INDvsAUS: ম্যান অফ দ্য সিরিজ বিরাট কোহলি জমিয়ে করলেন এই ভারতীয় খেলোয়াড়ের প্রশংসা

ভারত অধিনায়ক বিরাট কোহলি অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ওয়ানডে সিরিজের তৃতীয় তথা নির্ণায়ক ওয়ানডে ম্যাচে পাওয়া জয়ের পর রোহিত শর্মার প্রদর্শনের জমিয়ে প্রশংসা করেন। তিনি রোহিত শর্মার প্রশংসা করে বলেন যে তিনি রোহিতের সঙ্গে ব্যাটিং করা উপভোগ করছিলেন। সেই সঞগে তিনি বলেন যে ২০২০ এখন পর্যন্ত দুর্দান্ত থেকেছে।

ম্যান অফ দ্য সিরিজ হন বিরাট কোহলি

INDvsAUS: ম্যান অফ দ্য সিরিজ বিরাট কোহলি জমিয়ে করলেন এই ভারতীয় খেলোয়াড়ের প্রশংসা 1

বোলিংয়ের পর ব্যাটিংয়েও দুর্দান্ত প্রদর্শনের সৌজন্যে ভারত রবিবার (১৯ জানুয়ারি) চিন্নাস্বামী স্টেডিয়ামে খেলা হওয়া তৃতীয় ওয়ানডে ম্যাচে অস্ট্রেলিয়াকে ৭ উইকেটে হারিয়ে দিয়েছে। রোহিত শর্মাকে তার দুর্দান্ত ইনিংসের জন্য ম্যান অফ দ্যা ম্যাচ পুরস্কার দেওয়া হয়। অন্যদিকে বিরাট কোহলিকে ম্যান অফ দ্যা সিরিজ ঘোষণা করা হয়। বিরাট ৩ ম্যাচের তিনটি ইনিংসে ৬১র দুর্দান্ত গড়ে ১৮৩ রান করেছেন। এর মধ্যে তার স্ট্রাইকরেট থেকেছে ১০১।

রোহিতকে বলি আমাদের ম্যাচের শেষ পর্যন্ত করতে হবে ব্যাটিং

INDvsAUS: ম্যান অফ দ্য সিরিজ বিরাট কোহলি জমিয়ে করলেন এই ভারতীয় খেলোয়াড়ের প্রশংসা 2

ম্যাচ জয়ের পর বিরাট কোহলি বলেন,

“শিখর ধবনের মতো অভিজ্ঞ খেলোয়াড়ের আহত হওয়া দলের জন্য ভালো ছিল না, শিখর ছাড়াও আমি আর রোহিতই সেই খেলোয়াড় ছিলাম যাদের বড়ো ম্যাচের অভিজ্ঞতা রয়েছে। এই কারণে কেএল রাহুলের আউট হওয়ার পর পরিস্থিতি বদলে গিয়েছিল। বল ঘুরছিলও আর গ্রিপও করছিল। আমি আর রোহিত নিজেদের মধ্যে কথা বলি যে আমাদের ম্যাচের শেষ পর্যন্ত ব্যাটিং করতে হবে যেভাবে আমরা গত ৪-৫ বছরে করে এসেছি। আমি রোহিতের সঙ্গে ব্যাটিংয়ের মজা নিয়েছি কিন্তু সবচেয়ে গুরুত্বপূর্ণ ব্যাপার থেকেছে যে আমরা এই নির্ণায়ক ম্যাচে জয় হাসিল করেছি। ২০২০ এখনো পর্যন্ত আমাদের জন্য ভালো থেকেছে আর আমি আশা করছি এটা আগেও ভালো কাটবে”।

ভারত ২-১ ফলাফলে সিরিজ জেতে

INDvsAUS: ম্যান অফ দ্য সিরিজ বিরাট কোহলি জমিয়ে করলেন এই ভারতীয় খেলোয়াড়ের প্রশংসা 3

প্রসঙ্গত জানিয়ে দিই যে ভারত প্রথম ওয়ানডেতে অস্ট্রেলিয়ার হাতে ১০ উইকেটে লজ্জাজনকভাবে হেরে গিয়েছিল। যারপর ভারত দ্বিতীয় ওয়ানডে ম্যাচ জিতে সিরিজে ১-১ সমতা ফেরায়। দুই দলের মধ্যে তৃতীয় আর নির্ণায়ক ওয়ানডে রবিবার ১৯ জানুয়ারি ব্যাঙ্গালুরুতে খেলা হয় যেখানে ভারতীয় দল ৭ উইকেটে দুর্দান্ত জয় হাসিল করে আর সিরিজ ২-১ ফলাফলে জিতে নেয়।

suvendu debnath

কবি, সাংবাদিক এবং গদ্যকার। শচীন তেন্ডুলকর, ব্রায়ান লারার অন্ধ ভক্ত। ক্রিকেটের...

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *