শ্রীলঙ্কার বিরুদ্ধে সিরিজ জেতার পর ওপেনিং জুটি নিয়ে কথা বললেন বিরাট, এই খেলোয়াড়ের করলেন প্রশংসা

শ্রীলঙ্কা আর ভারতের মধ্যে টি-২০ সিরিজ খেলা হচ্ছে, যার প্রথম ম্যাচ গুয়াহাটিতে বৃষ্টির কারণ রদ হয়ে গিয়েছিল। অন্যদিকে দ্বিতীয় ম্যাচ ভারত ৭ উইকেটে জেতে। গতকাল পুণেতে ভারতীয় দল ৭৮ রানে জয় হাসিল করে সিরিজ দখল করে নেয়। ম্যাচের পর অধিনায়ক বিরাট কোহলি নিজের ওপেনিং ব্যাটসম্যানদের নিয়ে কথা বলেন আর প্রথমে ব্যাট করার ব্যাপারেও কথা বলেন।

বিরাট কোহলি করলেন বোলারদের জমিয়ে প্রশংসা

শ্রীলঙ্কার বিরুদ্ধে সিরিজ জেতার পর ওপেনিং জুটি নিয়ে কথা বললেন বিরাট, এই খেলোয়াড়ের করলেন প্রশংসা 1

পুণের ম্যাচে ভারতীয় দল শ্রীলঙ্কাকে ৭৮ রানে হারিয়ে দিয়েছে। যে কারণে ভারতীয় দল ২-০ ফলাফলে সিরিজ জয় করেছে। এই ম্যাচের পর পুরস্কার বিতরণী অনুষ্ঠানে কথা বলতে গিয়ে ভারত অধিনায়ক বিরাট কোহলি বলেন,

“এই বছরের জন্য এটা একটা ভালো শুরু। আমরা সঠিক রাস্তায় শুরু করেছি, একটা ম্যাচে লক্ষ্য তাড়া করে আর দ্বিতীয় ম্যাচে লক্ষ্য নির্দিষ্ট করে। ব্যস ওই ২০০ মার্ককে হাসিল করার ভরসা আমাদের সাহায্য করবে। মনীষ আর শার্দূল শেষে যা করেছে, তাতে সাহায্য হয়েছে। আমরা সেই খেলোয়াড়দের দেখতে পেয়েছি যারা অভিজ্ঞ খেলোয়াড়দের ব্যর্থ হওয়ার পর সামনে দাঁড়িয়েছে আর ম্যাচে জয় হাসিল করতে সাহায্যে করেছে”।

প্রথমে ব্যাট করা নিয়েও বলেন বিরাট কোহলি

শ্রীলঙ্কার বিরুদ্ধে সিরিজ জেতার পর ওপেনিং জুটি নিয়ে কথা বললেন বিরাট, এই খেলোয়াড়ের করলেন প্রশংসা 2

প্রথমে ব্যাট করা নিয়েও অধিনায়ক বিরাট কোহলি বলেন যে,

“আমরা কিছু অন্তরালকে পূর্ণ করতে চেয়েছিলাম। আমি আজো এটা ভাবি, আমরা একটা সময় ১৮০ ভেবেছিলাম আর আমরা ২০০ পার করে ফেলি। মুম্বাইতেও আমরা ২০০ রান ভেবেছিলাম আর ২৩০ পার করে ফেলি। আমরা এমন দল হতে চাইনা যারা প্রথম ব্যাটিং করার সময় অস্থায়ী হোক, আর আমরা দেখাতে চাই যে আমাদের কোনো প্রভাব পরে না যে প্রথমে কি করছি। সেই একই আচরণ যা আমরা প্রথমে ব্যাটিং করে আর লক্ষ্য তাড়া করার সময় নিয়ে আসি”।

ওপেনিং জুটি নিয়েও কথা বলেছেন ভারত অধিনায়ক বিরাট কোহলি

শ্রীলঙ্কার বিরুদ্ধে সিরিজ জেতার পর ওপেনিং জুটি নিয়ে কথা বললেন বিরাট, এই খেলোয়াড়ের করলেন প্রশংসা 3

ফর্মে চলা তিন ওপেনিং ব্যাটসম্যান নিয়ে কথা বলতে গিয়ে অধিনায়ক বিরাট কোহলি বলেন,

“তিনজনই (রোহিত, ধবন আর রাহুল) ভালো খেলোয়াড়, এসব কিছুই নির্ভর করে যে কোন ভালো ব্যাটিং করছে। রোহিত লাগাতার ভালো প্রদর্শন করা খেলোয়াড় থেকেছেন। এদের একে অপরের বিরুদ্ধে আটকানো উচিত আর আমার এটা করার দিকে বিশ্বাস নেই”।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *