যে বাকি জায়গাতেও উন্নতি করা হোক”।

রোহিত শর্মা আর বিরাট কোহলি একসঙ্গে খেলতে যাচ্ছেন সিরিজ

COAর কথাও মানলেন না রোহিত শর্মা আর বিরাট কোহলি, ব্যক্তিগত মতভেদে এল নতুন মোড় 3

৩ আগস্ট থেকে হতে চলা ওয়েস্টইন্ডিজ সিরিজে বিরাট কোহলি আর রোহিত শর্মাকে একসঙ্গে খেলতে দেখা যাবে। এই সফরে ৩টি টি-২০, ৩টি একদিনের ম্যাচ আর ২টি টেস্ট ম্যাচ খেলা হবে। এই তিন সিরিজেই বিরাট কোহলি আর রোহিত শর্মা এক সঙ্গে খেলবেন। যাতে আশা রয়েছে যে এই ঝামেলা মিটে যাবে।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *