৭ বছর পর গোল্ডেন ডাক হলেন বিরাট কোহলি, তো পোলার্ড করলেন ক্যামেরায় এমন ঈশারা

ভারত বনাম ওয়েস্টইন্ডিজের মধ্যে বিশাখাপট্টনমে চলতি দ্বিতীয় ওয়ানডে ম্যাচ ভীষণই রোমাঞ্চকভাবে এগিয়ে চলেছে। প্রথম ম্যাচ ৮ উইকেটে হারার পর টিম ইন্ডিয়া দ্বিতীয় ম্যাচে কেএল রাহুল, রোহিত শর্মার সেঞ্চুরি ইনিংসের সাহায্যে ভারত মজবুত স্কোর করেছে। কিন্তু কেএল রাহুলের আউট হওয়ার পর মাঠে আসা বিরাট কোহলি প্রথম বলেই নিজের উইকেট হারিয়ে ফেলেন। ভারতের জন্য এটা কোনো দুঃস্বপ্নের মতোই ছিল।

কোহলির আউট হওয়া দেখে পোলার্ড দিলেন রিঅ্যাকশন

গত ম্যাচে ৪ রান করে আউট হয়ে প্যাভিলিয়নে ফেরা ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি বিশাখাপট্টনমে চলতি দ্বিতীয় ওয়ানডে ম্যাচে স্কোর করতেও ব্যর্থ হন। এই ম্যাচে তিনি পোলার্ডের বলে মিড উইকেটে মারার চেষ্টা করেন কিন্তু সেখানে রোস্টন চেজ ক্যাচ ধরে নেন। বিরাটের ক্যাচ দেখে পোলার্ড স্বস্তির নিঃশ্বাস ফেলে ভগবানকে ধন্যবাদ দেওয়ার ঈশারা করেন আর উইকেটের সেলিব্রেশন করতে থাকেন।

৭ বছর পর গোল্ডেন ডাকের শিকার হলেন বিরাট কোহলি

৭ বছর পর গোল্ডেন ডাক হলেন বিরাট কোহলি, তো পোলার্ড করলেন ক্যামেরায় এমন ঈশারা 1

ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি বর্তমান সময়ের তারকা খেলোয়াড়দের মধ্যে একজন। ওয়ানডে ক্রিকেটে আইসিসি র‍্যাঙ্কিংয়ে এক নম্বরে থাকা বিরাট ওয়েস্টইন্ডিজের বিরুদ্ধে চলতি ওয়ানডে সিরিজের দুইটি ম্যাচেই দলকে ব্যাট হাতে যোগদান দিতে পারেননি। বিশাখাপট্টনমে খেলা হওয়া দ্বিতীয় ম্যাচে বিরাট কোহলি সাত বছর পর গোল্ডেন ডাকে নিজের উইকেট হারান। আপনাদের জানিয়ে দিই যে বিরাট ওয়ানডে ক্রিকেটে এখনো পর্যন্ত ১২বার শূন্য রানে আউট হয়েছেন।

রাহুল-রোহিতের সেঞ্চুরি টিম ইন্ডিয়াকে দিয়েছে মজবুত শুরু

৭ বছর পর গোল্ডেন ডাক হলেন বিরাট কোহলি, তো পোলার্ড করলেন ক্যামেরায় এমন ঈশারা 2

বিশাখাপট্টনমের ওয়ানডে ম্যাচে টসে হেরে প্রথমে ব্যাট করতে নামা ভারতীয় দলের দুই ওপেনিং ব্যাটসম্যান সেঞ্চুরি ইনিংস খেলেন। কেএল রাহুল ১০৪ বলে ১০২ রানের আআর রোহিত শর্মা বিস্ফোরক ব্যাটিং করে ১৩৮ বলে ১৫৯ রানের ইনিংস খেলে দলকে মজবুত শুরু এনে দেন। যদিও বিরাট কোহলি ব্যাট হাতে সহযোগ করতে পারেননি আর শূন্য রানেই প্যাভিলিয়নে ফিরে যান। এরপর ঋষভ পন্থ আর শ্রেয়স আইয়ার ইনিংসকে সামলে দলকে এগিয়ে নিয়ে যান।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *